WALIBAZAAR

WALIBAZAAR

আপনি কি ব্যস্ত? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না? এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাঁচান, তাছাড়া পশ্চিম ঢাকা সিটিতে ডেলিভারী খরচ= ২০/- টাকা মাত্র। তাছাড়া ২০০ টাকার বেশি অর্ডারে,  ডেলিভারী খরচ সম্পূর্ণ ফ্রি !WALIBAZAAR

পশ্চিম ঢাকায় ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৫-৭ টা।প্রতিদিনের অর্ডার ১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।WALIBAZAAR

১) “1st5%” এই কুপন কোড ব্যবহার করে, অনলাইনে ১ম বাজার (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে পাবেন আরও ৫% ছাড়! আর ২০০+ টাকার বাজারে ডেলিভারী ফ্রি!!

২) যে কোন সুপার ষ্টোর হতেও ১%-২৫% ছাড়সহ নানান উপহার !! এছাড়াও ঢাকা সিটিতে সময় লিখে অনলাইনে অর্ডার করলে, উক্ত সময়ের ১ ঘন্টায় ডেলিভারী করা হচ্ছে।

৩) Bkash5% এই কুপন ব্যবহার করে যদি বিকাশে অগ্রীম পেমেন্ট এ অনলাইনে অর্ডার করেন, তবে “যত টাকার অর্ডার করবেন, তত পয়েন্ট পাবেন”। ১০,০০০ পয়েন্ট পেলে = শুধূ পরের মাসে ১০০ টাকার বাজার ফ্রি পাবেন। উল্লেখ্য যে, বিকাশ খরচ কেটে রাখা হয়।

৪) রেশন ডিসকাউন্ট কার্ড – বিকাশে অগ্রীম পেমেন্ট দিয়ে- পন্য ক্রয় করতে ৫%-১২% অতিরিক্ত ছাড়ের কুপন নিতে 01752078099 নম্বরে তখনই কল করুন ।

৫) FLASH FRIDAY OFFER :– প্রতি শুক্রবার 11.30am to 11.55am সময়ে, অনলাইন অর্ডারে কিছু পণ্যে ৫%-৫০% পর্যন্ত বিশাল ছাড় দেয়া হয়।এটা শনিবার সকালে – শুধূ হোম ডেলিভারী করা হয়। কোন ব্যবসায়ী/দোকনে নয়।

৬) ফ্রি শপিং? প্রতিদিন আত্মীয় বা বন্ধুদের ২% ছাড়ের কুপন দিয়ে অর্ডার করতে মেসেজ করে, তাদের উপকার করুন। তাদের নাম ও নম্বর 01752078099 নম্বরে পাঠান। অর্ডার করলেই মোট বিলের ২% আপনিও পাবেন, যা দিয়ে পরের মাসে কাঁচা বাজার – ফ্রি শপিং করবেন। কুপনটি পেতে নিজে ১টি অর্ডার করে পন্য নিতে হয়। তারপর উপরের নম্বরে ‘অর্ডার নম্বরটি’ মেসেজ করলে ‘ফ্রি শপিং’ এর কুপন দেয়া হয়।WALIBAZAAR

৭) বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

৮) ২০২০ইং এর প্রতি মাসে ১০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, গ্রীন কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৩% ছাড়ের কুপন পাবেন।
৯) ২০২০ইং এর প্রতি মাসে ২০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, সিলভার কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৪% ছাড়ের কুপন পাবেন।
১০) ২০২০ইং এর প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন ৫% ছাড়ের বিশেষ কুপন ।WALIBAZAAR

১১) লিস্টের ছবি পাঠিয়ে অর্ডার, নিজ শপ এড করা, পার্টটাইম রাইডার জবসিপিএ কাজ এবং  আমাদের ইউটিউব ভিডিও সমূহ: 

google pagerank checker by smallseotools.com