Online Shopping

Call at 9am to 5pm +8801752078099

Cart

Your Cart is Empty

Back To Shop

Online Shopping

Cart

Your Cart is Empty

Back To Shop

OFFLINE JOBS of WaliBazar.Com

OFFLINE JOBS 

সহকারী ম্যানেজার পদ :

শিক্ষাগত যোগ্যতা : ১) ষ্টোর দোকানে ২ বছরের কাজের পূর্ব যোগ্যতা থাকতে হবে।২) সর্বনিম্ন HSC পাশ হতে হবে। ৩) ইংরেজী অর্ডার বা বিল পড়তে ও MS-Word & MS-Excel  বুঝতে হবে।৪) সৎ ও নামাজীগণ অগ্রাধীকার পাবেন। ৫) সোশ্যাল মিডিয়ায় অনলাইন প্রচার/প্যাকেজিং/ডেলিভারী কাজ করার জন্য যোগ্যতা ও প্রস্তুত থাকতে হবে। 

নিজের যা যা থাকতে হবে : এন আই ডি, ছবি ও বৈধ কাগজপত্রসহ যা লাগবে : ২ জিবি রেমের মত স্মার্ট মোবাইল এবং  বাইক বা সাইকেল। বাইক কোম্পানীর কাজে ব্যবহার হলে ফুয়েল খরচ প্রতিদিন ১০০ টাকা দেয়া হবে।

বেতন-ভাতা : নিয়োগপত্র পাওয়ার পর মাসিক বেতন ১২,০০০ টাকা এবং ১ম মাসে বেতন = ১০,০০০ টাকা  প্রদান করা হবে ।নাস্তা ফ্রি, এছাড়াও ১০০% ঈদ বোনাস।

ছুটি ও শর্ত সমূহঃ সাপ্তাহিক ছুটি ১দিন, বাৎসরিক বিভিন্ন কারনে ছুটি ১০ দিন।অন্যান্য ছুটি ও শর্ত সংবিধানে লিখা আছে।এমডির অনুমতিক্রমে তাবলীগের সংবিধানিক ছুটি সমুহ পেতে পারেন।

ট্রেনিং এক মাস : ১ম মাসে সোশ্যাল মিডিয়া, ওয়েবসাইট  অপারেটিংসহ ইনভয়েস প্রিন্টিং, Bulk SMS, Email Marketing, Photo Editor,Basic SEO, Backlinking, Accounts Managment ও অফলাইন মার্কেটিং সিস্টেম, ডেলিভারী প্রসেস শিখানো হবে, তাই ১ম মাসে বেতন = ১০,০০০ টাকা  প্রদান করা হবে । ২য় মাসে টার্গেট পূর্ণ করতে পারলে= ১২,০০০ টাকা বেতন ও সেল কমিশনসহ চাকুরীর নিয়োগপত্র প্রদান করা হবে। ভাল কাজ ও ফলাফল দেখাতে পারলে, প্রতি বছর বেতন বৃদ্ধিসহ প্রমোশন দেয়া হবে ।

সহকারী ম্যানেজার কাম মার্কেটিং ম্যানেজার পদে কাজঃ

অফিসিয়াল, মার্কেটিং ও ডেলিভারী। নিজ সাইকেল ও স্মার্ট মোবাইল থাকতে হবে। বেতনের অগ্রীম টাকায় সাইকেল ক্রয় করে ঘরে ঘরে খুচরা, দোকানে দোকানে পাইকারী ডেলিভারী করতে হবে, আবার মার্কেটিং যেমন পাইকারী সেলার এর, শপ এড, কার-বাইক, টুলেট ও প্রপার্টির তথ্য সংগ্রুহ করে পরিচালনা ও ওয়েবসাইটে আপলোডসহ প্রচার ইত্যাদি ২টা হতে-মাগরীব কাজ করতে হবে।

অফিস টাইমঃ ৯টা হতে এশার আযান। কাজের চাহিদায় কখনও ২/৩ ঘন্টা আগ-পিছ হতে পারে।প্রতিদিনের কাজঃ সকালে ৯টা হতে দুপুর ১টা বাজার পন্য ক্রয় ও বিক্রয় ও অফিসিয়াল পিসি ও হিসাবের কাজ করতে হবে। সংবিধান অনুযায়ী সকল বোনাস, ছুটি ও নানান সুবিধা পাবেন। তবে ১ম মাস বেতন ১০,০০০ টাকা দিয়ে অস্থায়ী নিয়োগ করে, সব কাজগুলো শিখতে ও বুঝতে হবে।আপনার কাজে বিনয়, পারদর্শিতা, উদ্যোমতায, আন্তরিকতা, সততা, নিয়মানুবর্তীতা, কাজে দ্রুততা, ইশারার কাজে দক্ষতা, ও উন্নয়ন করার কারনে এক মাস পর বেতন ১২,০০০ টাকা নির্ধারন করে, নিয়োগপত্র দেয়া হবে। পরবর্তীতে যত অধিক নিয়মিত কাস্টমার বৃদ্ধি পাবে তত স্টাফ নিয়োগ করে, কাজগুলো ভাগ ভাগ করে দেয়া হবে।

কিভাবে চাকুরীর আবেদন করতে হবে?  সকল কাগজপত্রসহ নীচের ফরম পূরন করে পাঠিয়ে দিন। (কোন কল বা অনুরোধকারী বা সুপারিশকারী চাকুরীর অযোগ্য বলে বিবেচিত হবেন) অথবা

ফরম সাবমিট করতে না পারলে, ফরমের সকল তথ্য ও পেপারের ছবি ই-মেইল করুন। = info@walibazar.com , তারপর  01972078099 নম্বরে শুধু whatsapp এ  মেসেজ দিয়ে জানান।

[gravityform id=”8″ title=”true” description=”true”]

Coming Soon - Dismiss

Cart

Your Cart is Empty

Back To Shop