OFFLINE JOBS of WaliBazar.Com

OFFLINE JOBS of WaliBazar.Com

মার্কেটিং একজিকিউটিভ ম্যানেজার পদে নিয়োগ চলছে..

লোকেশন ও কাজের ধরন : ঢাকা সিটির নির্দিষ্ট থানার বিভিন্ন মহল্লা বা এলাকায় অফিস, ব্যাংক, মার্কেট, মুদি দোকান, টি-স্টল, পার্ক, স্কুল-কলেজ, বাসা-বাড়ি, কাঁচা বাজারসহ বিবিধ স্থানে গিয়ে প্রপার্টি ক্রয় বা শপ এড করার জন্য মানুষকে কনভেন্স করা।

যোগ্যতা : ১)  পূর্ব যোগ্যতা থাকতে হবে না, তবে হাসি মুখ ও স্মার্ট হতে হবে।২) মানুষকে কনভেন্স করার যোগ্যতা থাকতে হবে ৩) সোশ্যাল মিডিয়ায় অনলাইন প্রচার/প্যাকেজিং/ডেলিভারী কাজ করার জন্য যোগ্যতা ও প্রস্তুত থাকতে হবে। এটা অফিসিয়াল জব নয়। কন্টাক জব। বেতন কর্তন সাপেক্ষে ছুটি বা তাবলিগে লম্বা সফর করা যাবে।

নিজের যা যা থাকতে হবে : ছবি ও বৈধ কাগজপত্রসহ যা লাগবে  সাথে ২ জিবি রেমের মত স্মার্ট মোবাইল এবং  সততা-আন্তরিকতা ও কাজের চরম গতিবেগ  ।

কাজের মাসিক টার্গেট ঃ অতএব সাপ্তাহিক টার্গেট, মাসিক টার্গেট এর এক চতুর্তাংশ।

১ম টার্গেট :- প্রতি মাসে ২০জন উপযুক্ত ও রিয়েল ক্রেতাকে আমাদের কোম্পানীর কোন জমি বা প্লট অথবা ফ্ল্যাট বিক্রয়ে জন্য রাজি করিয়ে সাইট ভিজিট করাতে হবে।

২য় টার্গেট :-  প্রতিমাসে ২০টি মহল্লায় ১০টি ক্যাটাগরীর মোট ২০০ দোকান মালিককে ফরম পূরন করিয়ে ওয়ালীবাজার.কমের সাথে ব্যবসা করতে রাজি করাতে হবে।

৩য় টার্গেট :- প্রতিমাসে ২০টি মহল্লায় ২০ জন করে ৪০০ জনকে ওয়ালীবাজারে ক্রয়ের জন্য সাইনআপ ও লগইন করিয়ে অর্ডার করা শিখানো ।

বেতন-ভাড়া ও কমিশন-বকশিশ সমূহঃ

ক) মাসিক বেতন ৭৫০০+ ২৫ দিনের ভাড়া বাবদ= ২৫০০ মোট = ১০,০০০ টাকা প্রদান করা হয়। এটা অফিসিয়াল চাকরী নয়, তবে তিনটি টার্গেট পূরন করে মাসে মোট সর্বনিম্ন = ১৪,৮০০/- টাকা নিমিশে আয় করতে পারেন। মাসে ২৫ দিন অবশ্যই ৮ ঘন্টা করে ডিউটি করতে হবে।

খ) আমাদের কোম্পানীর কোন জমি বা প্লট অথবা ফ্ল্যাট বিক্রয়ে জন্য রাজি করিয়ে সাইট ভিজিট করাতে পারলে ১০০ টাকা বকশিশ পাবেন, যদি ভিজিটের ৩০ দিনের মধ্যে সে ১টা জমি বা প্লট অথবা ফ্ল্যাট ক্রয় করেন, তবে আপনি পাবেন ১০,০০০/- টাকা কমিশন বকশিশ। কমপক্ষে ২০জন প্রকৃত ক্রেতাকে ভিজিট করালে পাবেন ২,০০০ টাকা।এটা মাসিক টার্গেটও বটে।

গ) প্রতিমাসে ২০০ দোকান মালিককে ফরম পূরন করিয়ে ওয়ালীবাজার.কমের সাথে ব্যবসা করতে রাজি করাতে পারলে পাবেন ২০০০ টাকা কমিশন। এটা মাসিক টার্গেটও বটে।

ঘ)  প্রতিমাসে ৪০০ জনকে ওয়ালীবাজারে ক্রয়ের জন্য সাইনআপ ও লগইন করিয়ে অর্ডার করা শিখালে পাবেন ৮০০ টাকা। এটা মাসিক টার্গেটও বটে।

আপনার মাসিক আয়ঃ  কোন  জমি বা প্লট অথবা ফ্ল্যাট বিক্রয় করতে না পারলেও উপরের তিনটি টার্গেট পূরন করে মাসে মোট সর্বনিম্ন = ১৪,৮০০/- টাকা নিমিশে আয় করতে পারেন। টার্গেট এর বেশি কাজ করলে বেশি আয় হবে। তবে অনলাইন ব্যবহার করে বা অন্যকে দিয়ে এ কাজ করানো যাবে না।  পুনরায় বলছি,  এ কাজের যোগ্যতা হল পরিষ্কার পরিছন্ন হয়ে নবাবী ভাব নিয়ে বেহায়া হয়ে মানুষের সাথে হাসি মুখে কথা বলে লক্ষ্য অর্জনে কনভেন্স করার চেষ্টা থাকতে হবে। এটা পারলে জমি বিক্রয় ও শপ এড দুটাই করে মাসে ১২০০০-৩৫০০০ টাকা আয় করতে পারবেন।

ডিউটি টাইম, ছুটি ও শর্ত সমূহ ঃ সাপ্তাহিক ছুটি নাই। মাসে যে কোন ২৫ দিন সকাল ৯ হতে সন্ধ্যা পর্যন্ত দৈনিক (লাঞ্চ ও নামাজ ব্যতিত) ৮ ঘন্টা ডিউটি করতে হবে। তবে বিকেলে আর অফিসে ফিরতে হবে না। প্রতিদিন সকাল ৯ টায় একবার হাজির হয়ে রিপোর্ট দিতে হবে। তবে উপরের সাপ্তাহিক টার্গেট পূরন করতে না পারলে, চার সপ্তাহ সুযোগ দেয়া হবে। ৪র্থ সপ্তাহেও টার্গেট পূরন করতে না পারলে, পরের মাসে বিদায় নিতে হবে। অর্থ্যাত পরের মাসে আর চাকরী থাকবে না। মোট কথা, এই চাকুরীর মেয়াদ এক মাস। টাগের্ট পুরণ করতে পারলে পরের মাসে কাজ করার সুযোগ পাবেন। ঈদ বোনাসসহ অফিসিয়াল আর কোন সুবিধা বঞ্চিত থাকবেন। তবে এক বছর ভাল কাজ দেখাতে পারলে অফিসিয়াল জব পেতে পারেন।

ট্রেনিং সপ্তাহ: এক সপ্তাহ বা ৬দিন ট্রেনিং দিয়ে মার্কেটিং কাজে একটি মহল্লায় পাঠানো হবে। প্রতিদিন একশত টাকা টিএডিএ দেয়া হবে।২য় সপ্তাহে,  টার্গেট পূর্ণ করতে পারলে বেতন ও সেল কমিশনসহ চাকুরীর নিয়োগপত্র প্রদান করা হবে। ভাল কাজ ও ফলাফল দেখাতে পারলে, প্রতি বছর বেতন বৃদ্ধিসহ প্রমোশন দেয়া হবে ।

কিভাবে চাকুরীর আবেদন করতে হবে?  সকল কাগজপত্রে ছবি তুলে নীচের ফরম এ আপলোড ও ফরমের বিবরন পূরন করে পাঠিয়ে দিন। তারপর  01975030501 নম্বরে WhatsApp মেসেজ দিয়ে জানান। (কোন কল বা অনুরোধকারী বা সুপারিশকারী চাকুরীর অযোগ্য বলে বিবেচিত হবেন)

FORM FOR JOB

  • Application form for any JOB
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
    You can upload of Chairman or Councilor or Birth certificate .
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

ডেলীভারী ম্যান কাম-মার্কেটিং পদে নিয়োগ :- (আপাতত নিয়োগ বন্ধ)

লোকেশন ও কাজঃ- ঢাকাসিটির নিজ নিজ থানা শহরে  ১জন করে নিয়োগ দেয়া হবে। কাজ হল: সাইকেলে ষ্টোর পন্য হোম ডেলিভারী করতে হবে, সেই সাথে ভিজিট মার্কেটিং ও অফ লাইন মার্কেটিং এর কাজও করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : সর্বনিম্ন অষ্টম শ্রেনী হতে মেট্রিক পাশ হতে হবে। ইংরেজী অর্ডার বা বিল পড়তে ও বুঝতে হবে। দ্বীনদার বা সৎ ও নামাজীগণ অগ্রাধীকার পাবেন।

নিজের যা যা থাকতে হবে : ছবি ও বৈধ কাগজপত্রসহ ২টি জিনিস লাগবে : ২জিবি রোমের স্মার্ট মোবাইল ও ১টি সাইকেল । কল, প্রিন্ট ও ডাটা খরচ্, প্রদানকৃত ডেলিভারী কমিশনের টাকা হতে ডেলিভারীম্যানকে ব্যয় করতে হবে।

কাজের ধরন : সকাল ৯টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত সমেয়র মধ্যে কমপক্ষে ৮/৯ ঘন্টা  এলাকার বিভিন্ন বাড়িতে- পাবলিক ভিজিট করে বা অফিস হতে অর্ডার নিয়ে তা প্রিন্ট আউট করে, পন্যগুলো পেকেজিং করে, হোম ডেলিভারী করা। সেই সাথে প্রচারের কাজ করা।

বেতন : ৮,০০০ টাকা এবং প্রতি ডেলিভারীতে। জোন-১ ব্যতিত অন্যান্য এলাকায় প্রতি ডেলিভারীতে ১০ টাকা করে কমিশন দেয়া হয়।

কাজের লোকেশনঃ নিজ নিজ ঢাকার নিজ থানা এলাকা।

ছুটি ও শর্ত সমূহ ঃ মাসিক ছুটি ২দিন, বাৎসরিক বিভিন্ন কারনে ছুটি ১০ দিন।অন্যান্য ছুটি ও শর্ত সংবিধানে লিখা আছে।

টার্গেট : প্রতি মাসে কম পক্ষে ৩০টি অর্ডার কালেকশন এবং মোট ৫০টি অর্ডারের সফল ডেলিভারী করা।

ট্রেনিং এক মাস : জোন-১ ব্যতিত ঢাকা সিটির  অন্যান্য এলাকায় ১ম মাসে মোবাইল অপারেটিংসহ ইনভয়েস প্রিন্টিং , অনলাইন ও অফলাইন মার্কেটিং সিস্টেম, ডেলিভারী প্রসেস ফ্রি শিখানো হবে, তবে ১ম মাসে তার ডেলিভারীতে লাভের ৭৫% দেয়া হবে তবে ১ম মাসে কোন বেতন+ডেলিভারী কমিশন প্রদান করা হবে না। ২য় মাসে টার্গেট পূর্ণ করতে পারলে বেতন ও ডেলিভারী কমিশন প্রদান করা হবে। ভাল কাজ ও ফলাফল দেখাতে পারলে, প্রতি বছর বেতন বৃদ্ধিসহ প্রমোশন দেয়া হবে ।  


                                  সহকারী ম্যানেজার পদঃ (আপাতত নিয়োগ বন্ধ)

লোকেশন ও কাজঃ- ঢাকা সিটির যে কোন ১টি জোনাল এরিয়া বা থানায় ১টি শপে বা গোডাউন ষ্টোরে কাজ করতে হবে। প্রতি বছর জোন পরিবর্তন করতে হতে পারে।

শিক্ষাগত যোগ্যতা : ১) ষ্টোর দোকানে ২ বছরের কাজের পূর্ব যোগ্যতা থাকতে হবে।২) সর্বনিম্ন HSC পাশ হতে হবে। ৩) ইংরেজী অর্ডার বা বিল পড়তে ও MS-Word & MS-Excel  বুঝতে হবে।৪) সৎ ও নামাজীগণ অগ্রাধীকার পাবেন। ৫) সোশ্যাল মিডিয়ায় অনলাইন প্রচার/প্যাকেজিং/ডেলিভারী কাজ করার জন্য যোগ্যতা ও প্রস্তুত থাকতে হবে।

নিজের যা যা থাকতে হবে : ছবি ও বৈধ কাগজপত্রসহ যা লাগবে : ২ জিবি রেমের মত স্মার্ট মোবাইল এবং  আন্তরিকতা ও কাজের গতিবেগ  ।

কাজের ধরন : সকাল ৯টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটি জোনাল অফিসে ষ্টোর সংরক্ষন, অনলাইন-অফলাইন মার্কেটিং, প্রতিদিন বাজারে গিয়ে দর যাচাই করে সাইটের পন্য আপলোড ও আপডেডসহ ক্রয়-বিক্রয়ের সকল হিসাব পরিচালনা করে, জোনাল ষ্টোরকে লাভবান করার চেষ্টা করা।প্রতিদিন  ক্লাইন্ডদের ফিডবেক শুনা ও সমাধান করা, গ্রাহক ভিজিট করা, কল করা, বাল্ক মেসেজ ও ইমেইল মার্কেটিং করার জন্য তৈরী থাকা।

কাজের টার্গেট ঃ প্রতি মাসে আলোচনা সাপেক্ষে বিক্রির টার্গেট ঠিক করা হবে।

বেতন-ভাতা : ১০,০০০ টাকা এবং প্রতি মাসে টার্গেট এর অতিরিক্ত সেল করতে পারলে ১% কমিশন পাবেন।এছাড়াও ১০০% ঈদ বোনাস।

ছুটি ও শর্ত সমূহ ঃ সাপ্তাহিক ছুটি ১দিন, বাৎসরিক বিভিন্ন কারনে ছুটি ১০ দিন।অন্যান্য ছুটি ও শর্ত সংবিধানে লিখা আছে।

ট্রেনিং এক মাস : ১ম মাসে সোশ্যাল মিডিয়া, ওয়েবসাইট  অপারেটিংসহ ইনভয়েস প্রিন্টিং, Bulk SMS, Email Marketing, Photo Editor,Basic SEO, Backlinking, Accounts Managment ও অফলাইন মার্কেটিং সিস্টেম, ডেলিভারী প্রসেস ফ্রি শিখানো হবে, তাই ১ম মাসে বেতন ৫০%  প্রদান করা হবে । ২য় মাসে টার্গেট পূর্ণ করতে পারলে বেতন ও সেল কমিশনসহ চাকুরীর নিয়োগপত্র প্রদান করা হবে। ভাল কাজ ও ফলাফল দেখাতে পারলে, প্রতি বছর বেতন বৃদ্ধিসহ প্রমোশন দেয়া হবে ।

কিভাবে চাকুরীর আবেদন করতে হবে? ঃ সকল কাগজপত্রসহ নীচের ফরম পূরন করে পাঠিয়ে দিন। তারপর  01972078096 নম্বরে মেসেজ দিয়ে জানান।(কোন কল বা অনুরোধকারী বা সুপারিশকারী চাকুরীর অযোগ্য বলে বিবেচিত হবেন)

—————————————————————————————————————————————-

যোগাযোগঃ  ওয়ালী বাজার.কম – ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশণ লি: এর একটি রেজিস্টার্ড অনলাইন সুপার শপ। ঠিকানা : ফ্ল্যাট নং: এ/১, (২য় তলা), বাড়ি: ৪৬, রোড-৪, কাটাসুর, শেরেবাংলা রোড, মো:পুর, ঢাকা-১২০৭। ফোন : ০২-৯১৪২৮৮৯. মোবাইল নং- ০১৯৭২০৭৮০৯৪-৯   ই-মেইল: admin@walibazar.com  website: www.walibazar.com

আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998