OFFLINE JOBS of WaliBazar.Com

OFFLINE JOBS of WaliBazar.Com

১) “পরিবেশক পার্টনার” কিভাবে হবেন? কত লাভ হবে?

Dhaka City ব্যতিত অন্যান্য জেলা ও থানা শহরে “পরিবেশক পার্টনার” হয়ে পন্য ডেলিভারী করবেন ?

আসসালামু আলাইকুম,  আপনি কি পজেশনে আছেন, তা আমাদের জানা নেই । তবু আমাদের কাজের কথা আমরা বলছি । যদি আপনি নিজে সময় না পান তবে আপনার কোন বন্ধুকে দিয়ে বা লোক নিয়োগ করে এই কাজ করতে বা করাতে পারবেন ।
কাজটি হল : অন লাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশে । আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, পোষাক, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার বা আপনার প্রতিনিধির পক্ষে আশা করি সম্ভব ।অর্ডার অমরা এনে দিব  ৫০% লাভ আপনি পাবেন। আপনি নিজে অর্ডার নিতে পারলে ৭৫% লাভ আপনি রাখবেন। আমাদের সাথে আপনি বা আপনার প্রতিনিধি সর্বদা স্মার্ট মোবাইলে অনলাইনে যোগাযোগ করতে করবে । আমরা অর্ডার নিয়ে আপনাদের জানাবো, আপনি বা আপনার প্রতিনিধি উক্ত অর্ডার মোতাবেক আমাদের নির্দিষ্ট (আপনার এলাকার) দোকান হতে ডেলিভারী করবেন । এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি মাসে কমিশন ভিত্তিতে আশাকরি ৫,০০০ হতে ২০,০০০ টাকা আয় করতে পারবেন । আপনার শহরে বা এলাকায় আমরা শুধু একজনকেই পরিবেশক নিয়োগ করবো।

                                       অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা wmflbd@gmail.com   ই-মেইলে অথবা  facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে অথবা নীচের ফরম পূরণ করে পাঠান। আপনি নির্বাচিত হলে , আমরা আপনাকে যে কোন বন্ধের দিন সেমিনারে যোগ দেয়ার জন্য মেসেজ ও কল করে – আমন্ত্রন পত্র পাঠাবো । সেমিনারে ফ্রি লাঞ্চ আপ্যায়ন করা হবে এবং সেই সাথে আপনার পন্য বিক্রয়ে লাভের ভাগ অর্থ্যাত আপনাদের কমিশন ও নিয়মসহ একটি চুক্তি স্বাক্ষরিত হবে ।

                        অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা wmflbd@gmail.com   ই-মেইলে  অথবা facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে পাঠান।ধন্যবাদ । Delivery Job ? – বিস্তারিত দেখুন ।

২) Part time offlne Job:

 ক) নিজ  এলাকায় “অফ লাইন  মার্কেটিং”

১ম পদ্ধতি :- অনেকে অর্ডার করতেও পারেনা তাই আপনার এলাকার বিভিন্ন দোকানকে  “অর্ডার বুখ” এড করা : কমিশন পাবেন প্রতি দোকান ৫০ টাকা।

২য় পদ্ধতি :-  আপনার এলাকার দোকানের বিবরন ফরমে পূরন করে ঐ দোকানকে ওয়ালী বাজারে এড করানো : কমিশন পাবেন প্রতি দোকান ৫০ টাকা।

৩য় পদ্ধতি :- নিজ এলাকার দোকান হতে সুন্দর ছবি, ক্রয়-বিক্রয় মূল্য এবং তার বিবরন নিজ ঘরে বসে পন্য আপলোড করা : কমিশন পাবেন প্রতি ১০০ পন্যে ৫০০ টাকা।

প্রতিদিন সর্বনিম্ন ১০০টি পণ্য আপলোড করলে মাসে ৩০০০ পন্য আপলোড হবে । আর যত আপলোড করতে পারবেন, তত টাকা আয় করতে পারবেন ।

ভিডিও দেখে শিখে নিন কিভাবে পন্য আপলোড করতে হয় ?  দেখুন: https://www.walibazar.com/re-seller-or-vendor-shop/

৪র্থ পদ্ধতি :- প্রচার করে কাষ্টমার কালেকশন করে অর্ডার করানো:  আপনার প্রতিবেশী ও বন্ধুকে আমন্ত্রন বা ইনভাইট করে তাদের ২% কমে ক্রয়ের সু-সংবাদ দিন । আপনার প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন। EARN FOR SHOPPING এর পাতায় সোসাল মিডিয়ার কিছু লিংক দেয়া আছে, “আমার কাছে ২% ছাড়ের কুপন কোড আছে” এই কথা লিখে শেয়ার করার মাধ্যমে আপনি “ওয়ালী বাজারের”  হালাল সেবাকে প্রচার করতে পারেন। অত:পর যে  ২% ছাড়ের কুপন কোডটি চাইবে, তাকে wali2%all কুপন কোডটি দিন  । আর তার নাম ও মোবাইল নম্বর আমাদের Contact Us এর মাধ্যমে বা 01752078099 বা admin@walibazar.com ই-মেইলৈ তার নাম ও বিবরন পাঠিয়ে দিন ।