বিক্রয় ও ডেলিভারীর শর্ত ও পদ্ধতি সমূহ : TARMS & CONDITIONS

ক) কিভাবে অর্ডার করবেন ?  :  আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, কার্টের ক্লিক করে কোন কুপন জানা থাকলে প্রবেশ করান । তারপর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারির তারিখ ও সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর পাবেন । নতনি ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিলে,  মূল্য পরিশোধ করুন।

খ) ঢাকা সিটিতে ডেলিভারী খরচ ও টাইম :  যে কোন দিনের নির্দিষ্ট সময়ের এক ঘন্টায় ডেলিভারী হয় । ঢাকার সকল এলাকার জন্য ১ দিন পরে অর্ডার ডেট ও সময় নির্দিষ্ট করলে ভাল হয়। ডেলিভারী খরচ ৫০/- টাকা । তাছাড়া মাসিক বাজারে বা বেশি অর্ডারে  ডেলিভারী খরচ সম্পূর্ণ ফ্রি ! অর্ডারকৃত পণ্যটি ক্রেতা হাতে বুঝে পাওয়ার পর ডেলিভারী ম্যানকে নগদ মূল্য পরিশোধ করতে পারবেন অথবা অাপনি বাহিরে থাকলে ব্যাংকের মাধ্যমে বা বিকাশে অগ্রীম বিল পরিশোধ করেও বাজার বাসায় পাঠাতে পারবেন ।

ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৫-৭ টা।প্রতিদিনের অর্ডার ১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।

বিশেষ দ্রষ্টব্যঃ ঢাকা সিটিতে আমাদের অনেক পার্ট টাইম রাইডার বা ডেলিভারী ম্যান আছে, যাদের নাম-ঠিকানা, ছবি, আইডি কার্ড, সার্টিফিকেটের ছবি ও বাড়ির বিলের কপি walibazar.com এ মওজুদ আছে। যেহেতেু রাইডারগন নিজ নিজ এলাকার দোকান হতে নিজ টাকায় পন্য ক্রয় করে, walibazar.com এর অর্ডারের ঠিকানা মোতাবেক হোম ডেলিভারী করে থাকেন, অতএব কারনে রাইডার বা ডেলিভারী ম্যানগন কোন কাস্টমারকে নতুন অর্ডারের জন্য কল করলে বা বিরক্ত করলে বা নিম্ন মানের পন্য দিয়ে অথবা মাপে কম দিয়ে ধোকা দিলে – আর কাস্টমারের অভিযোগ আসলে, সেই রাইডারের সাথে কথা বলে, প্রথমে কৈফিয়ত চাওয়া হবে ।তারপর, সেই রাইডার, দোষী প্রমানিত হলে, রাইডার লিস্ট হতে বাদ পরবেন এবং আইন অনুযায়ী সকল প্রকার জরিমানা দিতে বাধ্য থাকবেন। আর কোন রাইডার অন্যের দ্বারা খাদ্য-পন্য ক্রয় এবং হোম ডেলিভারী করানো সম্পূর্ণ নিষিদ্ধ, এতে কাষ্টমার ক্ষতিগ্রস্থ হতে একমাত্র দায়ী থাকবেন, উক্ত রেজিষ্টার্ড রাইডার বা ডেলিভারী ম্যান। এছাড়াও রাইডারের কলে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনো দায়ী থাকবে না। অতএব কারনে সকল কাস্টমারগনকে অবশ্যই – walibazar.com এর মাত্র 01752078097-9 এ তিনটি নম্বরে কল করে বা walibazar.com এ অনলাইনে অর্ডারের মাধ্যমে বা Facebook.com/walibazar ফেসবুক পেইজে মেসেজ করে অথবা WhatsApp 01975030501 এ নম্বরে অর্ডার করতে হবে অন্যথায় অন্য কোথাও হতে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনোও দায়ী থাকবে না।

গ) সারা দেশে ডেলিভারীর সময় ও খরচ : ক) ঢাকার বাহিরের জেলা ও থানা শহরে আমাদের ষ্টোর দোকানসহ সকল প্রকার শপ এড করা আছে, তাই তারিখ ও সময় নির্দিষ্ট করে অর্ডার করলে ঐ দোকান হতে নির্দিষ্ট  সময়ে পন্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ করবেন। খ) তাছাড়া কিছু দুস্প্রাপ্য পন্য যা শুধু জেলা শহরে পাওয়া যায়, সেক্ষেত্রে  ঢাকার বাহিরের জেলা ও শহরে জন্য  কুরিয়ার সার্ভিসে পাঠানো হয় বিধায় ২/৩  দিন পরের তারিখ ও সময় নির্দিষ্ট অর্ডার করলে ভাল হয়। বিভিন্ন জেলা শহরে  “খুচরা বাজার” এর ক্ষেত্রে কুরিয়ার খরচ  প্রতি কেজি =৯০ টাকা হারে অগ্রীম ব্যাংক বা বিকাশে পাঠাতে হবে। তবে দেশের বিভিন্ন শহরে “পাইকারী বাজার” এর ক্ষেত্রে পরিবহন খরচ সংশ্লিষ্ট জেলার পরিবহন ট্রান্সপোর্ট খরচ মূল্যের সাথে অগ্রীম প্রদান প্রযোজ্য । যা ফোনে আলোচনা সাপেক্ষ। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয়, তবে সেই সাথে ৫% ক্যাশব্যাক ছাড়ও পাবেন।

ঘ) পন্যটি ফেরত প্রদান : অর্ডারকৃত পন্যের বিবরন ও শর্তের সাথে না মিললে ডেলিভারীকৃত পন্য ক্যাশ অন ডেলিভারীর ক্ষেত্রে তাতক্ষনিকভাবে ফেরত পাঠাতে পারবেন । ডেলিভারীর পর যদি কোন ত্রূটি ধরা পরে তবে কাস্টমার কেয়ারে  01752078097-9 নম্বরে কল করলে ৭২ ঘন্টার মধ্যে পরিবর্তন করে দেয়া হয়। অথবা মূল্য ফেরত প্রদান করা হয় , তবে সে ক্ষেত্রে শুধু ডেলিভারী খরচ কাটা যাবে।তবে ইচ্ছাকৃতভাবে অর্ডার করে অর্ডার বাতিল না করে ডেলিভারীর পন্য ফেরত পাঠালে মোট বিলের ১০% সার্ভিস চার্জ ডেলিভারী ম্যানকে নগদ প্রদান করতেই হবে। যদি ১০% সার্ভিস চার্জ নগদ প্রদান করতে হবে।

WhatsApp chat
google pagerank checker by smallseotools.com