TARMS & CONDITIONS

 বিক্রয় ও ডেলিভারীর শর্ত ও পদ্ধতি সমূহ : TARMS & CONDITIONS

আপনি কি ব্যস্ত? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না?

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?
১) বাজার বা ষ্টোর হতেও ৫% বিকাশ ছাড়ে খাদ্য-বাজার-পন্য-পথ্য বুঝে পেয়ে মূল্য দিন। ঢাকা সিটিতে ৫০০+ টাকার অর্ডারে ডেলিভারী ফ্রি! Code- bkash5% এ কুপন ব্যবহার করে বিকাশে পেমেন্ট করতে হবে।

২) সকল বাজারে ২৫% ক্যাশব্যাক দিয়ে ঢাকায় জমির গর্বিত মালিক হওয়ার সুবর্ণ সুযোগ ইনশাল্লাহ, নিয়মিত থাকবে।আগের দিন বা সকালেই বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে অর্ডার দিয়ে, সকালে টাটকা বাজার বুঝে নিন।
২৫% ক্যাশব্যাক কিভাবে পাবেন?
 আপনি walibazar.com সাইটে লগইন করলে দেখতে পাবেন, ১০০ টাকা আপনার স্ক্রীনে শো করবে।সাইন আপ করে অনলাইনে  পুর্ণ টাকা বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে অগ্রীম পেমেন্ট করবেন, তারপর নাম ঠিকানা সব পূরন করে নম্বর ও ট্রানজেকশন আইডি বসিয়ে অর্ডার প্লেস অর্ডার বাটনে চাপ দিলে অর্ডার সম্পন হবে। ১০০০+ টাকার ৩টি গেট ওয়েতে অগ্রীম অর্ডারে ২৫% ক্যাশব্যাক ওয়ালেটে জমা হয়। ক্যাশব্যাকের আপনার ওয়ালেটের টাকায় আপনার পরিচিত যে কেউ ঢাকায় আমাদের কোম্পানীর জমি বা ফ্ল্যাটের কিস্তি/বুকিং/পেমেন্টর ২৫% জমা দিতে পারবেন।তার কাছ হতে  সেই ২৫% টাকা আপনি নিতে পারবেন। তবে  ২৫% ক্যাশব্যাক ওয়ালেটে জমা উত্তোলন ও অন্য কোন পন্য-দ্রব্য-সামগ্রী  ক্রয় করতে পারবেন না। যদি কেউ চেকআউটে ওয়ালেটে হতে পেমেন্ট  করার চেষ্টা করে, তবে তার ওয়ালেট শূন্য হতে পারে।

৩) ডেলিভারীর সময় পছন্দ না হলে তখনই পন্যগুলো শুধুমাত্র তাৎক্ষনিকভাবে ফেরত বা রিটার্ন দিতে পারবেন।আপনার সময় ও টাকা দু-দিকেই সাশ্রয় হবে। কোন সমস্যায় ৭২ ঘন্টায় ১০০% টাকা রিফান্ড বা অন্য পন্য নিতে পারবেন।

৪) বাসি মাংস বা বাজার বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাছ-মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারী ম্যান দেখাবে ও ডিজিটাল ঝুলন্ত নিত্তি দিবে, মেপে বুঝে নিবেন। সবজি-ফল ও কাঁচা বাজার ফরমালিনমুক্ত করে, পেকেটজাত করে ডেলিভারী হয়।

৫) 01752078099 নাম্বারে কল করে বা লিস্ট লিখে, তার ছবি তুলে সাইটের লিস্ট পেইজে বা ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও ফোনসহ অর্ডার পাঠিয়ে দিলেও হবে।

৬) Facebook,WhatApp number => 0195030501 নাম্বারে নাম, ঠিকানা ও ফোনসহ বাজারের লিস্ট মেসেজ করেও অর্ডার করতে পারবেন।

৭) রেশন ডিসকাউন্ট কার্ড – বিকাশে অগ্রীম পেমেন্ট দিয়ে- পন্য ক্রয় করতে ৫%-১২% অতিরিক্ত ছাড়ের কুপন নিতে 01752078099 নম্বরে তখনই কল করুন ।

৮) FLASH FRIDAY OFFER :– বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে প্রতি শুক্রবার  সকাল ৫-৬টায় অনলাইন অর্ডারে এই ক্যাটাগরীর কিছু পণ্যে ৫০% ক্যাশব্যাক দেয়া হয়। এবং শুত্রুবার ও শনিবার শুধুমাত্র ঢাকা সিটিতে  ডেলিভারী করা হয়।

) ফ্রি শপিং? প্রতিদিন আত্মীয় বা বন্ধুদের ২% ছাড়ের কুপন দিয়ে অর্ডার করতে মেসেজ করে, তাদের উপকার করুন। তাদের নাম ও নম্বর 01752078099 নম্বরে পাঠান। অর্ডার করলেই মোট বিলের ২% আপনিও পাবেন, যা দিয়ে পরের মাসে কাঁচা বাজার – ফ্রি শপিং করবেন। কুপনটি পেতে নিজে ১টি অর্ডার করে পন্য নিতে হয়। তারপর উপরের নম্বরে ‘অর্ডার নম্বরটি’ মেসেজ করলে ‘ফ্রি শপিং’ এর কুপন দেয়া হয়।

৭) বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

৮) প্রতি মাসে ১০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, গ্রীন কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৩% ছাড়ের কুপন পাবেন।

৯) প্রতি মাসে ২০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, সিলভার কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৪% ছাড়ের কুপন পাবেন।

১০) প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন ৫% ছাড়ের বিশেষ কুপন ।

১১) প্রতি মাসে সর্বোচ্চ টাকার অর্ডারকারী ১ম ৫ জনের নাম হোম পেইজে থাকবে। ৫ জনই পরের মাসে ১ম অর্ডারের সাথে ওয়ালী বাজারের লোগো সম্বলিত পানি খাওয়ার সিরামিক মগ বা পেয়ালা বা গেঞ্জি গিফট পাবেন।

১১) লিস্টের ছবি পাঠিয়ে অর্ডার, নিজ শপ এড করা, পার্টটাইম রাইডার জব, সিপিএ কাজ এবং  আমাদের ইউটিউব ভিডিও সমূহ: 

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?

১) সুপার ষ্টোর হতেও ৫%-২৫% কমে পন্য বুঝে পেয়ে মূল্য দিন। সিটিতে ২/৩ ঘন্টা পূর্বে অর্ডার দিন, টাটকা বাজার নিন।
২) পছন্দ না হলে তখনই পন্যগুলো ফেরত বা পরদিন পরিবর্তনযোগ্য।আপনার সময় ও টাকা দু-দিকেই বিশেষ ছাড় পাচ্ছেন।
৩) বাসি মাংস বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারীম্যান দেখাবে।
৪) অর্ডারের অষ্টমুখী পথ = ক)) লগইন-সাইন আপ ছাড়াই, পন্য অর্ডার করা যায়।অনলাইনে সাইট হতে ৪টি ক্লিকে অর্ডার করুন। 
৫) 01752078099 নাম্বারে কল করে অর্ডার করুন।লিস্ট লিখে, তার  ছবি তুলে সাইটের লিস্ট পেইজে ঠিকানা ও ফোনসহ পাঠিয়ে দিলেও হবে।
৬)  Facebook, Imo, Viber, WhatApp number => 0195030501 নাম্বারে নাম, ঠিকানা ও ফোনসহ বাজারের লিস্ট মেসেজ করে অর্ডার দিন।
৭)  
ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৪-৬ টা। ৫০০+ টাকার বাজার অর্ডারে১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।
৮)  ঢাকা সিটিতে বেশি অর্ডার বা মাসিক বাজার অর্ডারে ডেলিভারী খরচ ফ্রি ! সাথে গিফট বা উপহার বুঝে নিন।অন্য কোন খরচ নেই।

See –Our Website:
1. https://www.walibazar.com
2. https://www.abashonmela.com

Youtube Channel: https://www.youtube.com/channel/UCKY4eDJl9U1j2snWyawhe-w

Facebook page: https://www.facebook.com/walibazar/

Instagram ID: https://www.instagram.com/walibazar.com2/

Our Twitter ID: https://twitter.com/WaliBazarcom1

Our Company: Wali Muhammad Foundation Limited

Our Contact: +8801752078099

WhatsApp for massage only : +8801975030501
https://www.walibazar.com is online Shopping in Bangladesh.

Our Facebook ID for CPA & Affiliate work: https://www.facebook.com/walibazar2021

ক) কিভাবে অর্ডার করবেন ?  :  আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, কার্টের ক্লিক করে কোন কুপন জানা থাকলে প্রবেশ করান । তারপর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারির তারিখ ও সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর পাবেন । নতনি ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিলে,  মূল্য পরিশোধ করুন।

খ)  ঢাকা সিটিতে ডেলিভারী খরচ ও টাইম :  যে কোন দিনের নির্দিষ্ট সময়ের এক ঘন্টায় ডেলিভারী হয় । ঢাকার সকল এলাকার জন্য ১ দিন পরে অর্ডার ডেট ও সময় নির্দিষ্ট করলে ভাল হয়।  ঢাকা সিটিতে ডেলিভারী খরচ= ৫০/- টাকা মাত্র। তাছাড়া ৫০০ টাকার বেশি অর্ডারে,  ডেলিভারী খরচ সম্পূর্ণ ফ্রি ! অর্ডারকৃত পণ্যটি ক্রেতা হাতে বুঝে পাওয়ার পর ডেলিভারী ম্যানকে নগদ মূল্য পরিশোধ করতে পারবেন অথবা অাপনি বাহিরে থাকলে ব্যাংকের মাধ্যমে বা বিকাশে অগ্রীম বিল পরিশোধ করেও বাজার বাসায় পাঠাতে পারবেন ।

ঢাকা সিটিতে ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৪-৬ টা।প্রতিদিনের অর্ডার ১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।

বিশেষ দ্রষ্টব্যঃ ঢাকা সিটিতে আমাদের অনেক পার্ট টাইম রাইডার বা ডেলিভারী ম্যান আছে, যাদের নাম-ঠিকানা, ছবি, আইডি কার্ড, সার্টিফিকেটের ছবি ও বাড়ির বিলের কপি walibazar.com এ মওজুদ আছে। যেহেতেু রাইডারগন নিজ নিজ এলাকার দোকান হতে নিজ টাকায় পন্য ক্রয় করে, walibazar.com এর অর্ডারের ঠিকানা মোতাবেক হোম ডেলিভারী করে থাকেন, অতএব কারনে রাইডার বা ডেলিভারী ম্যানগন কোন কাস্টমারকে নতুন অর্ডারের জন্য কল করলে বা বিরক্ত করলে বা নিম্ন মানের পন্য দিয়ে অথবা মাপে কম দিয়ে ধোকা দিলে – আর কাস্টমারের অভিযোগ আসলে, সেই রাইডারের সাথে কথা বলে, প্রথমে কৈফিয়ত চাওয়া হবে ।তারপর, সেই রাইডার, দোষী প্রমানিত হলে, রাইডার লিস্ট হতে বাদ পরবেন এবং আইন অনুযায়ী সকল প্রকার জরিমানা দিতে বাধ্য থাকবেন। আর কোন রাইডার অন্যের দ্বারা খাদ্য-পন্য ক্রয় এবং হোম ডেলিভারী করানো সম্পূর্ণ নিষিদ্ধ, এতে কাষ্টমার ক্ষতিগ্রস্থ হতে একমাত্র দায়ী থাকবেন, উক্ত রেজিষ্টার্ড রাইডার বা ডেলিভারী ম্যান। এছাড়াও রাইডারের কলে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনো দায়ী থাকবে না। অতএব কারনে সকল কাস্টমারগনকে অবশ্যই – walibazar.com এর মাত্র 01752078097-9 এ তিনটি নম্বরে কল করে বা walibazar.com এ অনলাইনে অর্ডারের মাধ্যমে বা Facebook.com/walibazar ফেসবুক পেইজে মেসেজ করে অথবা WhatsApp 01975030501 এ নম্বরে অর্ডার করতে হবে অন্যথায় অন্য কোথাও হতে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনোও দায়ী থাকবে না।

গ) সারা দেশে ডেলিভারীর সময় ও খরচ : ক) ঢাকার বাহিরের জেলা ও থানা শহরে আমাদের ষ্টোর দোকানসহ সকল প্রকার শপ এড করা আছে, তাই তারিখ ও সময় নির্দিষ্ট করে অর্ডার করলে ঐ দোকান হতে নির্দিষ্ট  সময়ে পন্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ করবেন। খ) তাছাড়া কিছু দুস্প্রাপ্য পন্য যা শুধু জেলা শহরে পাওয়া যায়, সেক্ষেত্রে  ঢাকার বাহিরের জেলা ও শহরে জন্য  কুরিয়ার সার্ভিসে পাঠানো হয় বিধায় ২/৩  দিন পরের তারিখ ও সময় নির্দিষ্ট অর্ডার করলে ভাল হয়। বিভিন্ন জেলা শহরে  “খুচরা বাজার” এর ক্ষেত্রে কুরিয়ার খরচ  প্রতি কেজি =৯০ টাকা হারে অগ্রীম ব্যাংক বা বিকাশে পাঠাতে হবে। তবে দেশের বিভিন্ন শহরে “পাইকারী বাজার” এর ক্ষেত্রে পরিবহন খরচ সংশ্লিষ্ট জেলার পরিবহন ট্রান্সপোর্ট খরচ মূল্যের সাথে অগ্রীম প্রদান প্রযোজ্য । যা ফোনে আলোচনা সাপেক্ষ। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয়, তবে সেই সাথে ৫% ক্যাশব্যাক ছাড়ও পাবেন।

ঘ) পন্যটি ফেরত প্রদান : অর্ডারকৃত পন্যের বিবরন ও শর্তের সাথে না মিললে ডেলিভারীকৃত পন্য ক্যাশ অন ডেলিভারীর ক্ষেত্রে তাতক্ষনিকভাবে ফেরত পাঠাতে পারবেন । ডেলিভারীর পর যদি কোন ত্রূটি ধরা পরে তবে কাস্টমার কেয়ারে  01752078097-9 নম্বরে কল করলে ৭২ ঘন্টার মধ্যে পরিবর্তন করে দেয়া হয়। অথবা মূল্য ফেরত প্রদান করা হয় , তবে সে ক্ষেত্রে শুধু ডেলিভারী খরচ কাটা যাবে।তবে ইচ্ছাকৃতভাবে অর্ডার করে অর্ডার বাতিল না করে ডেলিভারীর পন্য ফেরত পাঠালে মোট বিলের ১০% সার্ভিস চার্জ ডেলিভারী ম্যানকে নগদ প্রদান করতেই হবে। যদি ১০% সার্ভিস চার্জ নগদ প্রদান করতে হবে।