বিক্রয় ও ডেলিভারীর শর্ত ও পদ্ধতি সমূহ : TARMS & CONDITIONS

ক) কিভাবে অর্ডার করবেন ?  :  আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, কার্টের ক্লিক করে কোন কুপন জানা থাকলে প্রবেশ করান । তারপর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারির তারিখ ও সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর পাবেন । নতনি ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিলে,  ৫% ভ্যাটসহ মূল্য পরিশোধ করুন।

খ) ঢাকা সিটিতে ডেলিভারী খরচ ও টাইম :  যে কোন দিনের নির্দিষ্ট সময়ের এক ঘন্টায় ডেলিভারী হয় ।  মো:পুর-আদাবর-ধানমন্ডি ব্যতিত ঢাকার অন্যান্য এলাকার জন্য ১/২ দিন পরে অর্ডার ডেট ও সময় নির্দিষ্ট করলে ভাল হয়। ডেলিভারী খরচ ৫০/- টাকা । তবে অর্ডার বা বাজার যদি ৫০০/- টাকার বেশি হয়,  তবে ঢাকা সিটিতে  ডেলিভারী খরচ ফ্রি । অর্ডারকৃত পণ্যটি ক্রেতা হাতে বুঝে পাওয়ার পর ডেলিভারী ম্যানকে নগদ মূল্য পরিশোধ করতে পারবেন অথবা অাপনি বাহিরে থাকলে ব্যাংকের মাধ্যমে বা বিকাশে অগ্রীম বিল পরিশোধ করেও বাজার বাসায় পাঠাতে পারবেন  ।

গ) সারা দেশে ডেলিভারীর সময় ও খরচ : ক) ঢাকার বাহিরের জেলা ও থানা শহরে আমাদের ষ্টোর দোকানসহ সকল প্রকার শপ এড করা আছে, তাই তারিখ ও সময় নির্দিষ্ট করে অর্ডার করলে ঐ দোকান হতে নির্দিষ্ট  সময়ে পন্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ করবেন। খ) তাছাড়া কিছু দুস্প্রাপ্য পন্য যা শুধু জেলা শহরে পাওয়া যায়, সেক্ষেত্রে  ঢাকার বাহিরের জেলা ও শহরে জন্য  কুরিয়ার সার্ভিসে পাঠানো হয় বিধায় ২/৩  দিন পরের তারিখ ও সময় নির্দিষ্ট অর্ডার করলে ভাল হয়। বিভিন্ন জেলা শহরে  “খুচরা বাজার” এর ক্ষেত্রে কুরিয়ার খরচ ৭০০ গ্রাম-১কেজি =১০০ টাকা। ১৫০০ গ্রাম-২কেজি = ১৫০/- টাকাসহ মূল্য অগ্রীম ব্যাংক বা বিকাশে পাঠাতে হবে। তবে দেশের বিভিন্ন শহরে “পাইকারী বাজার” এর ক্ষেত্রে পরিবহন খরচ সংশ্লিষ্ট জেলার পরিবহন ট্রান্সপোর্ট খরচ মূল্যের সাথে অগ্রীম প্রদান প্রযোজ্য । যা ফোনে আলোচনা সাপেক্ষ। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয়, তবে সেই সাথে ৫% ক্যাশব্যাক ছাড়ও পাবেন।

ঘ) পন্যটি ফেরত প্রদান : অর্ডারকৃত পন্যের বিবরন ও শর্তের সাথে না মিললে ডেলিভারীকৃত পন্য ক্যাশ অন ডেলিভারীর ক্ষেত্রে তাতক্ষনিকভাবে ফেরত পাঠাতে পারবেন । ডেলিভারীর পর যদি কোন ত্রূটি ধরা পরে তবে কাস্টমার কেয়ারে ইমেইল info@walibazar.com অথবা 01752078097-9 নম্বরে কল করলে ৭২ ঘন্টার মধ্যে পরিবর্তন করে দেয়া হয়। অথবা মূল্য ফেরত প্রদান করা হয় , তবে সে ক্ষেত্রে শুধু ডেলিভারী খরচ কাটা যাবে।তবে ইচ্ছাকৃতভাবে অর্ডার করে অর্ডার বাতিল না করে ডেলিভারীর পন্য ফেরত পাঠালে মোট বিলের ১০% সার্ভিস চার্জ ডেলিভারী ম্যানকে নগদ প্রদান করতেই হবে। যদি ১০% সার্ভিস চার্জ নগদ প্রদান করতে হবে।

WhatsApp chat
google pagerank checker by smallseotools.com