বিক্রয় ও ডেলিভারীর শর্ত ও পদ্ধতি সমূহ : TARMS & CONDITIONS

ক) কিভাবে অর্ডার করবেন ?  :  আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, কার্টের ক্লিক করে কোন কুপন জানা থাকলে প্রবেশ করান । তারপর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারির তারিখ ও সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর পাবেন । নতনি ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিলে,  মূল্য পরিশোধ করুন।

খ) ঢাকা সিটিতে ডেলিভারী খরচ ও টাইম :  যে কোন দিনের নির্দিষ্ট সময়ের এক ঘন্টায় ডেলিভারী হয় ।  মো:পুর-আদাবর-ধানমন্ডি ব্যতিত ঢাকার অন্যান্য এলাকার জন্য ১/২ দিন পরে অর্ডার ডেট ও সময় নির্দিষ্ট করলে ভাল হয়। পশ্চিম ঢাকা সিটিতে  ডেলিভারী খরচ ফ্রি । অর্ডারকৃত পণ্যটি ক্রেতা হাতে বুঝে পাওয়ার পর ডেলিভারী ম্যানকে নগদ মূল্য পরিশোধ করতে পারবেন অথবা আপনি বাহিরে থাকলে ব্যাংকের মাধ্যমে বা 01975030501 (পারসোনাল) নম্বরে বিকাশ করে অগ্রীম বিল পরিশোধ করেও বাজার বাসায় পাঠাতে পারবেন  ।

গ) সারা দেশে ডেলিভারীর সময় ও খরচ : ক) ঢাকার বাহিরের জেলা ও থানা শহরে আমাদের ষ্টোর দোকানসহ সকল প্রকার শপ এড করা আছে, তাই তারিখ ও সময় নির্দিষ্ট করে অর্ডার করলে ঐ দোকান হতে নির্দিষ্ট  সময়ে পন্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ করবেন। খ) তাছাড়া কিছু দুস্প্রাপ্য পন্য যা শুধু জেলা শহরে পাওয়া যায়, সেক্ষেত্রে  ঢাকার বাহিরের জেলা ও শহরে জন্য  কুরিয়ার সার্ভিসে পাঠানো হয় বিধায় ২/৩  দিন পরের তারিখ ও সময় নির্দিষ্ট অর্ডার করলে ভাল হয়। বিভিন্ন জেলা শহরে  “খুচরা বাজার” এর ক্ষেত্রে কুরিয়ার খরচ ৭০০ গ্রাম-১কেজি =১০০ টাকা। ১৫০০ গ্রাম-২কেজি = ১৫০/- টাকাসহ মূল্য অগ্রীম ব্যাংক বা বিকাশে পাঠাতে হবে। তবে দেশের বিভিন্ন শহরে “পাইকারী বাজার” এর ক্ষেত্রে পরিবহন খরচ সংশ্লিষ্ট জেলার পরিবহন ট্রান্সপোর্ট খরচ মূল্যের সাথে অগ্রীম প্রদান প্রযোজ্য । যা ফোনে আলোচনা সাপেক্ষ। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয়, তবে সেই সাথে ৫% ক্যাশব্যাক ছাড়ও পাবেন।

ঘ) পন্যটি ফেরত প্রদান : অর্ডারকৃত পন্যের বিবরন ও শর্তের সাথে না মিললে ডেলিভারীকৃত পন্য ক্যাশ অন ডেলিভারীর ক্ষেত্রে তাতক্ষনিকভাবে ফেরত পাঠাতে পারবেন । ডেলিভারীর পর যদি কোন ত্রূটি ধরা পরে তবে কাস্টমার কেয়ারে ইমেইল info@walibazar.com অথবা 01752078097-9 নম্বরে কল করলে ৭ দিনের মধ্যে পরিবর্তন করে বা টাকা ফেরত দেয়া হয়। অথবা মূল্য ফেরত প্রদান করা হয় , তবে সে ক্ষেত্রে শুধু ডেলিভারী খরচ কাটা যাবে।তবে ইচ্ছাকৃতভাবে অর্ডার করে অর্ডার বাতিল না করে ডেলিভারীর পন্য ফেরত পাঠালে মোট বিলের ১০% সার্ভিস চার্জ ডেলিভারী ম্যানকে নগদ প্রদান করতেই হবে। যদি ১০% সার্ভিস চার্জ নগদ দিতে অস্বীকার করেন, আমাদের প্র্রশাসনিক টীম যাবে আপনার ঘরে।

ঙ) কোম্পানী ও ইম্পোর্টারের ফেক্টরীর পণ্য www.walibazar.com এ তালিকাভুক্তকরণ পদ্ধতি।

প্রথমে আমাদের ওয়েব সাইটে সাইন ইন করতে হবে।তারপর FACTORY AD এ ক্লিক করে ফরম পূরণ করতে হবে । এরপর আপনি আপনার কারখানায় উত্পাদিত অথবা বাহির হতে ইমপোর্টকৃত পণ্যের ছবিসহ পূর্ণ বিবরন info@walibazar.com ইমেইলে পাঠিয়ে +8801752078099 নাম্বারে কল করে জানাতে   হবে।অতঃপর www.walibazar.com  এর প্রতিনিধি আপনার ফেক্টরীর বা গোডাউন পরিদর্শন করে আপনার পণ্য পাইকারী বাজারে প্রচার করে দ্রুত বিক্রির চেষ্টা করবে।

চ) জেলা শহরের কোন মহল্লার দোকানকে  তালিকাভুক্ত করার নিয়মাবলী :

ওয়ালী বাজার.কমে –আপনার দোকান এড করবেন কেন? 

১) ইনশাল্লাহ, অনলাইনে অর্ডার আমরা নিব, আপনার এলাকায় হোম ডেলিভারী আপনি নিজে বা লোক দিয়ে করাবেন।এতে ক্রমান্বয়ে আপনার ষ্টোরের বিক্রি বৃদ্ধি হবে। ঢাকা সিটিতে আমাদের লোক ডেলিভারী করবে।

২) বিদেশী ইম্পোর্ট করা বা ফেক্টরীর পন্য ঢাকা হতে অপেক্ষাকৃত কমমূল্যে পাইকারী ক্রয় করতে পারবেন। এতে আপনার দোকানের ক্রয় খরচও ক্রমান্বয়ে কমতে থাকবে।

৩) ওয়ালী বাজার.কমে – আপনার শপ এড করতে কোন ফি বা অর্থ লাগবে না। তবে আপনার পন্য বিক্রয় হলে ওয়ালী বাজার মোট মূল্যের ৩% টাকা  এবং ডেলিভারীর জন্য ২% টাকা কেটে রেখে বাকী টাকা আপনাকে পেমেন্ট করবে। ঢাকা সিটির বাহিরে আপনি ডেলিভারী করলে শুধূ মাত্র ৩% টাকা রাখা হবে।

৪) আপনার থানা শহরে বা গ্রামে কিছু পন্য পাওয়া অসম্ভব, এই দুষ্প্রাপ্য পন্য কুরিয়ারে পাঠানো হয়।অতএব আপনার ছোট ষ্টোরে বিশ্বের সব পন্য বিক্রির অর্ডার নিতে পারবেন ।

৫) আপনার শহর বা গ্রামের সবচেয়ে জনপ্রিয় বা সস্তার পন্য আমাদের মাধ্যমে দেশের সবত্র বিক্রি ও ডেলিভারী করতে পারবেন।

৬) বিভিন্ন জেলা শহরের ক্ষেত্রে – প্রথমে আমাদের ওয়েব সাইটে সাইন ইন করতে হবে।তারপর ‍SHOP-AD এ ক্লিক করে ফরম পূরণ করতে হবে । এরপর আপনার দোকানের আশে-পাশে কোন অর্ডার আসলে আপনাকে কল করে বিল বা অর্ডার শীটটি মেসেজ বা ইমেইল করে পাঠানো হবে।আপনি তা প্রিন্ট দিয়ে নিজ কর্মচারী দিয়ে নির্দিষ্ট বিলের ঠিকানায় কাস্টমারের কাছে পণ্য সমূহ ডেলিভারী করে, কাস্টমার হতে নগদ টাকা আদায় করবেন। চুক্তিতে পণ্যের মান এবং বাজারমূল্য ঠিক রাখতে হবে ।পণ্যের সাথে উক্ত কোম্পানীর ছাড় ও ফ্রি উপহার সমূহ দিতে ভুলবেন না। বিক্রয় কমিশন বাবদ মোট বিলের ৩% আমাদের  01975030501 (পারসোনাল) নম্বরে বিকাশ করে পাঠাতে হবে। কাস্টমারের ত্রুটি পূর্ণ এবং কোন ত্রুটি ছাড়াও মাল ফেরত বা পরিবর্তন করায় রাজি থাকতে হবে ।উল্লেখ্য যে প্রতি জেলা ও থানা শহরের একটি এলাকা বা মহল্লায় মাত্র একটি দোকানকেই তালিকাভুক্ত করা হবে। দোকানদারের মাল না থাকা বা চুক্তি ভঙ্গ অথবা অনিবার্য কারণ ব্যতিতই www.walibazar.com যে কোন সময় চুক্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে ।

ছ)  EARN FOR SHOPPING  ( ফ্রি আয় দিয়ে ক্রয় )

জ) 1)  PRODUCT OFFERSবলতে কি বোঝাতে চাচ্ছেন ?

বিভিন্ন ব্যান্ড বা কোম্পানী সমূহ তাদের পন্য বা PRODUCT  এ সকল OFFERS বা ছাড় বা উপহার দিয়ে থাকেন, ঐ সকল পন্যের পৃথক একটি পেইজে একত্র করে PRODUCT OFFERS নামে প্রকাশ করা হয়েছে ।অতএব অফার আছে কিন্তু ব্যান্ড বা কোম্পানী সমূহের অফার সাপ্লাই শেষ হয়ে গেলে , আমরাও উক্ত PRODUCT  এর OFFERS  দিতে অসমর্থ থাকবো ।উল্লেখ্য যে , আপনার অর্ডার করার সময় চেক আউট এর বিবরনে ব্যান্ড বা কোম্পানীর PRODUCT  এর কি OFFERS বা ছাড় বা উপহার ছিল, তা উল্লেখ করতে হবে । অন্যথায় উক্ত ছাড় বা উপহার দেয়া সম্ভব নাও হতে পারে এবং ডেলিভারীর পরে কল করলে আর পুরানো অর্ডারের ক্ষেত্রে ব্যান্ড বা কোম্পানীর  ছাড় বা উপহার পাঠানো হবে না ।

2)  “OUR DISCOUNT “বলতে কি বোঝাতে চাচ্ছেন ?

প্রতি  সপ্তাহে বিভিন্ন পন্যে ৫০% পর্যন্ত ছাড় পেতে আমাদের ফেসবুক- পেইজ , ফেসবুক-গ্রূপ  এবং ওয়াও অফার পেইজে নজর রাখুন।

যত বাজার করবেন তত পয়েন্ট  পাবেন, আর  মাস শেষে সেই পয়েন্ট দিয়ে ফ্রি বাজার নিতে পারবেন, আপনার মোট কত টাকার বাজার করা হল তা দেখতে  My Account—My orders  এ ক্লিক করুন। ১০০ পয়েন্ট = ১ টাকা ।

উল্লেখ্য যে, শুধুমাত্র  গ্রসারী-ষ্টোর আইটেম বা মুদি বাজারের ক্ষেত্রে  উপরোক্ত অফার সমূহ প্রজোয্য।

উপরোক্ত  ডিসকাউন্ট ছাড়াও রয়েছে নানান মৌসুমী ছাড়ের অষ্টমুখী আয়োজন।

ঝ)  YOUR REQUIREMENT পন্য কিভাবে পেতে পারি ?

 এখানে ক্লিক করে আপনার কোন পন্যটি এবং কতগুলো দরকার, তা লিখে পাঠিয়ে দিলে । আমাদের কাস্টমার কেয়ার ২৪ ঘন্টার মধ্যে আপনার সাথে ফোনে যোগাযোগ করে পন্যটি আমাদের প্রডাক্ট লিস্টে তুলে ডেলিভারীর জন্য নিশ্চিত করবে। অত:পর আপনার নির্দিষ্ট সময়ের ১ ঘন্টার মধ্যে পন্যটি ডেলিভারী করা হবে ।

ঞ) ঢাকা ব্যতিত অন্যান্য বিভাগীয় শহরে বিক্রয় প্রতিনিধি বা পরিবেশক পার্টনার নিয়োগ-শর্তাবলীঃ- 

ট) RE-Seller or Vendor Shop and Affiliate Marketing 

ওয়ালী বাজারে পণ্যের ছাড়ের সাথে অতিরিক্ত কুপন ডিসকাউন্ট কি কি আছে? 

ক) ১ম কাস্টমারগণ “ সর্বোচ্চ ১০০০ টাকার ১ম বাজার (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারেই” 5%  ছাড় লুফে নিন।  কুপন = 1st5%

খ) ইনভাইটকারী-বন্ধুর দেয়া কুপনে – “সকল ষ্টোর বাজারে” ২% ছাড় পাবেন । কুপনটি = বন্ধুর কাছ হতে সংগ্রহ করুন।

গ) রেশন কার্ড – ক্রয়ে পাবেন “মাছ-মাংস ও সবজি বাজারে” ৫% হতে ১২% ছাড়ের দূর্লভ কুপন । তাই রেশন কার্ড ক্রয় করে কুপন নম্বরসহ কার্ড নিন।

ঘ) মৌসুমী কিছু পণ্যে 25% পর্যন্ত বিশাল ছাড়ের জন্য ফেসবুক বা অনলাইন এবং অফলাইন এড দেখুন।আগ্রহীদের কুপন Massage/Email এ পাঠানো হবে।

ঙ) বিকাশে/রকেটে অগ্রীম পেমেন্টে) অর্ডার করার সময় কুপন ব্যবহার করলে পাবেন ৫% ছাড়! তবে বিকাশ খরচ কাস্টমার দিবে । কুপন = Bkash5%  & Rocket5%

চ) পুরাতন কাস্টমারগণের সুযোগ-সুবিধাঃ  ক) ১ম তিন বার অর্ডারকারী আমাদের সিলভার কাস্টমার – তাদের প্রতি অর্ডারের সাথে “গিফট” থাকবে।
খ) ১ম তিন মাস নিয়মিত অর্ডার করে, ১০,০০০+ টাকার পন্য ক্রয় করলে, উক্ত অর্ডারকারী আমাদের গোল্ড কাস্টমার – তাদের প্রতি অর্ডারের সাথে “গিফট” তো থাকবেই সাথে পাবেন, সকল পণ্যে ২%  অতিরিক্ত ছাড়ের কুপন।
গ) ১ম বছর নিয়মিত অর্ডার করে, ৫০,০০০+ টাকার পন্য ক্রয় করলে, উক্ত অর্ডারকারী আমাদের প্লাটিনাম কাস্টমার – তাদের প্রতি অর্ডারের সাথে “গিফট” তো থাকবেই সাথে পাবেন, সকল পণ্যে ২%  অতিরিক্ত ছাড়ের কুপন এবং সবজি-মাছ-মাসের ক্ষেত্রে অতিরিক্ত ৩% ছাড়ের কুপন।

Affiliate (এফিলিয়েট) লিংক প্রচার করে – “অনলাইন মার্কেটিং”

ঘরে বসে অনলাইনে কিছু লিংক প্রচারের মাধ্যমে আয় করার গ্রূপ- CPA এর 1st Work is CPA = Cost Per Action (Visitors) জনপ্রিয় ব্লগ, ফেসবুক, টুইটার, ইউটিউব ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় লিংকগুলি প্রচার, ছবিসহ পোস্ট,কমেন্ট ও ব্যাকলিংক করে আপনাকে ভিজিটর আনতে হবে । মোট ভিজিটরের ২০% পাবেন প্রতি সপ্তাহে।
2nd work ——. PPS (PAY PER SALE)  কমিশন- ২% হতে ২০%, মেয়াদ-৩০ দিন।. Link- 10 PPS এ ফ্ল্যাট বা প্লট এর ১০ টি লিংক দেয়া হবে। বিস্তারিত জানতে ও কাজ শিখতে ভিজিট করুন – re-seller

 

 

আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998