RE-SELLER or VENDOR SHOP

ওয়ালী বাজার.কম হতে প্রতি মাসে ৫,০০০ হতে ১৫,০০০/- টাকা আয় করা সম্ভব ।

ক) রি-সেলারগণ  অন লাইল মার্কেটিং করে কিভাবে পন্য বিক্রয় করে  ওয়ালী বাজার.কম হতে আয় করবেন ?

উত্তর : ধরুন আপনি ওয়ালী বাজার.কমের  ২০টি হতে ৩০টি পন্য নিয়ে কাজ করছেন । প্রতিটা পণ্যের জন্য বিভিন্ন সাইটে  ওয়ালী বাজার.কমের  নামে প্রফাইল, নতুন ওয়েব সাইট, পেইজ,  ব্লগ , পোস্ট  করছেন অথবা পপুলার ওয়েব সাইট, পেইজ,  ব্লগ , পোস্ট ও ভিডিওতে কমেন্ট করছেন সাথে পণ্যটির লিংক জুড়ে দিলেন । এতে পাবলিক বিভিন্ন কিছু জানতে চাইবে, তার উত্তর দিবেন । তাদেরকে পণ্যের গুনাগুন ও পরিমানের নিশ্চয়তা দিবেন ।আরও অন্যান্য পন্য ক্রয়ের কথাও বলবেন। মাসিক বাজারের আমাদের অফারগুলো তাকে জানাবেন ।ডেলিভারী খরচের কথাও বলে দিবেন । কি ভাবে অর্ডার করতে হয়, তাও শিখিয়ে দিয়ে অর্ডার করতে বলবেন । অর্ডার করা শেষ হলে , খরব নিবেন । নিশ্চিত হলে  info@walibazar.com ইমেইলে or 01752078099  নাম্বারে মেসেজ করে ঐ ব্যক্তির নাম তাৎক্ষনিকভাবে আমাদের জানিয়ে দিবেন । আপনার উপরোক্ত ২০-৩০টি পন্য ছাড়াও  উনি যত হাজার টাকার অর্ডার ঐ মুহূর্তে  করবে,  উক্ত বিক্রয়ে লাভের ৫০% টাকা কমিশন বাবদ আপনি নিশ্চিত পাবেন । এটা আমি, ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশন লি : কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ওয়ালী মুহাম্মাদের ওয়াদা থাকলো। অত:পর ৭২ ঘন্টার মধ্যে আপনাকে ব্যংকের মাধ্যমে বা বিকাশে লাভের ৫০%  টাকা পাঠানো হবে ।

OR

Make a Shop as a VENDOR

আপনি উক্ত সাইটে পন্য বিক্রির নিজস্ব দোকান খুলে পন্য মূল্যসহ এড করতে পারবেন ,অর্ডার আসলে আমরা কল করে জানাবো আপনি ৫% কমিশন দিয়ে কুরিয়ার বা ক্যাশঅন ডেলিভারী করতে পারবেন । অথবা আমরা ডেলিভারী করে আপনাকে মূল্য প্রদান করতে পারবো।

খ) “পরিবেশক পার্টনার” হয়ে পন্য ডেলিভারী করে  ওয়ালী বাজার.কম হতে কিভাবে  আয় করবেন ?

আসসালামু আলাইকুম,  আপনি কি পজেশনে আছেন, তা আমাদের জানা নেই । তবু আমাদের কাজের কথা আমরা বলছি । যদি আপনি নিজে সময় না পান তবে আপনার কোন বন্ধুকে দিয়ে বা লোক নিয়োগ করে এই কাজ করতে বা করাতে পারবেন ।
কাজটি হল :
অন লাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশে । আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, পোষাক, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার বা আপনার প্রতিনিধির পক্ষে আশা করি সম্ভব ।
আমাদের সাথে আপনি বা আপনার প্রতিনিধি সর্বদা স্মার্ট মোবাইলে অনলাইনে যোগাযোগ করতে করবে । আমরা অর্ডার নিয়ে আপনাদের জানাবো, আপনি বা আপনার প্রতিনিধি উক্ত অর্ডার মোতাবেক আমাদের নির্দিষ্ট (আপনার এলাকার) দোকান হতে ডেলিভারী করবেন । এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি মাসে কমিশন ভিত্তিতে আশাকরি ৫,০০০ হতে ২০,০০০ টাকা আয় করতে পারবেন ।
আপনার মহল্লায় আমরা শুধু একজনকেই পরিবেশক নিয়োগ করবো।
অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা walibazar01@gmail.com   ই-মেইলে  অথবা facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে পাঠাতে হবে । দয়াকরে কল করে অনুরোধ করার চেষ্টা করবেন না। https://www.youtube.com/

আপনি নির্বাচিত হলে । আমরা আপনাকে যে কোন বন্ধের দিন সেমিনারে যোগ দেয়ার জন্য মেসেজ ও কল করে – আমন্ত্রন পত্র পাঠাবো । সেমিনারে ফ্রি লাঞ্চ আপ্যায়ন করা হবে এবং সেই সাথে আপনার পন্য বিক্রয়ে লাভের ভাগ অর্থ্যাৎ আপনাদের কমিশন ও নিয়মসহ একটি চুক্তি স্বাক্ষরিত হবে । ধন্যবাদ । বিস্তারিত দেখুন ।

গ) নিজ নিজ এলাকায় “অফ লাইন মার্কেটিংএর কাজ  করে  ওয়ালী বাজার.কম হতে কিভাবে  আয় করবেন ?

আপনার প্রতিবেশী ও বন্ধুকে আমন্ত্রন বা ইনভাইট করে তাদের ২% কমে ক্রয়ের সু-সংবাদ দিন । আপনার প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন। EARN FOR SHOPPING এর পাতায় সোসাল মিডিয়ার কিছু লিংক দেয়া আছে, “আমার কাছে % ছাড়ের কুপন কোড আছে” এই কথা লিখে শেয়ার করার মাধ্যমে আপনি “ওয়ালী বাজারের” সৎ ও হালাল সেবাকে প্রচার করতে পারেন। অত:পর যে  ২ছাড়ের কুপন কোডটি চাইবে, তাকে wali2%all কুপন কোডটি দিন  । আর তার নাম ও মোবাইল নম্বর আমাদের Contact Us এর মাধ্যমে বা 01752078099 বা admin@walibazar.com ই-মেইলৈ তার নাম ও বিবরন পাঠিয়ে দিন । তাতে আমরা প্রত্যেক কাস্টমারের আইডির সাথে ইনভাইটকারীর আইডি নং যুক্ত করে দিতে পারবো। আর মাস শেষে মেসেজ করে আপনার আয় কত হল ? তা জানানো হবে।

ব্র্যান্ড আইটেমসহ সকল পন্য বাজার মূল্য হতেও ২% ছাড়ে বিক্রি হয়। যার মাধ্যমে কাস্টমার আসে উনি পাবেন মোট বিক্রির ১% টাকা। যদি আপনার কথায় ১০০ কাস্টমার এসে ২%  ছাড়ে পন্য কেনা শুরু করে যতদিন কিনবে ততদিন পাবেন।

যেমন: আপনার অনুরোধে মাসে ৫০০০ টাকা করে ১০০ জনে যদি ৫ লাখ টাকার পন্য ৪.৯ লাখে কিনে তবে আপনার একাউন্টে ১% হিসেবে সে মাসে ৪,৯০০ টাকা জমা হবে। যা দ্বারা আপনিও ২% ছাড়ে বাজার ক্রয় করতে পারবেন। এখানে প্রত্যেক কাস্টমারের আইডির সাথে ইনভাইটকারীর আইডি নং যুক্ত থাকবে। মাস শেষে মেসেজ করে জানানো হবে। এভাবে পরের মাসে আরও ১০০ জনকে অনুরোধ করে বাজার মূল্য হতেও ২% কমে কিনার অনুরোধ করে আপনি পেতে পারেন – ৪,৯০০/-+ ৯,৮০০/-= ১৪,৭০০/- টাকা । মাসিক আয়  ৪,৯০০ করে বৃদ্ধি হলে ১২ মাস পর  ১% হিসেবে আপনার মোট আয় হতে পারে = ৩,৮২,২০০/-  টাকা ।

ঘ) ঢাকা সিটিতে ১টি থানায় কিভাবে ওয়ালী বাজারে  “ডেলিভারী ম্যান”এর  চাকরী করবেন ?

১)  অষ্টম শ্রেনী পাশ হতে হবে।স্মার্ট মোবাইল ও  সাইকেল চালাতে জানতে হবে । দ্বীনদার নামাজী হতে হবে।

২)  দৈনিক ৫০টি বাড়ির মেইন গেটে  নেমপ্লেট, ৩০০টি দরজায় স্টিকার ও হাতে হাতে ৬০০টি লিফলেট বিতরন করতে হবে।

৩) পন্য ক্রয়-স্টক সেটিং-প্যাকেজিং এবং সাইকেলের মাধ্যমে ঘরে ঘরে হোম ডেলিভারীর কাজ করতে হবে।

৪) বেতন = ৭,০০০/- টাকা + কমিশন – প্রতি ডেলিভারীতে ১০/- টাকা।  ডিউটি সকাল ৯টা- রাত ৮ টা।

                        অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা walibazar01@gmail.com   ই-মেইলে  অথবা facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে পাঠাতে হবে । দয়াকরে কল করে অনুরোধ করার চেষ্টা করবেন না।