RE-SELLER or VENDOR SHOP

RE-SELLER or VENDOR SHOP অর্থ্যাৎ আপনার পন্য আমরা বিক্রি করে দিব।

ক) আপনি ইমর্পোটার অথবা আপনার কি কারখানা আছে? আমাদের ১০টি ক্যাটাগরীর পণ্য কি আপনার কাছে মওজুদ অাছে?

আপনি উক্ত পণ্য সমূহের ছবি, পাইকারী মূল্য ও বিবরন পাঠান, ইনশাল্লাহ,  আমরা ডেলিভারী করে, আপনাকে মূল্য প্রদান করতে পারবো। অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা wmflbd@gmail.com   ই-মেইলে  অথবা facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে অথবা নীচের ফরম পূরণ করে পাঠান।

খ) নিজ  এলাকায় “অফ লাইন ও অনলাইন মার্কেটিংএর কাজ  করে  ওয়ালী বাজার.কম হতে কিভাবে  আয় করবেন ?

১ম পদ্ধতি :- অনেকে অর্ডার করতেও পারেনা তাই আপনার এলাকার বিভিন্ন দোকানকে  “অর্ডার বুখ” এড করা :

২য় পদ্ধতি :-  অাপনার এলাকার দোকানের বিবরন ফরমে পূরন করে ঐ দোকানকে ওয়ালী বাজারে এড করানো:

৩য় পদ্ধতি :- নিজ এলাকার দোকান হতে সুন্দর ছবি, ক্রয়-বিক্রয় মূল্য এবং তার বিবরন নিজ ঘরে বসে পন্য আপলোড করা :

প্রতিদিন সর্বনিম্ন ১০০টি পণ্য আপলোড করলে মাসে ৩০০০ পন্য আপলোড হবে । আর যত আপলোড করতে পারবেন, তত টাকা আয় করতে পারবেন ।

ভিডিও দেখে শিখে নিন কিভাবে পন্য আপলোড করতে হয় ?  দেখুন: https://www.walibazar.com/re-seller-or-vendor-shop/

৪র্থ পদ্ধতি :- প্রচার করে কাষ্টমার কালেকশন করে অর্ডার করানো:  আপনার প্রতিবেশী ও বন্ধুকে আমন্ত্রন বা ইনভাইট করে তাদের ২% কমে ক্রয়ের সু-সংবাদ দিন । আপনার প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন। EARN FOR SHOPPING এর পাতায় সোসাল মিডিয়ার কিছু লিংক দেয়া আছে, “আমার কাছে ২% ছাড়ের কুপন কোড আছে” এই কথা লিখে শেয়ার করার মাধ্যমে আপনি “ওয়ালী বাজারের”  হালাল সেবাকে প্রচার করতে পারেন। অত:পর যে  ২% ছাড়ের কুপন কোডটি চাইবে, তাকে wali2%all কুপন কোডটি দিন  । আর তার নাম ও মোবাইল নম্বর আমাদের Contact Us এর মাধ্যমে বা 01752078099 বা admin@walibazar.com ই-মেইলৈ তার নাম ও বিবরন পাঠিয়ে দিন ।

গ)  Dhaka City ব্যতিত অন্যান্য জেলা ও থানা শহরে “পরিবেশক পার্টনার” হয়ে পন্য ডেলিভারী করবেন ?

                  আসসালামু আলাইকুম,  আপনি কি পজেশনে আছেন, তা আমাদের জানা নেই । তবু আমাদের কাজের কথা আমরা বলছি । যদি আপনি নিজে সময় না পান তবে আপনার কোন বন্ধুকে দিয়ে বা লোক নিয়োগ করে এই কাজ করতে বা করাতে পারবেন ।
কাজটি হল : অন লাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশে । আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, পোষাক, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার বা আপনার প্রতিনিধির পক্ষে আশা করি সম্ভব ।অর্ডার অমরা এনে দিব  ৫০% লাভ আপনি পাবেন। আপনি নিজে অর্ডার নিতে পারলে ৭৫% লাভ আপনি রাখবেন। আমাদের সাথে আপনি বা আপনার প্রতিনিধি সর্বদা স্মার্ট মোবাইলে অনলাইনে যোগাযোগ করতে করবে । আমরা অর্ডার নিয়ে আপনাদের জানাবো, আপনি বা আপনার প্রতিনিধি উক্ত অর্ডার মোতাবেক আমাদের নির্দিষ্ট (আপনার এলাকার) দোকান হতে ডেলিভারী করবেন । এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি মাসে কমিশন ভিত্তিতে আশাকরি ৫,০০০ হতে ২০,০০০ টাকা আয় করতে পারবেন । আপনার শহরে বা এলাকায় আমরা শুধু একজনকেই পরিবেশক নিয়োগ করবো।

                                       অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা wmflbd@gmail.com   ই-মেইলে অথবা  facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে অথবা নীচের ফরম পূরণ করে পাঠান। আপনি নির্বাচিত হলে , আমরা আপনাকে যে কোন বন্ধের দিন সেমিনারে যোগ দেয়ার জন্য মেসেজ ও কল করে – আমন্ত্রন পত্র পাঠাবো । সেমিনারে ফ্রি লাঞ্চ আপ্যায়ন করা হবে এবং সেই সাথে আপনার পন্য বিক্রয়ে লাভের ভাগ অর্থ্যাত আপনাদের কমিশন ও নিয়মসহ একটি চুক্তি স্বাক্ষরিত হবে ।

                        অতএব আপনি আগ্রহী হলে আপনার নাম, মোবাইল নম্বর ও আইডি কার্ড  admin@walibazar.com বা wmflbd@gmail.com   ই-মেইলে  অথবা facebook.com/pg/walibazar পেইজের ইনবক্সে অথবা নীচের ফরম পূরণ করে পাঠান।ধন্যবাদ । Delivery Job ? – বিস্তারিত দেখুন ।

FORM FOR JOB

  • Application form for JOB & Distributors.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.
google pagerank checker by smallseotools.com