RE-Seller or Vendor Shop and Affiliate Marketing

RE-Seller or Vendor Shop and Affiliate Marketing

RE-Seller or Vendor Shop and Affiliate Marketing

Please fill the form for RE-Seller or Vendor Shop and Affiliate Marketing Job. We give our Dashboard of the website for a month so that You can proof identify must.

1. CPS = (Cost Per Shop added), Ad 30 shop by Fill up a Form by Shop Owner & Get 600 Tk

2. Vendor = Upload Product Which isn’t here and ad on Social media/Backlink. Earn 3%-10% Tk

3. PPS (Pay per Sale)= Ad on Social media/Backlink for Property and Earn 2% by Sale.

4. Unique Content  writing 500+ words about 40 Products Which isn’t here and Earn 4,000 Tk

Note: Never Click other setting options on DashBoard. If you do this you will be rejected & pay to us to developing again.

Payment: You got payment for CPS, Vendor, PPS & Unique Content writing after end of that month by Bkash or Bank Transfer. and For PPS of Property After Booking of your customer.

ওয়ালীবাজার.কমের একজন এডিটরের কি কি সুবিধা সমূহ: ১) পন্য আপলোড করতে পারবেন। পন্যের লিংক নিজেই তৈরী করে সোশ্যাল মিডিয়ায় প্রচার করে আয় করতে পারবেন। ৩) যে কোন পন্যের গুনাবলীসহ ইংরেজী রচনা লিখে  ব্লগ পোস্ট বা কন্টেন রাইটিং করে আয় করতে পারবেন। ৪) নিজের জন্য এফিলিয়েট লিংক তৈরী করে সোশ্যাল মিডিয়ায় প্রচার করতে পারবেন। ৫) ক্রয়-বিক্রয়সহ সকলের ভিজিটরের রিপোর্ট দেখতে পারবেন। ৬) শপ খুলবেন ? – আপনি নিজের পন্য আপলোড করে ভেন্ডর হিসেবে তার প্রচার করতে পারবেন। বিক্রয় হলে ডেলিভারী আপনিই করতে পারবেন অথবা ৩% হতে১০% কমিশন সাপেক্ষে আমরা করে দিব। আরও নানান সুবিধা আছে। একাটি ইমেইল এ এডিটরের  মেয়াদ=এক মাস থাকবে।নীচের ফরম পূরন করে ওয়াদা করতে হবে যে, এই ডেসবোর্ড কাউকে ধরতেও দিবেন না আর কোন কিছু ডিলেট বা পরিবর্তন করে ওয়ালীবাজার.কমের ক্ষতি করবেন না। সেই সাথে নীচের ভিডিও গুলো দেখে নিতে হবে।

FORM FOR JOB

  • Application form for any JOB
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
    You can upload of Chairman or Councilor or Birth certificate .
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

 You Can Trust 100% to us for Any Affiliate Payment by Bkash or Bank Transfer.

Website:-  ওয়ালী বাজার     আবাসন মেলা     সোয়ারী
Company: WALI MUHAMMAD FOUNDATION LTD
Address: 1st floor, House-46, Road- 4, Katasur, Muhammadpur, Dhaka-1ডি207
MyFB ID: https://www.facebook.com/WaliMuhammadGroup
FB page:  youtube Channel:   Email: admin@walibazar.com or info@walibazar.com
Imo & WhatsApp: Number:- +8801975030501 Office Phone : 02-9142889, 01752078097-9

 Detail of 4 Work in your Area

1. CPS = (Cost Per Shop added)

 প্রতিমাসে ৩০টা দোকান মালিককে ফরম পূরন করিয়ে ওয়ালীবাজার.কমের সাথে ব্যবসা করতে রাজি করাতে পারলে পাবেন ৬০০ টাকা কমিশন। এটা মাসিক টার্গেটও বটে।

নিয়মমাবলীঃ

১) বিভাগীয় সিটিতে  ২০টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ২,০০০টি দোকান এড করা যাবে।

২) জেলা শহরের ১০টি করে ১০ টি ওয়ার্ডে ১০০টি দোকান এড করা যাবে।প্রতি থানা শহরে ১০টি দোকান এড করা যাবে।

৩) চট্রগ্রাম সিটিতে ৫০ টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ৫,০০০ টি দোকান এড করা যাবে।

৪) ঢাকা সিটিতে ১০০ টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ১০,০০০টি দোকান এড করা যাবে।

৫) কিভাবে দোকান এড করাবেন?  দোকানে গিয়ে আগে পরিচিত হতে হবে। তারপর তার দোকানে হোম ডেলিভারী করার মত কর্মচারী থাকলে তাকে বেশি বিক্রয়ের জন্য ওয়ালী বাজারের ফরম পূরন করার জন্য অনুরোধ করে, নিজেই অনলাইনে ফরম পূরণ করিয়ে দিতে হবে। ডেলিভারী ফরমের Detail —  Ad your Shop 

৬) প্রতিটি মহল্লায়, কোন ১০ (দশ) টি দোকানকে এড করতে হবে? নীচে নাম দেয়া হলঃ

১) মুদি দোকান বা ডিপার্টমেন্টাল ষ্টোর (তবে সুপার শপ নয়) ২) ফার্মেসী বা ঔষধের দোকান ৩) ইলেট্রনিক্স এর দোকান ( যেখানে ছোট ছোট পন্য পাওয়া যায় যেমন- ব্লেন্ডার, আয়রন, হেয়ার মেশিন ইত্যাদি) ৪) লাইব্রেরী বা স্টেশনারীর দোকান, ৫) বাজারের বড় সবজির দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৬) বাজারের বড় মাছের দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৭) বাজারের বড় মুরগী বা মাংসের দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৮)  বড় ক্রোকারিজ দোকান (যেখানে প্লেট-কাপসহ গুহস্থলী পরিস্কারক উপকরন আছে) ৯)  রেন্ট এ কার- দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ১০)  ফাস্ট ফুড, বেকারী এন্ড সুইটস এর দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে)

উল্লেখ্য যে, এই কাজের জন্য আপনাকে অবশ্যই ইমেইল+পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে, উপরের ফরম পূরণ করে সাববমিট করতে হবে। তারপর আপনার নাম কল করে এড করা হবে।

2. Vendor or Reseller (Upload Product & sale by ad)

ইমেইল দিয়ে সাইন আপ করে লগইন করে প্রথমে প্রথমে উপরের ফরম পূরন করে আমাদের কাছে আবেদন করতে হবে  ফেসবুক আইডি  অথবা আমাদের ফেসবুক পেইজ– এ মেসেজ করে।  তারপর প্রপার্টি বা সোয়ারী ব্যতিত যে কোন ১০ টি ক্যাটাগরীর যে কোন সাব ক্যাটাগরীর নাম, SKU Code ও ফাইলসহ মেসেজ করে দেয়া হবে। এবং আপনাকে এ সাইটে সাইন আপ করার পর, এডিটর বানানো হবে। তারপর আপনি ডেসবোর্ড পাবেন। এখন  সেই সাব ক্যাটাগরীতে  ৬০টি পণ্য ওয়ালী বাজারের ভিডিও এর অনুসরন নয় বরং অনুকরনে কিভাবে পন্য আপলোড করবেন, তার বিবরন দেয়া হল:- 

১) ধরুন, আপনাকে ইলেকট্রনিক্স ক্যাটটাগরীর সাব ক্যাটাগরী মোবাইল আপলোড করতে দেয়া হল। প্রথমে আপনাকে ৪/৫টি সেরা ব্যান্ডের দোকানে গিলে মোবাইলের নাম ও ব্র্যান্ড নিতে হবে। স্মার্ট মোবাইল দিয়েে এইচডি ছবি তুলে তা এডিটর সফ্টওয়ার ( যা গুগল প্লে-ষ্টোরে পাবেন) দিয়ে নাম, বিক্রয় মূল্য ও বিবরন ছবির নীচে টাইপ করে আনতে হবে।

২) এভাবে ৪/৫টি দোকান হতে ছবি বিবরন সহ  ওয়ালী বাজারের ভিডিও এর অনুসরন নয় বরং অনুকরনে   আপলোড করতে হবে, এছাড়াও আমি স্কীন ভিডিও  নীচে পাবেন। প্রতিটা পন্য আপলোড শেষে  আপনার ফেসবুক ও টুইটারে শেয়ার করতে হবে। প্রতি মাসে কিছু পন্য আপলোড করে এম ওয়ার্ড বা এক্সেল ফাইলে সোর্স দোকানের নাম, মোবাইল নম্বর, পন্যের নাম ও কনভিগারেশন বা বিবরন, পাইকারী মূল্য, বিক্রয় মূল্য তালিকা করে আমাদের কাছে পাঠাতে হবে। তবে ছবি, বিবরন, নাম, ঠিকানা, মোবাইল নম্বরসহ সব কিছু নতুন বা ইউনিক হতে হবে। এবং মনে রাখবেন প্রতি পন্যের ইয়োস্ট এসইও এবং রিডিং কোয়ালিটি – এডিট করে গ্রীন বা গুড করতে হবে। উল্লেখ্য যে, আগে আমাদের সাইটে সার্চ দিয়ে দেখবেন পন্যটি আছে কিনা? থাকলে আর নতুন করে আপলোড করবেন না। করলে ডিলেট করা হবে। 

৩)  পন্য আপলোড এবং নীচের সকল সোশ্যাল মিডিয়ায় প্রচার করার দায়িত্ব আপনারই। সেল হলে ডেসবোর্ডে আপনিও দেখতে পারবেন । আমাদের ইমেইল, মেসেঞ্জার, বা ফোনে জানাবেন। তারপর বিক্রয় মূল্যের উপর ক্যাটাগরী ভিত্তিতে ৩% হতে ১০% কমিশনের টাকা আপনাকে মাস শেষে বিকাশে পাঠানো হবে। অথবা অর্ডার শীট নিয়ে আমাদের নামে শীল ব্যবহার করে আপনি ডেলিভারী করে টাকা নিতে পারবেন,  সেক্ষেত্রে ৫% কমিশন ০১৯৭৫০৩০৫০১ নম্বরে বিকাশে ওয়ালী বাজারকে প্রদান করতে হবে। উল্লেখ্য যে, এই কাজের জন্য আপনাকে অবশ্যই ইমেইল+পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে, উপরের ফরম পূরণ করে সাববমিট করতে হবে। তারপর আপনার নাম কল করে এড করা হবে।

3. Pay Per Sale (PPS)

Property এর Product এর লিংক আপনার জন্য ইনশাল্লাহ, আমরা তৈরী করে দিব, সেগুলো  bit.ly সাইটে গিয়ে শর্ট লিংক তৈরী করুন। তারপর নীচের নিয়মে ফোরাম ও ব্লগে ব্যাক লিংক কমেন্ট করুন এবং সোশ্যাল মিডিয়ায় প্রচার বা পোস্ট করতে করতে কিছু প্রপার্টি বিক্রয় হলে আপনি মূল্যের উপর ২% কমিশন পাবেন। মেয়াদ = এক মাস। উল্লেখ্য যে, আমাদের প্রপার্টি বিক্রয় ফরমে কোন মাধ্যমে বিক্রয় হল, তা এন্টি করা হয়। আর আপনাকে একটি ক্যাটাগরীর প্রপার্টির কয়েকটি লিংক দেয়া হবে, যা অন্য কাউকে দেয়া হবে না।যে কাজ করতে পারবে, এমন একজনকেই দিব, যে ঐ লিংকে ৩০ দিনে ৩০,০০০ ভিজিটর আনতে পারবে। প্রতিদিন ১০০০ ভিজিটর আনার যোগ্য লোকদের পিপিএস এ কাজ করা চাই। এতে যে কেউ, এক মাসে  ৩০,০০০ ভিজিটর আনলে, ঐ প্রপার্টি যদি পেইড এডে বিক্রয় হলেও আপনিই কমিশন পাবেন। উদাহরন স্বরুপঃ আপনার প্রচারের দ্বারা আহমাদ নগরের একটি প্লট ২০ লাখে বিক্রি হলে ২% মানে ৪০,০০০ টাকা পাবেন। সিপিএ কাজ করে, ১০০০ ভিজিটর এনে ১০০ টাকা পেতেন, এখন ভিজিটরের উপর কোন কমিশন নেই। কিন্তু প্লটটি বিক্রী হলেই, ১০০গুন বেশি আয় করতে পারবেন।পিপিএস এর জন্যও ১০০গুন বেশি ভিজিটর আনতে হবে ঐ লিংকে। উল্লেখ্য যে, আমরা মাসে (অনলাইন ও অফলাইন) দুই মাধ্যমের যে কয়টা প্লট বা জমি বা ফ্ল্যাট সেল হল, তার ফরম এখানে ছবি তুলে মেসেঞ্জার গ্রুপে দেখাবো। প্রয়োজনে ক্রেতার সাথে আপনি কথাও বলতে পারবেন। তবে অনলাইনে বিক্রয় হলেই নির্টিষ্ট ক্যাটাগরীর এফিলিয়েটকে গিফট হিসেবে ২% দেয়া হবে।ইনশাল্লাহ। ফরম পূরন করার সময় প্রশ্ন করা হয় – “কোন মাধ্যমে এসেছেন?” সে যদি বলে -“ ইন্টারনেটে বা গুগল বা ওয়ালীবাজার বা ফেসবুক গ্রুপ ইত্যাদি অললাইন এড দেখে অফিসে কল দিয়ে এসেছি।” – তবেই আপনি ঐ প্রপার্টির মোট মূল্যের ২% পাবেন। তাই, প্রত্যেককে ৩-৪ ঘন্টা নীচে সব নিয়মে লিংকটির প্রচার করে, প্রতিদিন ৪-৫ হাজার বাংলাদেশী ভিজিটর হতে হবে। ক্যাটাগরী সমূহ নীচে দেয়া হল।

ক) রেডি প্লট (সংযোগ রাস্তা, ভরাট বাউন্ডারীসহ) প্রকল্প = মুহাম্মাদ নগর = এফিলিয়েট এজেন্ট = হুমায়ন কবীর।

খ) কিস্তিতে সাধারন জমি (সংযোগ রাস্তা ব্যতিত) প্রকল্প = মুহাম্মাদ নগর = এফিলিয়েট এজেন্ট =

গ) নগদে  সাধারন জমি (সংযোগ রাস্তা ব্যতিত) প্রকল্প = মুহাম্মাদ নগর = এফিলিয়েট এজেন্ট =

ঘ)  নগদে সাধারন জমি (সংযোগ রাস্তা ব্যতিত) প্রকল্প = আহমাদ নগর = এফিলিয়েট এজেন্ট =

ঙ) কিস্তিতে সাধারন জমি (সংযোগ রাস্তা ব্যতিত) প্রকল্প = আহমাদ নগর = এফিলিয়েট এজেন্ট =

চ) ফ্ল্যাট বা এপার্টমেন্ট (নগদ বা কিস্তিতে)  প্রকল্প = আঞ্জুমান ভিলা = এফিলিয়েট এজেন্ট = সাদ্দাম ও কাউসার।

কাজ শিখার কিছু ইউটিউব ভিডিওঃ

খ) কাজ শিখার ২য় ভিডিটি দেখুন:

গ) কাজ শিখার ৩য় ভিডিটি দেখুন:

ঘ) কাজ শিখার ৪র্থ ভিডিটি দেখুন:

We give  a Affiliate Link to you weekly, You can submit Link to any where about — 1. Group Post 2. SmS on Massenger Group 3. Email & sms Marketing 4) ad on your web site 5) Backlinking 6) Comment on FB, Youtube, etc

লিংক Marketing কিভাবে করবেন? কিভাবে জয়েন হবেন?

স্মার্ট মোবাইল or Computer দিয়ে ২ হতে ৩ ঘন্টা প্রচার কাজ করে ১০০০+ টাকা প্রতি সপ্তাহে ঘরে বসেই ওয়ালীবাজার.কম হতে  আয় করা সম্ভব। আগ্রহীগনকে, আমাদের কাছে আবেদন করতে হবে  ফেসবুক আইডি  অথবা আমাদের ফেসবুক পেইজ– এ মেসেজ করে। তারপর আমরা Affiliate Group  এড করে কিছু পন্যের ১-২ টি এফিলিয়েট লিংক দিব, তা সকল জনপ্রিয় ব্লগ বা সাইট, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রকারে লিংকগুলো দিতে হবে।উক্ত লিংকের প্রচারের মাধ্যমে যত ভিজিটর সাইটে আসবে, তার রিপোর্ট মাস শেষে আপনাকে  ফেসবুক আইডি   হতে মেসেজ করে পাঠানো হবে। প্রতি ৪০০০ visitor আপনি পাবেন ২৫% বা ১০০০ টাকা। মেয়াদ – এক সপ্তাহ। পরের সপ্তাহে নতুন ‍১-২টি লিংক দেয়া হবে।

বি:দ্র: লিংকগুলি যদি ৬০ মিনিটে ৬০টি ভাল সোশ্যাল মিডিয়ায় (পন্যের বিষয় বস্তু ও গুনাগুন) সাবমিট করতে পারেন, তবে ৩০ দিনে ১৮০০ বার লিংকটি সাবমিট হবে। উল্লেখ্য যে,  লিংকের পন্যের বিষয় বস্তু ও গুনাগুন – গুগল হতে বাংলায় কপি করে মোবাইলে রেখে দিবেন। এরপর শুধু লিংক ছাড়ার সময় সংশিষ্ট ছবি ও বাংলা লেখা কপি করে দিলেই হবে। দেশের মানুষ লিংকে ক্লিক করে বিষয়ের সাথে মিল না, পেলে আর আপনার লিংকে ক্লিক করবে না। তখন bit.ly সাইট হতে শর্ট লিংকেও কাজ ভাল হবে না। তখন গুগল ও ফেসবুক প্যালান্টি মারবে, আপনার আইডিসহ আমাদের ওয় সাইটকেও। তাই বার বার মনে করিয়ে দিচ্ছি, লিংকগুলির পন্যের বিষয় বস্তু ও গুনাগুন এবং ভাল ছবিসহ লিংকটি পোস্ট করুন। লাইক পাবেন ও ভিজিটরও বাড়বে দ্বিগুন-৫ গুন। আশা করি বুঝেছেন।  আমরা ভায়া কোম্পানী নই, মাস শেষে বিকাশে পেমেন্ট করা হয়।

অনলাইন Marketing এর বিষয়ে আপনাদের মনের কিছু প্রশ্নের উত্তর দেয়া হলঃ

1) অনেকে জানেন না, কিভাবে লিংক প্রচার করবেন?  উত্তর: https://www.walibazar.com/re-seller-or-vendor-shop/

2) ৭  দিন পর পর রিপোর্ট কোথায় দেখবেন? উত্তর: ফেসবুক মেসেঞ্জার  গ্রুপে বা এডিটর হলে আপনি নিজেই দেখতে পারবেন।

3) পেমেন্ট ১০০% শিওর পাবেন তো? কিভাবে?  উত্তর : জি, বেশি টাকা হলে ব্যাকের মাধ্যমে , কম টাকা হলে বিকাশে  পাবেন।

4) কোথায় এফিলিয়েট লিংক পাবেন? উত্তর-  ফেসবুক মেসেঞ্জার সিপিএ গ্রুপে

5) কি ভাবে এফিলিয়েট লিংক তার নামসহ তৈরী করি? উত্তর: https://www.walibazar.com/re-seller-or-vendor-shop/  পেইজের ৪টি ভিডিও দেখুন।

6) মেয়াদ শেষ হয় কখন? উত্তর: মাসের শেষ তারিখ , আর লিংক দেয়া হয়, যে কোন প্রতি দিন বা রাতে। ফেসবুক মেসেঞ্জার সিপিএ গ্রুপে

7) কিভাবে এফিলিয়েট মেসেঞ্জার গ্রূপে জয়েন হতে পারবো? উত্তর:  ফেসবুক মেসেঞ্জার সিপিএ গ্রুপে মেসেজ দিন  – অথবা

ক= https://www.facebook.com/WaliBazarCom      

খ = https://www.facebook.com/WaliMuhammadGroup

রিয়েল আইডি দিয়ে (যাতে আপনার নাম আছে) আমাকে উপরের ২টি আইডিতে ১টা মেসেজ করে বলূন – “আমি নীচের লিংক এ ক্লিক করে সব নিয়মাবলী পড়েছি ও আপনার ভিডিওগুলো দেখেছি, আমি এফিলিয়েট ৪টির কোন কাজ করতে চান” 

৮) অনেকের মনে প্রশ্ন আসতে পারে – শর্ট লিংক ও এফিলিয়েট লিংক কোন টা প্রচার বা পোস্ট করলে ভিজিটর বেশি আসবে?উত্তরঃ শর্ট লিংক করলেও ভিজিটর আসবে, না করলেও ভিজিটর আসবে। যারা নাম ছাড়া লিংকে ক্লিক করে না, তারা শর্ট লিংকে ক্লিক করবে না। আর যারা ওয়ালী বাজারের লিংকের ছড়া-ছড়িতে বিরক্ত তারা সাইটের নাম দেখলেও ক্লি করবে না। উত্তম হল লিংক ফেসবুক এর ক্রয়-বিক্রয়ের গ্রুপে পোস্ট করেন, তারপর একটা ছবি আসবে। ছবি আসার পর লিংকটি মুছে ফেলুন। এতে ভিজিটরও বেশি হবে আর লিংকও কেউ দেখবে না। তবে নতুন নিয়ম হল – ভিজিটরের জন্য কোন পেমেন্ট দেয়া হবে না।

ওয়ালী বাজারের ভিডিও এর নিয়মানুযায়ী facebook Group এ লিংক post করবেন।

ইমেইল মার্কেটিং কাজটা সহজ। আপনি টার্গেট কাস্টমার চিহ্নিত করে তাদের  পৃথকভাবে বা একত্রে ৫০০+ জনকে বুল্ক ইমেইল করতে পারেন । উপরের সিপিএ এর নিয়মে পন্যের বিবরনসহ আপনার লিংকগুলি ইমেইল মার্কেটিং করে।শিখার জন্য কয়েকটি ভিডিও নিচে দেয়া হল:

ইমেইল মার্কেটিং কি? এর ১ম ভিডিও    কিভাবে করবেন? দেখুন-  ২য় ভিডিও    ৩য় ভিডিও    ৪র্থ ভিডিও     ৫ম ভিডিও

সোশ্যাল মিডিয়ায় Bulk Sms মার্কেটিং কাজটাও সহজ, তবে বুদ্ধি থাকতে হবে, তবে এতে ভিজিটর অনেক বেশি আসে। । আপনি টার্গেট কাস্টমার চিহ্নিত করে তাদের  পৃথকভাবে বা একত্রে ৫০০+ জনকে বুল্ক Bulk Sms করতে পারেন । অথবা ১০টি সীম দিয়ে ১০টি ফেসবুক আইডি খুলে শিশুর ছবি প্রফাইলে দিন। তারপর ৫০০০ করে ৫০,০০০ ফ্রেন্ড বানান। তাদেরকে নিয়ে  মেসেঞ্জার গ্রুপ তৈরী করুন,  উপরের সিপিএ এর নিয়মে পন্যের বিবরনসহ আপনার লিংকগুলি মেসেঞ্জার গ্রুপ অথবা পৃথকভাবে  IMO, Viber, Whats App, Tweeter, Skype, ইত্যাদিতে পৃথক ও গ্রুপ করে লিংকটি মেসেজ করতে থাকুন।  

সীম ব্যবহার করে Bulk Sms = অনেক কোম্পানী আছে, তাদের দিয়ে Bulk Sms পেইড সিস্টেমে করা যায়, তা আপনি করবেন না, বরং আপনার মোবাইলে কখনও ৫০০০+ মেসেজ ফ্রি অফার বা প্যাকেজ দিলে তা দিয়ে Bulk Sms করতে পারেন । মেসেজ মার্কেটিং এর মাধ্যমে যত ভিজিটর আসবে, সপ্তাহ শেষে তার ১০% টাকা আপনি পাবেন। 

শিখার জন্য কয়েকটি ভিডিও নিচে দেয়া হল:

Bulk Sms মার্কেটিং কি? এর ১ম ভিডিও    কিভাবে করবেন? দেখুন-  ২য় ভিডিও    ৩য় ভিডিও    ৪র্থ ভিডিও     ৫ম ভিডিও

কিভাবে Backlink করবেন (ক্লিক করুন) — হিন্দি ভিডিও দেখে শিখুন।  বাংলা ভিডিওআরও ১টি ভিডিও

নীচের লিংকগুলিতে ক্লিক করে ২৮টি ফেসবুক গ্রুপসহ ক্রয়-বিক্রয়ের আরও ২০০+ গ্রুপে জয়েন হয়ে বিবরন ও ছবিসহ আপনার শর্ট লিংকটি পোস্ট করতে হবে। কখনও লিংক মেসেজ করবেন না। ব্লক খাবেন। 

JOIN & POST on FACEBOOK GROUPS.

 

  1. https://www.facebook.com/groups/1405256859798294/
  2. https://www.facebook.com/groups/1758819060828790/
  3. https://www.facebook.com/groups/358394104358643/
  4. https://www.facebook.com/groups/2029246123975032/
  5. https://www.facebook.com/groups/1117368648333219/
  6. https://www.facebook.com/groups/1544340125884798/
  7. https://www.facebook.com/groups/1538175709824570/
  8. https://www.facebook.com/groups/322121254820414/
  9. https://www.facebook.com/groups/294346564310476/
  10. https://www.facebook.com/groups/245267719257458/
  11. https://www.facebook.com/groups/644575372377952/
  12. https://www.facebook.com/groups/1465960043725391/
  13. https://www.facebook.com/groups/1682416368672819/
  14. https://www.facebook.com/groups/301008193905117/
  15. https://www.facebook.com/groups/2308227766111679/
  16. https://www.facebook.com/groups/1287959137883742/
  17. https://www.facebook.com/groups/1315587315191721/
  18. https://www.facebook.com/groups/Idiotsbandhu/
  19. https://www.facebook.com/groups/1341026899363475/
  20. https://www.facebook.com/groups/AppSolutionBD/
  21. https://www.facebook.com/groups/ecommercereviews/
  22. https://www.facebook.com/groups/1566859576925752/
  23. https://www.facebook.com/groups/233065327096873/
  24. https://www.facebook.com/groups/SellBazarInDhaka/
  25. https://www.facebook.com/groups/Dhaka.Sell.Bazar/
  26. https://www.facebook.com/groups/208767639854567/
  27. https://www.facebook.com/groups/mohammad005/
  28. https://www.facebook.com/groups/1681988685166006/
  29. https://www.facebook.com/groups/1608334302817903/
  30. https://www.facebook.com/groups/Buy.n.sell.it/
  31. https://www.facebook.com/groups/246851835525310/
  32. https://www.facebook.com/groups/asenbebsakori9200/
  33. https://www.facebook.com/groups/Buysellexchange24bd/
  34. https://www.facebook.com/groups/163502623819084/
  35. https://www.facebook.com/groups/1745469072369227/
  36. https://www.facebook.com/groups/openbuysell/
  37. https://www.facebook.com/groups/1553002744949187/
  38. https://www.facebook.com/groups/293275781056909/
  39. https://www.facebook.com/groups/231931824240527/
  40. https://www.facebook.com/groups/1419483628169192/
  41. https://www.facebook.com/groups/215456415467189/
  42. https://www.facebook.com/groups/384081071793786/
  43. https://www.facebook.com/groups/531726277277724/
  44. https://www.facebook.com/groups/143775303099486/
  45. https://www.facebook.com/groups/1517025448624715/
  46. https://www.facebook.com/groups/japanelectronics/
    1. https://www.facebook.com/groups/abasonmela/
    2. https://www.facebook.com/groups/walibazar/
    3. https://www.facebook.com/groups/200971297186190/
    4. https://www.facebook.com/groups/walibazarstore/
    5. https://www.facebook.com/groups/wmfl2018/
    6. https://www.facebook.com/groups/pertimejob/
    7. https://www.facebook.com/groups/wali2018/
    8. https://www.facebook.com/groups/sowary/
    9. https://www.facebook.com/groups/walibazarbd/
    10. https://www.facebook.com/groups/wmflbd/
    11. https://www.facebook.com/groups/WaliBazarCom/
    12. https://www.facebook.com/groups/IslamySSS/
    13. https://www.facebook.com/groups/buysalebd2018/
    14. https://www.facebook.com/groups/2287897931248982/
    15. https://www.facebook.com/groups/islamicquizbd/
    16. https://www.facebook.com/groups/Dawater.Member.Jamat/
    17. https://www.facebook.com/groups/walibazar.com1/
    18. https://www.facebook.com/groups/MuhammadNagor/
    19. https://www.facebook.com/groups/IslamiSSS/

নিয়ম: আপনাকে যে যে লিংক দেয়া হবে, তার ছবি ও বিবরন কপি করে অথবা গুগল হতে নিয়ে পোস্ট করার সময় সিপিএ লিংকটি দিলে প্রতিদিন ১০০+ গ্রুপে পোস্ট করলেও ব্লগ খাবেন না।  এছাড়া ফেসবুকে ক্রয় বিক্রয় বা ব্যবসার হাজারো বড় বড় গ্রুপে জয়েন হয়ে, তাদের নিয়ম মেনে সিপিসি লিংটিসহ পোস্ট করলে, এডমিনরা পাবলিশ করে দিবেন।এতে আপনার আয় বাড়বে দ্বিগুন।

Backlink For PPS & others

 আপনি যে পন্যের লিংকটি পাবেন, তা দেখুন। আর উক্ত পন্যের ইংরেজী নামটি নীচের লাইন গুলোর প্রথমে online shopping এর স্থলে দিন, এবার পুরা লাইনটি গুগলে দিয়ে সার্চ দিবেন।১ম ও ২য় পৃষ্ঠার ১০টি সাইটের ব্লগ বা ফোরাম গুলোতে ক্লিক করে লগইন করুন। মেম্বার হউন। তারপর কোন ভাল ফোরাম ও ব্লগের নীচে প্রশংসা সুলভ কিছু লিখে আপনার লিংকটি কমেন্ট করে দিন। এটাকেই Backlink বলে।

All Backlink search to google by seo

How to Find Relevant Forum

online shopping “powered by phpbb” inurl:/forum

online shopping “powered by vbulletin” inurl:/forum

online shopping “powered by smf” site: /forum

online shopping “powered by phpbb” inurl:/community

online shopping “powered by vbulletin” inurl:/community

online shopping “powered by smf” inurl:/community

How to Find Relevant .edu forums

online shopping “powered by vbulletin” site:.edu

online shopping “powered by phpbb” site:.edu

online shopping “powered by smf” site:.edu

How to Find Relevant .gov forums

online shopping “powered by vbulletin” site:.Gov

online shopping “powered by phpbb” site:.Gov

online shopping “powered by smf” site:.Gov

Blog Commenting………………..

online shopping “Add new comment” + “your keyword here”

online shopping “Leave a comment” + “your keyword here”

online shopping “Leave a reply” + “your keyword here”

online shopping “Post a comment” + “your keyword here”

Forum Search

  1. online shopping “powered by phpbb” inurl:viewtopic.php?f=
  2. online shopping “powered by vBulletin” inurl:showthread.php
  3. online shopping “Powered By MyBB” inurl:showthread.php?tid=
  4. online shopping “powered by Vanilla” inurl:discussion
  5. online shopping “Powered By ExpressionEngine” inurl:/viewthread/
  6. online shopping “powered by SMF” inurl:index.php/topic
  7. online shopping”powered by YaBB” inurl:num=

Blog Commenting

  1. online shopping “powered by wordpress” “leave a comment” “You may use these HTML tags and attributes:”
  2. online shopping site:.blogspot.com “Post a Comment” “Notify me”
  3. online shopping “Powered by Drupal” “add new comment” “Your name” “Comment”
  4. online shopping “Powered by Movable Type” -“Sign in to comment” “Leave a Comment” “Remember personal info?”
  5. online shopping “powered by Mephisto” “Leave a response” “Comments”
  6. online shopping “Powered by s9y” “Display comments as”
  7. online shopping “Powered by subtext” “title” “name” “url”
  8. online shopping “powered by Serendipity” “Remember Information?” “Add Comment”
  9. online shopping “Powered by LifeType” “Add comment” “Your personal” “Topic” “Text (Required)”

10.Keyword “powered by dotclear” “Name” “Web page”

Directory Submission

  1. online shopping “Powered by: phpLD” “Submit” “latest”
  2. online shopping “Submit your website” “Step 1: Add our link to your website” “Step 2: Submit your link”
  3. online shopping “Powered by: php Link Directory” “submit”
  4. online shopping “Powered by eSyndiCat Directory Software” “Total number of links”
  5. online shopping inurl:”/cgi-bin/addurl.cgi”

Article Submission

  1. online shopping intext:”submit” intitle:”Article Directory”
  2. online shopping “Designer: Free PHPLD Templates” “Add Article”
  3. online shopping “powered by articlems” “Welcome Guest” “Categories”
  4. online shopping “php Link Directory” “Add Article”
  5. online shopping “powered by vbulletin” inurl:blog “Create Blog”
  6. online shopping “Powered by Article Dashboard” “Print This Article” “Add To Favorites” “Email to Friends”

Social Bookmarking

  1. online shopping “Published News” “Upcoming News” “Submit a New Story” “Pligg”
  2. online shopping “PHPDug” “dig it” “submitted by *”
  3. online shopping “Recent bookmarks” “Sort by:” “register” “about”
  4. online shopping “Published scoops” “published” “upcoming” “archived”
  5. online shopping inurl:”story.php?title=” “submit” “Posted by”

Guest Blogging

  1. online shopping “Contribute to this site” OR “Add Content” OR “Become a contributor”
  2. online shopping “this is a guest post by” OR “contributing writer”
  3. online shopping “want to write for” OR “contribute to our site”
  4. online shopping “looking for guest posts” OR “guest poster wanted” OR “guest posts wanted”
  5. online shopping “guest posting guidelines” OR “contributor guidelines”
  6. online shopping “become a guest blogger” OR “submit blog post” OR “submit your content” OR “submit guest post”
  7. online shopping inurl:category/guest “Submit” OR “Contribute”
  8. online shopping “my posts on other blogs” OR “my guest blogs” OR “posts on other blogs” OR “I’ve been featured on”

*Bouns Backlinks*

  1. online shopping intext:angelae8654
  2. online shopping site:squidoo.com “No HTML is allowed in comments, but URLs will be hyperlinked” -“No comments”
  3. online shopping “if you have a website, link to it here” “post a new comment” -“There are no comments posted yet. Be the first one!”
  4. online shopping “This blog uses premium CommentLuv” -” The version of CommentLuv on this site is no longer supported.” “This blog uses premium CommentLuv which allows you”
  5. online shopping “Powered by Disqus” “Sort by Best” “Add Disqus to your site” “Privacy”
  6. online shopping “This site uses KeywordLuv. Enter YourName@YourKeywords in the Name field to take advantage.”
  7. online shopping”get livefyre” “comment help” -“Comments have been disabled for this post”

 

4. CONTANT OR STORY WRITING

ইমেইল দিয়ে সাইন আপ করে লগইন করে প্রথমে প্রথমে উপরের ফরম পূরন করে আমাদের কাছে আবেদন করতে হবে  ফেসবুক আইডি  অথবা আমাদের ফেসবুক পেইজ– এ মেসেজ করে।  তারপর  আমরা কিছু কী ওয়ার্ড ও লাইন দিব, সেই লাইলের উপর নিজের যোগ্যতায় তা ৫০০+ শব্দের ইংরেজীতে রচনা ওয়ালী বাজারের ভিডিও এর নিয়মানুযায়ী লিখতে হবে, সাথে নতুন ছবি তুলে তাতে এড করতে হবে। কী ওয়ার্ড বা মূল বিষয় বস্তু ১০ বার এবং walibazar.com লিংকটি ১০ বার যোগ করে ইংরেজী রচনা লিংখতে হবে। তার ৯০% ইউনিক বা নতুন হতে হবে। গুগল বা বই বা কোন অনলাইল হতে কপি করা যাবে না। আপনার ইংরেজী রচনা ইউনিক বা খাঁটি কিনা তা আপনি *smallseotools*এই লিংক দিয়ে নিজেই যাচাই করতে পারবেন। ডেসবোর্ড এ সরাসরি ইংরেজী রচনা লিখার পর  আমাদের মেসেজ পাঠাতে হবে।, মাস শেষে প্রতিটা পোস্টের জন্য ১০০ টাকা করে পাবেন। 

আপনাদের শিখার জন্য কিছু ইউটিউব ভিডিও নীচে দেয়া হল –

১ম ভিডিও   ২য় ভিডিও    ৩য় ভিডিও    ৪র্থ ভিডিও     ৫ম ভিডিও

উল্লেখ্য যে, এই কাজের জন্য আপনাকে অবশ্যই ইমেইল+পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে, উপরের ফরম পূরণ করে সাববমিট করতে হবে। তারপর আপনার নাম কল করে এড করা হবে।

 

আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998