Job Available in your City.

DELIVERY FORM YOUR PLACE

 ঢাকাসহ সকল জেলা-শহরের প্রতিটি মহল্লায় “পরিবেশক পার্টনার”  নিয়োগ চলছে !!

আসসালামু আলাইকুম,
আশাকরি ভাল আছেন। “ঢাকায় কে কোন মহল্লায় আছেন ?” বিনা পুজিতে বৈধ ব্যবসা । আপনি কি পজেশনে আছেন, তা আমাদের জানা নেই । তবু আমাদের কাজের কথা আমরা বলছি । যদি আপনি নিজে সময় না পান তবে আপনার কোন বন্ধুকে দিয়ে বা লোক নিয়োগ করে এই কাজ করতে বা করাতে পারবেন ।

অন লাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশেই। আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, পোষাক, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার বা আপনার প্রতিনিধির পক্ষে আশা করি অসম্ভব কিছু না ।


আমাদের সাথে আপনি বা আপনার প্রতিনিধি সর্বদা স্মার্ট মোবাইলে অনলাইনে যোগাযোগ করতে করবে । আমরা অর্ডার নিয়ে আপনাদের জানাবো, আপনি বা আপনার প্রতিনিধি উক্ত অর্ডার মোতাবেক আমাদের নির্দিষ্ট (আপনার এলাকার) বাজার বা দোকান হতে ডেলিভারী করবেন । এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি মাসে কমিশন ভিত্তিতে আশাকরি মোটা অংকের টাকা আয় করাসহ এলাকার প্রতিনিধি ও পরিচিত হতে পারবেন ।

লভ্যাংশ বন্টন :

আমরা (আপনারই মহল্লায়) ক্রেতা ও স্টোর পন্য-দ্রব্য বা দোকান বা বাজার ঠিক করে দিব, আপনি, নিজে বা  আপনার মহল্লার কাউকে দিয়ে ডেলিভারী করাবেন। লাভের ৫০% টাকা আপনি নিয়ে বাকী ৫০% টাকা আমাদের কাছে পাঠাবেন। আর আপনার আত্মীয় বা বন্ধ বা প্রতিবেশীকে বলে ওয়ালী বাজার.কমে (কল-মেসেজ- অনলাইনে) অর্ডার করাতে পারলে লাভের ৭৫% টাকা আপনি পাবেন । শুধু নিজ এলাকায় ডেলিভারী করতে বা করাতে হবে।

কি কি করতে হবে ? আর কিভাবে এগোতে হবে ?

১ম ধাপ : রাজী থাকলে মোবাইল নম্বর ও মহল্লা  ও থানার মোবাইলে (01752078099) নম্বরে মেসেজ করুন। কল ও মেসেজে কথা বলে, ইনশাল্লাহ , ফ্রি এড করে নিব। এছাড়াও  আপনি একটি ষ্টার পাবেন । 

২য় ধাপ : আমাদের কালেকশন করা ১৫টি অর্ডার এবং আপনার আত্মীয় বা বন্ধ বা প্রতিবেশীকে বলে ওয়ালী বাজার.কমে (কল-মেসেজ- অনলাইনে) ৫টি অর্ডারসহ মোট ২০টি অর্ডার সফলভাবে ডেলিভারী করতে বা করাতে পারলে। আপনি  কিছু নগদ লাভসহ দুইটি স্টার পাবেন। এবং আপনাকে নীচের ফরম পূরণ করে  পাঠালে ইনশাল্লাহ , আপনাকে এই পেইজের নীচে ছবিসহ “পরিবেশক পার্টনার” হিসেবে তালিকাভূক্ত করা হবে।

৩য় ধাপ : আমাদের কালেকশন করা ৫০টি অর্ডার এবং আপনার আত্মীয় বা বন্ধ বা প্রতিবেশীকে বলে ওয়ালী বাজার.কমে (কল-মেসেজ- অনলাইনে) ৫০টি অর্ডারসহ প্রতিমাসে মোট ১০০টি অর্ডার সফলভাবে ডেলিভারী করতে বা করাতে পারলে, আপনি  মাসিক  নগদ লাভসহ তিনটি স্টার পাবেন। এবং আপনাকে সার্টিফিকেট প্রদান করাসহ আমাদের প্রতিনিধি আপনার ঠিকানায় গিয়ে ডিজিটাল নিত্তি, পেকেজিং সামগ্রী ও এক মাসের প্রয়োজনীয় স্টেশনারী দিয়ে আসবেন । সেই সাথে পাইকারী দোকান ও বাজারও ঠিক করে দিয়ে আসবেন। 

৪র্থ ধাপ : উপরোক্ত নিয়মে মাত্র তিন মাস  (প্রতি মাসে) মোট ১০০টি অর্ডার সফলভাবে ডেলিভারী করতে বা করাতে পারলে, আমাদের কোম্পানীর এম ডি – জনাব ওয়ালী মুহাম্মাদ সাহেব আপনার সাথে মিটিং ও খুচরা-পাইকারী এবং আলোচনা সাপেক্ষে বিভিন্ন সুবিধাসহ  চুক্তি সম্পাদন করবেন ।  এছাড়াও  আপনি  মাসিক  নগদ লাভসহ চারটি স্টার পাবেন। এবং আপনাকে সফলতার ক্রেস্ট উপহারসহ  আমাদের প্রতিনিধি আপনার ঠিকানায় গিয়ে একাধিক ডেলিভারী ম্যান, সাইকেল, স্মার্ট মোবাইল এবং এক মাসের ডিজিটাল নিত্তিসমূহ, পেকেজিং সামগ্রী ও  প্রয়োজনীয় স্টেশনারী দিয়ে আসবেন । 

৫ম ধাপ : উপরোক্ত  ৩য় ধাপের নিয়মে পরবর্তী এক বছর  (প্রতি মাসে) মোট ১০০টি অর্ডার সফলভাবে ডেলিভারী করতে বা করাতে পারলে,  আপনাকে হেড অফিসে দাওয়াত দিয়ে এনে, আমাদের কোম্পানীর এম ডি – জনাব ওয়ালী মুহাম্মাদ সাহেব আপনার সাথে ২য় দফা মিটিং ও খুচরা-পাইকারী এবং আলোচনা সাপেক্ষে বিভিন্ন সুবিধাসহ  চুক্তি ও গোডাউন বা ষ্টোর ভাড়া করে উক্ত জোনের দীর্ঘ  মেয়াদী ডিড সম্পাদন করবেন ।  এছাড়াও  আপনি  মাসিক  নগদ লাভসহ পাচঁটি স্টার  এবং পরিবেশক হিসেবে পূর্ণ সফলতার ক্রেস্ট উপহার প্রদান করবেন।  আমাদের প্রতিনিধি আপনার ঠিকানায় গিয়ে গোডাউন বা দোকান, মার্কেটিং সহকারী ম্যানেজার, একাধিক ডেলিভারী ম্যান, সাইকেল, স্মার্ট মোবাইল এবং এক মাসের ডিজিটাল নিত্তিসমূহ, পেকেজিং সামগ্রী ও  প্রয়োজনীয় স্টেশনারী দিয়ে আসবেন । 

আমাদের কোম্পানী সম্পর্কে জানতে : ভিজিট করুন :-
আমাদের ফেসবুক   আইডি   :   
 পেইজ    :       গ্রূপ       :

ওয়ালী বাজার.কম  (ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশন লিঃ এর একটি প্রকল্প)

 ১ম ও ২য় ধাপের কাজ শেষ হলে নীচের ফরম পূরন করে পাঠাতে হবে  :-

Dealership

  • Application form for join with walibazar.com
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • 1. Delivery Commission 50% of profit 2. If you manage a customer then you get a commission of 75% of profit.
  • This field is for validation purposes and should be left unchanged.
WaliBazar.Com ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশন লিমিটেড এর একটি অনন্য প্রতিষ্ঠান!!

ঠিকানা :বাড়ি নং- ৪৬, (২য় তলা) রোড নং – ৪, কাটাসুর, কাদেরাবাদ হাউজিং এর মকবুল হোসেন ডিগ্রি কলেজ সংলগ্ন, থানা – মোহাম্মাদপুর, ঢাকা-১২০৭ । হেড অফিস :- ০২-৯১৪২৮৮৯.  কাস্টমার কেয়ার : ০১৭৫২০৭৮০৯৫, ০১৭৫২০৭৮০৯৭, ০১৭৫২০৭৮০৯৯ www.wmflbd.com www.walibazar.com Head Office: info@walibazar.com , wali@walibazar.com   wmflbd@gmail.com