Online Shopping

Call at 9am to 5pm +8801752078099

Cart

Your Cart is Empty

Back To Shop

Online Shopping

Cart

Your Cart is Empty

Back To Shop
Call at 9am to 5pm +8801752078099

DELIVERY FORM YOUR PLACE

TARMS & CONDITIONS

DELIVERY FORM YOUR PLACE

ঢাকার নিজ নিজ এলাকায় ডেলীভারী ম্যান কাম-মার্কেটিং পদে নিয়োগ চলছে :- DELIVERY FORM YOUR PLACE প্রমোশন পেলে, রাইডার ও কার ড্রাইভারগনের জন্য মাত্র ১৫% কমিশনে পেসেঞ্জারও দেয়া হতে পারে। 

শিক্ষাগত যোগ্যতা : সর্বনিম্ন ৮ম শ্রেনী পাশ হতে হবে। ইংরেজী অর্ডার বা বিল পড়তে ও বুঝতে হবে। দ্বীনদার বা সৎ ও নামাজীগণ অগ্রাধীকার পাবেন। 

নিজের যা যা থাকতে হবে : ছবি ও বৈধ কাগজপত্রসহ ২টি জিনিস লাগবে : ২জিবি রোমের স্মার্ট মোবাইল ও ১টি সাইকেল । কল, প্রিন্ট ও ডাটা খরচ্, প্রদানকৃত ডেলিভারী কমিশনের টাকা হতে ডেলিভারীম্যানকে ব্যয় করতে হবে।  

কাজের ধরন : সকাল ৯টা ১২ টা ও বিকাল ৪টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত সমেয়র মধ্যে কমপক্ষে ২-৬ ঘন্টা নিজ এলাকার বিভিন্ন বাড়িতে ডেলিভারী করতে অফিস হতে অর্ডার নিয়ে তা প্রিন্ট আউট করে, পন্যগুলো পেকেজিং করে, হোম ডেলিভারী করা। সেই সাথে ক্রেতার বাড়ির নীচে ও নিজ এলাকায় কিছু স্টিকার  প্রচারের কাজ ফ্রি করা। এতে আপনার এলাকায় অর্ডার পুনরায় আসতে থাকবে। অর্ডার কত বাড়বে তা আমরাও জানিনা।

কাজের লোকেশনঃ ঢাকা সিটির নিজ নিজ ঢাকার নিজ থানার প্রতি ওয়ার্ডে ১ জনকে নেয়া হয়। বাকীরা ওয়েটিং লিস্টে থাকেন। ১ম জন অসুস্থ বা ব্যস্ত থাকলে ২য়-৩য় জন অর্ডারটি ডেলিভারীর সুযোগ পাবেন।

টার্গেট : প্রতি মাসে কম পক্ষে ১৫০টি অর্ডারের সফল ডেলিভারী করা। তাতে ৭-১২ হাজার টাকা আয় হবে।

পেমেন্ট : নিজ খরচে নিজ এলাকার বাজার হতে অর্ডারের পন্যগুলো ক্রয় করে ডেলিভারী করে, নগদ টাকা আদায় করতে হবে। রিটার্ন দিলে তা নিয়ে দোকানে ফেরত দিতে হয়। ডেলিভারীতে যা লাভ হবে, তা জানাবেন। নীচের তালিকা অনুযায়ী ডেলিভারী খরচ রেখে বাকী টাকা এ নম্বরে ঐ দিনই বিকাশ করতে হয়।

১) ১ হতে ৫ কেজির বাজার ডেলিভারীতে ৬০ টাকা। (১-৩ কিঃমিঃ)

২) ৬ হতে ১০ কেজির বাজার ডেলিভারীতে ৮০ টাকা। (১-৩ কিঃমিঃ)

৩) ১১ হতে ১৫ কেজির বাজার ডেলিভারীতে ১০০ টাকা। (১-৩ কিঃমিঃ)

১৬+ কেজির অধিক ওজনের বাজার বা বস্তা অর্ডারের জন্য রিক্সা/ভ্যান/পিকআপ ভাড়া ক্রেতাই দিবেন।

কিভাবে আবেদন করতে হবে?

foysal vai k 01972078099 নম্বরে কল বা Imo or Whatsapp মেসেজ দিয়ে জানান।

ট্রেনিং ও গিফট : প্রতিমাসে ১ম সোমবার ১-২ টায় রাইডারগন কাগজ পত্র ও ছবি নিয়ে সেমিনারে আসলে খানা ফ্রি এবং প্যাকেজিং ও ডিজিটাল নিত্তিসহ অর্ডারের পন্য বা বাজার ক্রয়ের জন্য ২০০০ টাকা অগ্রীম প্রদান করা হয়। ( যা ফেরত দিতে হবে)। সেমিনারে মোবাইল অপারেটিংসহ ইনভয়েস প্রিন্টিং , অনলাইন ও অফলাইন মার্কেটিং সিস্টেম, ডেলিভারী প্রসেস ফ্রি শিখানো হবে,  টার্গেটের বেশি সফল ডেলিভারী ও ভাল ফলাফল দেখাতে পারলে, প্রতি ৩ মাস শেষে প্রমোশন ও ৩০০০ টাকা গিফট দেয়া হবে ।

যোগাযোগঃ  ওয়ালী বাজার.কমওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশণ লি: এর একটি রেজিস্টার্ড অনলাইন সুপার শপ। বাড়ি নং – ৪৬ রোড নং ৪, কাটাসুর, মকবুল হোসেন কলেজের (৫০ মিটার বা গজ) পূর্ব দিকে । মোঃপুর, বাসষ্ট্যান্ডের দক্ষিনে শেরে বাংলা রোডে ২০০ গজ গেলেও পাবেন। থানা: মোহাম্মাদপুর, জেলা: ঢাকা-১২০৭।www.walibazar.com  লাইসেন্সকৃত ও ই-ক্যাব মেম্বার।

মতামত/অভিযোগঃ  FB-Massanger, অথবা IMO or WhatsApps a 01975030501 এ নম্বরে অভিযোগ বা মতামত এডমিন ও প্রতিষ্ঠাতা ওয়ালী মুহাম্মাদ সাহেবকে জানাতে পারবেন।

Cart

Your Cart is Empty

Back To Shop