WoW Offers of WaliBazar

WoW Offers of WaliBazar in The Bangladesh

50% off for Shopping and 11 wow offers. https://www.walibazar.com/

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন? সকল বাজারে ৫০% ছাড়* 

*মোট বিলের ৫০% পেমেন্ট দিয়ে নিত্য বাজার নিয়মিত করতে চান? তবে সেই সাথে ঢাকায় কিস্তিতে গর্বিত প্লটের মালিক হতে পারেন, আপনি বা আপনার মোননিত লোক। অগ্রীম বিকাশে 01975030501 নম্বরে পেমেন্ট করে ১০০০+ টাকার বাজার বা পন্য অনলাইন বা 01752078099 নম্বরে মেসেজ বা কল অর্ডার করতে পারবেন, এছাড়া ফেসবুক/ইমো/হয়াস্ট এপে বাজারের লিষ্টের ছবি তুলে 01975030501 নম্বরে মেসেজ করলেও হবে। ১০০% পেমেন্ট দিয়ে বাজারের সাথে ৫০% টাকার জমির কিস্তির রসিদ বুঝে নিবেন। এতে অন্যান্য সকল অফার ও ছাড়গুলো না পেলেও ৫০% ছাড়ের টাকায় সকল পন্য ও নিত্য টাটকা বাজার অনলাইনে অর্ডার করতে পারছেন।

ঢাকা সিটিতে প্রতিদিন সকাল ১০-১২ টায় এবং বিকাল ৪টা হতে ৬টায় বাজার ডেলিভারী হয়। এজন্য প্রথমে আমাদের প্রপার্টি ক্যাটাগরীর জমি দেখে হেড অফিসে এসে একটি প্লট বুকিং করে যেতে হবে। আপনি সদস্য নম্বর পাবেন, সেই নাম ও সদস্য নম্বরে আপনার বাজার অর্ডারের ৫০% ছাড়ের টাকা জমা হতে থাকবে, জমি বা প্লটের মোট মূল্যের ২৫% অর্থ এ ছাড় হতেই জমা করতে পারবেন, বাকী ৭৫% টাকা নগদ/ ব্যাংকের মাধ্যমে জমা করতে হবে। ওয়ালী বাজার – এতে ক্লিক করে এখনই অর্ডার করতে পারেন।

জানতে নীচের ভিডিওটি দেখুনঃ

জমি বা প্লট বুকিং নিয়ে ৫০% ছাড় নিতে না চাইলেও আপনার জন্য ১১ টি ওয়াও অফার আছে, যা কেউ দিতে পারবে না। ঢাকা সিটিতে রান্নার আগেই সকালেই বাজার পৌছে যায়। সুপার শপ হতেও কম মূল্য। নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি হচ্ছে। আপনি কি ব্যস্ত? বাজার করার সময় পাচ্ছেন না? 

১) ১ম ছাড়ঃ ১০০০+ টাকার ১ম অনলাইন অর্ডারে সকল বাজার প্রপার্টি- বিল্ডিং মেটারিয়ালস- ইলেকট্রনিক্স-পন্যে-খাদ্য-দ্রব্য-পথ্যে ৫% ছাড় পেতে bkash5% কুপন দিয়ে অনলাইনে বিকাশে অগ্রীম পেমেন্ট করে অর্ডার করুন। ১০০০+ টাকার অনলাইন অর্ডারে ঢাকা সিটিতে ডেলিভারী ফ্রি!! 

২) ২৫% ডিপোজিট উঠাবেন কিভাবেঃ ১০০০+ টাকার অনলাইন বিকাশ অর্ডারে ২৫% ডিপোজিট বা সঞ্চয় বা জমা হয়, সাথে ডেলিভারী ফ্রি! ১০টি সফল অনলাইন অর্ডারের পরের মাস হতে ৫% করে ৫ মাসে ডিপোজিটের টাকা তুলতে ঢাকা সিটিতে মাছ-মাংস-সবজি-ফলে এবং সারা দেশে ইলেকট্রনিক্স পন্যে ৫% ছাড়ের কুপন দেয়া হয়। তবে ডিপোজিটের কুপন ব্যবহারে সর্বোচ্চ ৯৫০ টাকার প্রতিটি অর্ডার এ ৫% ডিপোজিটের টাকা তুলতে পারবেন। ৫% ডিপোজিটের টাকা তুলতে কুপনটি মেসেজ বা ইমেইল করে দেয়া হয়।

৩) রিটার্ন পলিসিঃ ডেলিভারীর সময় পছন্দ না হলে তখনই পন্যগুলো শুধুমাত্র তাৎক্ষনিকভাবে ফেরত বা রিটার্ন দিতে পারবেন।আপনার সময় ও টাকা দু-দিকেই সাশ্রয় হবে। অতএব আমরা দেশে সর্বোচ্চ সেরা দীর্ঘ মেয়াদী অফারকারী এক মাত্র প্রতিষ্ঠান বা ওয়েব সাইট, যারা ঢাকা সিটিতে ২৪ ঘন্টায় রিটার্ন ও টাকা বিকাশে রিফান্ড দেয় এবং সারা দেশে ৩-৭ দিনে কুরিয়ারে ডেলিভারী হয়, অন্যথায় ৭২ ঘন্টায় রিফান্ড করা হয়।

৪) বিশুদ্ধতা ও পরিমাপকঃ বাসি মাংস বা বাজার বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাছ-মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারী ম্যান দেখাবে ও ডিজিটাল ঝুলন্ত নিত্তি দিবে, মেপে বুঝে নিবেন। সবজি-ফল ও কাঁচা বাজার ফরমালিনমুক্ত করে, পেকেটজাত করে ডেলিভারী হয়। বাজার দর উঠা নামা করলে, কল করে কাষ্টমারকে অবহতি করে ডেলিভারী করা হয়।

৫) কল বা মেসেজ অর্ডারঃ হয়াস্ট এপে বা সরাসরি 01752078099 নাম্বারে কল করে বা লিস্ট লিখে, তার ছবি তুলে সাইটের লিস্ট ওয়েব সাইটের লিস্টে বা হয়াস্ট এপে বা ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও ফোনসহ অর্ডার পাঠিয়ে দিলেও হবে।

৬) রেশন ডিসকাউন্ট কার্ডঃ- বিকাশে অগ্রীম পেমেন্ট দিয়ে- পন্য ক্রয় করতে ৫%–১২% অতিরিক্ত ছাড়ের কুপন নিতে 01975030501 নম্বরে কল করুন ।

৭) পন্যের সাথে ছাড়ঃ বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

৮) ৩% ছাড়ের কুপনঃ প্রতি মাসে ১০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, গ্রীন কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে মেসেজে ৩% ছাড়ের কুপনঃ  প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন, মেসেজে ৫% ছাড়ের বিশেষ কুপন ।

৯) ৪% ছাড়ের কুপনঃ প্রতি মাসে ২০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, সিলভার কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে মেসেজে ৪% ছাড়ের কুপন পাবেন।

১০) ৫% ছাড়ের কুপনঃ  প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন, মেসেজে ৫% ছাড়ের বিশেষ কুপন ।

১১) স্বর্নের নেকলেস উপহারঃ প্রপার্টি ও বিভিন্ন ক্যাটাগরীর দামী (২,০০০+ টাকার) পন্য ব্যতিত walibazar.com এর সকল বাজার-পন্যে-খাদ্য-দ্রব্য-পথ্য নিয়মিত সপ্তাহে কমপক্ষে ১ বার অর্ডার গ্রহন করে, বছরে সর্বাধিক টাকার বাজার ক্রেতা পাবেন, ১ ভরি ওজনের স্বর্নের নেকলেস উপহার।

উপরের অফার সমূহ পড়ে বুঝে না আসলে, নীচের লিংকে ক্লিক করে নিয়মাবলী শুনে নিনঃ   https://youtu.be/-J0NawtpaNI

See –Our Website:
1. https://www.walibazar.com
2. https://www.abashonmela.com

Youtube Channel: https://www.youtube.com/channel/UCKY4eDJl9U1j2snWyawhe-w

Facebook page: https://www.facebook.com/walibazar/

Instagram ID: https://www.instagram.com/walibazar.com2/

Our Twitter ID: https://twitter.com/WaliBazarcom1

Our Company: Wali Muhammad Foundation Limited

Our Contact: +8801752078099

WhatsApp for massage only : +8801975030501
https://www.walibazar.com is online Shopping in Bangladesh.

Our Facebook ID for CPA & Affiliate work: https://www.facebook.com/walibazar2021

3 thoughts on “WoW Offers of WaliBazar

  1. Ami partnership hote cai

    1. kivabe chan ?

  2. thank you amn ata site er jnno

Leave a Reply