Cash Back 25%

WoW Offers of WaliBazar

WoW Offers of WaliBazar in The Bangladesh


আপনি কি ব্যস্ত? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না? এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাঁচান

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?

১) বাজার বা ষ্টোর হতেও ৫% বিকাশ ছাড়ে খাদ্য-বাজার-পন্য-পথ্য বুঝে পেয়ে মূল্য দিন। ঢাকা সিটিতে ডেলিভারী ফ্রি! Code- bkash5%  এ কুপন ব্যবহার করে বিকাশে পেমেন্ট করতে হবে।
২) সকল বাজারে ২৫% ক্যাশব্যাক দিয়ে ঢাকায় জমির গর্বিত মালিক হওয়ার সুবর্ণ সুযোগ ইনশাল্লাহ, নিয়মিত থাকবে।আগের দিন বা সকালেই অর্ডার দিয়ে টাটকা বাজার বুঝে নিন।

 

২৫% ক্যাশব্যাক কিভাবে পাবেন?

সাইন আপ করে অনলাইনে বিকাশে অর্ডার করার পর বাজার হাতে পেয়ে আপনি walibazar.com সাইটে লগইন করলে দেখতে পাবেন, ২৫% টাকা আপনার স্ক্রীনে শো করবে। বিকাশে অর্ডার করার নিয়ম পুর্ণ টাকা বিকাশ করবেন, তারপর নাম ঠিকানা সব পূরন করে নম্বর ও ট্রানজেকশন আইডি বসিয়ে অর্ডার প্লেস বাটনে চাপ দিলে অর্ডার সম্পন হবে।
৩) ডেলিভারীর সময় পছন্দ না হলে তখনই পন্যগুলো ফেরত দিতে পারবেন।আপনার সময় ও টাকা দু-দিকেই সাশ্রয় হবে। কোন সমস্যায় ৭২ ঘন্টায় ১০০% টাকা রিফান্ড নিতে পারবেন।।
৪) বাসি মাংস বা বাজার বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাছ-মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারী ম্যান দেখাবে ও ডিজিটাল ঝুলন্ত নিত্তি দিবে, মেপে বুঝে নিবেন। সবজি-ফল ও কাঁচা বাজার ফরমালিনমুক্ত করে, পেকেটজাত করে ডেলিভারী হয়।
৫) 01752078099 নাম্বারে কল করে বা লিস্ট লিখে, তার ছবি তুলে সাইটের লিস্ট পেইজে বা ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও ফোনসহ অর্ডার পাঠিয়ে দিলেও হবে।
৬) Facebook,WhatApp number => 0195030501 নাম্বারে নাম, ঠিকানা ও ফোনসহ বাজারের লিস্ট মেসেজ করেও অর্ডার করতে পারবেন।

৭) রেশন ডিসকাউন্ট কার্ড – বিকাশে অগ্রীম পেমেন্ট দিয়ে- পন্য ক্রয় করতে ৫%-১২% অতিরিক্ত ছাড়ের কুপন নিতে 01752078099 নম্বরে তখনই কল করুন ।

৮) FLASH FRIDAY OFFER :– ২/৩ দিন পূর্বের অর্ডারে প্রতি শুক্রবার অনলাইন অর্ডারে কিছু পণ্যে ৫০% ক্যাশব্যাক দেয়া হয়।

৬) ফ্রি শপিং? প্রতিদিন আত্মীয় বা বন্ধুদের ২% ছাড়ের কুপন দিয়ে অর্ডার করতে মেসেজ করে, তাদের উপকার করুন। তাদের নাম ও নম্বর 01752078099 নম্বরে পাঠান। অর্ডার করলেই মোট বিলের ২% আপনিও পাবেন, যা দিয়ে পরের মাসে কাঁচা বাজার – ফ্রি শপিং করবেন। কুপনটি পেতে নিজে ১টি অর্ডার করে পন্য নিতে হয়। তারপর উপরের নম্বরে ‘অর্ডার নম্বরটি’ মেসেজ করলে ‘ফ্রি শপিং’ এর কুপন দেয়া হয়।

৭) বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি  এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

৮) প্রতি মাসে ১০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, গ্রীন কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৩% ছাড়ের কুপন পাবেন।
৯) প্রতি মাসে ২০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, সিলভার কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৪% ছাড়ের কুপন পাবেন।
১০) প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন ৫% ছাড়ের বিশেষ কুপন ।

১১) লিস্টের ছবি পাঠিয়ে অর্ডার, নিজ শপ এড করা, পার্টটাইম রাইডার জব, সিপিএ কাজ এবং  আমাদের ইউটিউব ভিডিও সমূহ:   

প্রপার্টি ব্যতিত সকল খাদ্য-পন্য-দ্রব্য-পথ্য ক্রয়ে  ২৫%-৫০% ক্যাশব্যাক কিভাবে পাবেন?

নিয়মাবলীঃ

ক) ক্যাশব্যাকের টাকা উঠাতে পারবেন না। তবে তা দিয়ে ওযালী মুহাম্মাদ ফাউন্ডেশন লিঃএর  প্লট বা ফ্ল্যাট ক্রয়ে মোট মূল্যের ২৫% অর্থ ক্যাশব্যাক হতে আপনি বা আপনার পরিবার জমা করে, ঢাকায় গর্বিত প্লট বা ফ্ল্যাট এর মালিক হতে পারবেন। 

খ) প্রপার্টি ব্যতিত সকল খাদ্য-পন্য-দ্রব্য-পথ্য ক্রয়ে সর্বনিম্ন ১০০০ টাকার এবং মাসে সর্বোচ্চ প্রতি অর্ডারে ৪০০০ টাকা করে মোট ১২০০০ টাকার প্রপার্টি ব্যতিত সকল খাদ্য-পন্য-দ্রব্য-পথ্য ক্রয়ে অর্ডারে ২৫% ক্যাশ ব্যাক ( প্রতি অর্ডারে সর্বোচ্চ ১০০০ টাকা) পাবেন।পণ্য ডেলিভারীর পর ২৪ ঘন্টার মধ্যে আপনার বেলেন্স আপডেড হবে।  তা ওয়েব সাইটের আপনার একাউন্টে জমা হবে।  অর্ডারের সম্পূর্ন টাকাই আগের দিন বিকাশে অগ্রীম পে করতে হবে। পরদিন ৯-১ টার মধ্যে ফ্রেস বাজার মেপে বুঝে নিবেন । পন্য-খাদ্যে সমস্য হলে, ফেরত দিলে সেদিনই মানি রিটার্ন হবে।মাছ-মাংসের প্রসেসিং ভিডিও দেখে নিন। প্লট বা ফ্ল্যাট ক্রয়ের জন্য প্রকল্প ও নিজ প্লট বা ফ্ল্যাট ভিজিট করে, ঢাকা মোঃপুরের হেড অফিসে এসে ফরম পূরন করতে হয়। কারো নিয়ম বুঝতে অসুবিধা হলে, ভিডিও লিংক মেসেজ/ইমেইল করে দিয়ে, বুঝানো হবে। প্রপার্টি ব্যতিত সকল খাদ্য-পন্য-দ্রব্য-পথ্য ক্রয়ে সর্বোচ্চ ৪০০০ টাকার অর্ডার করলে ১০০০ টাকা ক্যাশ ব্যাক জমা হবে। ২৫% ক্যাশ ব্যাক পেতে ইমেইল দিয়ে সাইন আপ করে লগইন করে বিকাশ, রকেট বা নগদে আগের দিন অর্ডার করতে হবে। তারপর উপরের নিয়মে অর্ডার করতে হবেউপরের নিয়মে অবশিষ্ট সকল পন্যে-খাদ্যে- বাজারে ৫% ক্যাশ ব্যাক পাবেন।

গ) আলু, পিয়াজ, ডিম ও এসিআই লবন ইত্যাদি পন্য সমূহ প্রতি শুক্রবার সর্বোচ্চ ১০০০ টাকার অর্ডার ৫০% ক্যাশব্যাক অফারসহ ফ্রি ডেলিভারী করা হয়।তবে ১/২ দিন পূর্বে অনলাইনে উপরের ৪টি পন্যের সবগুলো একসাথে বিকাশে অর্ডার করতে হবে।

 ঘ) ক্যাশব্যাক অফারটি ইনশাল্লাহ, ১১ বছর সময়ের জন্য চালু থাকবে। তবে রিয়েল কাস্টমার, ফ্যাক অর্ডার বা কোন জালিয়াত চক্র সন্দেহ হলে বা স্টকে পন্য না থাকলে অথবা যে কোন কারন ব্যতিতত নোটিশ দিয়ে সকল ২৫% ও ৫০%  ক্যাশব্যাক প্রদান বন্ধ করার ক্ষমতা ওয়ালীবাজার.কম সংরক্ষন করেন। 

4 thoughts on “WoW Offers of WaliBazar

  1. Ami partnership hote cai

    1. kivabe chan ?

  2. thank you amn ata site er jnno

Leave a Reply