Shopping Cart

close

No products in the cart.

Return to shop

Shopping Cart

close

No products in the cart.

Return to shop

FAQ

যে প্রশ্নগুলো প্রায়ই জানতে চাওয়া হয় (FAQ)

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?
১) সাইন আপ করলেই ওয়ালেটে ২৫০ টাকা অটো ফ্রি জমা হয়। বাজার বা ষ্টোর হতেও ৫% বিকাশ ছাড়ে খাদ্য-বাজার-পন্য-পথ্য বুঝে পেয়ে মূল্য দিন। ঢাকা সিটিতে ৫০০+ টাকার অর্ডারে ডেলিভারী ফ্রি! Code- bkash5% এ কুপন ব্যবহার করে বিকাশে পেমেন্ট করতে হবে। তবে ৫% ছাড় ব্যতিত ক্যাশ-অন ডেলিভারী হয়। ঢাকা সিটির বাহিরে ৩-৫ দিনে কুরিয়ারে পন্য ডেলিভারী করা হয়।পন্যের বাজার দর বেশি হলে কাষ্টমারকে বেশি দিতে হবে এবং কম হলে কল করে বাকি টাকা বিকাশে ফেরত দেয়া হয়।  বিকাশে অগ্রীম পেমেন্টে অর্ডার করার সময় Bkash5% এই কুপন ব্যবহার করলে পাবেন ৫% ছাড় ! বিকাশ খরচ কাস্টমার দিবে । সর্বোচ্চ ২০০০ টাকার ১০ বার অর্ডারে ৫% বিকাশ ছাড় দেয়া হয়।

২) ১০০০+ টাকার বাজারে ডেলিভারী ফ্রি ও বিকাশ/নগদ/রকেট পেমেন্ট ২৫% ক্যাশব্যাক আপনার ওয়ালেটে সঞ্চয় হবে। সেই সঞ্চয় পন্যের মূলের উপর অতিরিক্ত বিশাল ছাড় যা মোট বিলের ২৫% ডিপোজিট বা সঞ্চয় (সঞ্চয়ের টাকার উপর কোন সুদ-মুনাফা পাবেন না) করুন। এক সময় এই ২৫% সঞ্চয় ওয়ালেটে লক্ষ লক্ষ টাকা হবে, তা প্রতিদিন দেথতে পারবেন, তবে তা দিয়ে একদিন নিজে বা আত্মীয়-স্বজন বা যে কাউকে ঢাকা সিটির জমি/প্লট ও ফ্ল্যাটের গর্বিত মালিক হওয়ার সুবর্ণ সুযোগ- ইনশাল্লাহ, নিয়মিত থাকবে। আগের দিন বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে পূর্ণ বিল জমা দিয়ে অনলাইনে  অর্ডার দিয়ে, পরদিন ফ্রেস বাজার বুঝে নিলে ২৫% ক্যাশব্যাক সঞ্চয় করতে পারবেন। প্রপার্টি ব্যতিত এটা দিয়ে পন্য ক্রয় – কাউকে ট্রান্সফার করা যাবে না। ঢাকা সিটির বাহিরে ৩ হতে ৫ দিন পূর্বে অর্ডার করতে হয়, কারণ ঢাকার বাহিরে থানা শহরে  কুরিয়ারে পন্য ডেলিভারী করা হয়।

ক) ২৫% ক্যাশব্যাক বা ডিপোজিট বা সঞ্চয়ের টাকা কিভাবে উঠাতে পারবেন?
১) ১০০০+ টাকার ৩টি গেট ওয়েতে অগ্রীম অর্ডারে ২৫% ক্যাশব্যাক ওয়ালেটে ডিপোজিট বা সঞ্চয় বা জমা হয়। ক্যাশব্যাকের সঞ্চয় একসময় ৫০ হাজারের বেশি হলে আপনার ওয়ালেটের টাকায় আপনার পরিচিত যে কেউ আমাদের কোম্পানীর জমি বা ফ্ল্যাটের কিস্তি/বুকিং/পেমেন্টর ২৫% টাকা আপনার ওয়ালৈট হতে উঠিয়ে তার জন্য জমা দিতে পারবেন। এরপর আমাদের কাছ হতে  সেই ২৫% টাকা আপনি ক্যাশ/চেক//বিকাশে উত্তোলন পারবেন।

২) আবাসন মেলা ও  ওয়ালী বাজরের প্রপার্টি এ ২টি লিংকে আমাদের সকল নিজস্ব প্রপার্টি আছে। আপনি চাইলে তা কা্উকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার, কমেন্ট, পোষ্ট করায়ে নিজ নম্বর যুক্ত করে দিবেন। প্রপার্টির ক্রেতার বা কলকারীকে 0175078091-4 নম্বর দিবেন, কলকারীর ক্রেতার নম্বর ও নাম 0175078091 নম্বরে মেসেজ করে দিবেন। বুকিং হলেই জানানো হবে এবং ওয়ালেটে জমা সব টাকা ব্যাকে বা বিকাশে পাবেন। তবে  ২৫% বা ডিপোজিট বা সঞ্চয়ের টাকা, যা ওয়ালেটে জমা আছে, তা উত্তোলন- কাউকে ট্রান্সফার ও তা দিয়ে অনলাইন বা অফলাইন শপ হতে অন্য কোন পন্য-দ্রব্য-সামগ্রী-পথ্য  ক্রয় করা যাবে না, তবে কোম্পানীর নিজস্ব প্রপার্টি কিস্তিতে ও নগদে ক্রয়ে সময় পেমেন্টের ২৫% টাকা ওয়ালেট বা সঞ্চয় হতে উঠিয়ে প্রদান করতে পারবেন। 

খ) ২৫% ক্যাশব্যাক বা ডিপোজিট বা সঞ্চয়ের টাকা পেতে কিভাবে অর্ডার করবেন?

 আপনি walibazar.com সাইটে লগইন করলে দেখতে পাবেন, ২৫০ টাকা আপনার স্ক্রীনে শো করবে।সাইন আপ করে অনলাইনে  পুর্ণ টাকা বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে অগ্রীম ফুল পেমেন্ট করতে হয়, তারপর নাম ঠিকানা সব পূরন করে নম্বর ও ট্রানজেকশন আইডি বসিয়ে, তারপর  প্লেস অর্ডার বাটনে চাপ দিলে অর্ডার সম্পন হবে। নতুনদের দিনে ১-২ ঘন্টায় কল করে অর্ডার নিশ্চিত করা হয়। ক্যাশ অন ডেলিভারী চালু আছে তবে, তাতে ৫% বিকাশ ছাড় এবং ২৫% ক্যাশব্যাক বা ডিপোজিট বা সঞ্চয়ের টাকা ওয়ালেটে জমা করা যাবে না। 

৩) ডেলিভারীর সময় পছন্দ না হলে তখনই পন্যগুলো শুধুমাত্র তাৎক্ষনিকভাবে ফেরত বা রিটার্ন দিতে পারবেন।আপনার সময় ও টাকা দু-দিকেই সাশ্রয় হবে। অতএব আমরা দেশে সর্বোচ্চ সেরা দীর্ঘ মেয়াদী অফারকারী এক মাত্র প্রতিষ্ঠান বা ওয়েব সাইট, যারা ঢাকা সিটিতে ২৪ ঘন্টায় রিটার্ন ও টাকা বিকাশে রিফান্ড দেয় এবং সারা দেশে ৩-৭ দিনে কুরিয়ারে ডেলিভারী হয়, অন্যথায় ৭২ ঘন্টায় রিফান্ড করা হয়।

৪) বাসি মাংস বা বাজার বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাছ-মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারী ম্যান দেখাবে ও ডিজিটাল ঝুলন্ত নিত্তি দিবে, মেপে বুঝে নিবেন। সবজি-ফল ও কাঁচা বাজার ফরমালিনমুক্ত করে, পেকেটজাত করে ডেলিভারী হয়।

৫) 01752078099 নাম্বারে কল করে বা লিস্ট লিখে, তার ছবি তুলে সাইটের লিস্ট পেইজে বা ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও ফোনসহ অর্ডার পাঠিয়ে দিলেও হবে।

৬) Facebook,WhatApp number => 0195030501 নাম্বারে নাম, ঠিকানা ও ফোনসহ বাজারের লিস্ট মেসেজ করেও অর্ডার করতে পারবেন।

৭) রেশন ডিসকাউন্ট কার্ড – বিকাশে অগ্রীম পেমেন্ট দিয়ে- পন্য ক্রয় করতে ৫%-১২% অতিরিক্ত ছাড়ের কুপন নিতে 01752078099 নম্বরে তখনই কল করুন ।

৮) FLASH FRIDAY OFFER :– বিকাশ/নগদ/রকেটের মাধ্যমে প্রতি শুক্রবার  সকাল ৫-৬টায় অনলাইন অর্ডারে এই ক্যাটাগরীর কিছু পণ্যে ৫০% ক্যাশব্যাক দেয়া হয়। এবং শুত্রুবার ও শনিবার শুধুমাত্র ঢাকা সিটিতে  ডেলিভারী করা হয়।

) ফ্রি শপিং? প্রতিদিন আত্মীয় বা বন্ধুদের ২% ছাড়ের কুপন দিয়ে অর্ডার করতে মেসেজ করে, তাদের উপকার করুন। তাদের নাম ও নম্বর 01752078099 নম্বরে পাঠান। অর্ডার করলেই মোট বিলের ২% আপনিও পাবেন, যা দিয়ে পরের মাসে কাঁচা বাজার – ফ্রি শপিং করবেন। কুপনটি পেতে নিজে ১টি অর্ডার করে পন্য নিতে হয়। তারপর উপরের নম্বরে ‘অর্ডার নম্বরটি’ মেসেজ করলে ‘ফ্রি শপিং’ এর কুপন দেয়া হয়।

৭) বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

৮) প্রতি মাসে ১০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, গ্রীন কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৩% ছাড়ের কুপন পাবেন।

৯) প্রতি মাসে ২০,০০০+ টাকার পন্য ক্রয়ে আপনি হবেন, সিলভার কাস্টমার, পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে ৪% ছাড়ের কুপন পাবেন।

১০) প্রতি মাসে ৩০,০০০+ টাকার ক্রয়ে আপনি হবেন, গোল্ড কাস্টমার,পরের মাসে (মাছ-মাংস ও শাক-সবজি) অর্ডারে নিন ৫% ছাড়ের বিশেষ কুপন ।

১১) প্রতি মাসে সর্বোচ্চ টাকার অর্ডারকারী ১ম ৫ জনের নাম হোম পেইজে থাকবে। ৫ জনই পরের মাসে ১ম অর্ডারের সাথে ওয়ালী বাজারের লোগো সম্বলিত পানি খাওয়ার সিরামিক মগ বা পেয়ালা বা গেঞ্জি গিফট পাবেন।

১১) লিস্টের ছবি পাঠিয়ে অর্ডার, নিজ শপ এড করা, পার্টটাইম রাইডার জব, সিপিএ কাজ এবং  আমাদের ইউটিউব ভিডিও সমূহ: 

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?

১) সুপার ষ্টোর হতেও ৫%-২৫% কমে পন্য বুঝে পেয়ে মূল্য দিন। সিটিতে ২/৩ ঘন্টা পূর্বে অর্ডার দিন, টাটকা বাজার নিন।
২) পছন্দ না হলে তখনই পন্যগুলো ফেরত বা পরদিন পরিবর্তনযোগ্য।আপনার সময় ও টাকা দু-দিকেই বিশেষ ছাড় পাচ্ছেন।
৩) বাসি মাংস বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারীম্যান দেখাবে।
৪) অর্ডারের অষ্টমুখী পথ = ক)) লগইন-সাইন আপ ছাড়াই, পন্য অর্ডার করা যায়।অনলাইনে সাইট হতে ৪টি ক্লিকে অর্ডার করুন। 
৫) 01752078099 নাম্বারে কল করে অর্ডার করুন।লিস্ট লিখে, তার  ছবি তুলে সাইটের লিস্ট পেইজে ঠিকানা ও ফোনসহ পাঠিয়ে দিলেও হবে।
৬)  Facebook, Imo, Viber, WhatApp number => 0195030501 নাম্বারে নাম, ঠিকানা ও ফোনসহ বাজারের লিস্ট মেসেজ করে অর্ডার দিন।
৭)  
ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৪-৬ টা। ৫০০+ টাকার বাজার অর্ডারে১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।
৮)  ঢাকা সিটিতে বেশি অর্ডার বা মাসিক বাজার অর্ডারে ডেলিভারী খরচ ফ্রি ! সাথে গিফট বা উপহার বুঝে নিন।অন্য কোন খরচ নেই।

See –Our Website:
1. https://www.walibazar.com
2. https://www.abashonmela.com

Youtube Channel: https://www.youtube.com/channel/UCKY4eDJl9U1j2snWyawhe-w

Facebook page: https://www.facebook.com/walibazar/

Instagram ID: https://www.instagram.com/walibazar.com2/

Our Twitter ID: https://twitter.com/WaliBazarcom1

Our Company: Wali Muhammad Foundation Limited

Our Contact: +8801752078099

WhatsApp for massage only : +8801975030501
https://www.walibazar.com is online Shopping in Bangladesh.

Our Facebook ID for CPA & Affiliate work: https://www.facebook.com/walibazar2021

প্রশ্নঃ www.walibazar.com সাইটটিতে কিভাবে পণ্য (খুচরা বা পাইকারী) ক্রয় করবেন ?

উত্তরঃ

ক)  ঢাকা সিটিতে বিক্রয়  :  আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, কার্টের ক্লিক করে কোন কুপন জানা থাকলে প্রবেশ করান । তারপর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারির তারিখ ও সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর পাবেন । নতুন ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিলে মূল্য পরিশোধ করুন।

বিশেষ দ্রষ্টব্যঃ ঢাকা সিটিতে আমাদের অনেক পার্ট টাইম রাইডার বা ডেলিভারী ম্যান আছে, যাদের নাম-ঠিকানা, ছবি, আইডি কার্ড, সার্টিফিকেটের ছবি ও বাড়ির বিলের কপি walibazar.com এ মওজুদ আছে। যেহেতেু রাইডারগন নিজ নিজ এলাকার দোকান হতে নিজ টাকায় পন্য ক্রয় করে, walibazar.com এর অর্ডারের ঠিকানা মোতাবেক হোম ডেলিভারী করে থাকেন, অতএব কারনে রাইডার বা ডেলিভারী ম্যানগন কোন কাস্টমারকে নতুন অর্ডারের জন্য কল করলে বা বিরক্ত করলে বা নিম্ন মানের পন্য দিয়ে অথবা মাপে কম দিয়ে ধোকা দিলে – আর কাস্টমারের অভিযোগ আসলে, সেই রাইডারের সাথে কথা বলে, প্রথমে কৈফিয়ত চাওয়া হবে ।তারপর, সেই রাইডার, দোষী প্রমানিত হলে, রাইডার লিস্ট হতে বাদ পরবেন এবং আইন অনুযায়ী সকল প্রকার জরিমানা দিতে বাধ্য থাকবেন। আর কোন রাইডার অন্যের দ্বারা খাদ্য-পন্য ক্রয় এবং হোম ডেলিভারী করানো সম্পূর্ণ নিষিদ্ধ, এতে কাষ্টমার ক্ষতিগ্রস্থ হতে একমাত্র দায়ী থাকবেন, উক্ত রেজিষ্টার্ড রাইডার বা ডেলিভারী ম্যান। এছাড়াও রাইডারের কলে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনো দায়ী থাকবে না। অতএব কারনে সকল কাস্টমারগনকে অবশ্যই – walibazar.com এর মাত্র 01752078097-9 এ তিনটি নম্বরে কল করে বা walibazar.com এ অনলাইনে অর্ডারের মাধ্যমে বা Facebook.com/walibazar ফেসবুক পেইজে মেসেজ করে অথবা WhatsApp 01975030501 এ নম্বরে অর্ডার করতে হবে অন্যথায় অন্য কোথাও হতে, কোন কাস্টমার অর্ডার নিয়ে যদি পেরেশান বা ক্ষতিগ্রস্থ বা খাদ্যের সমসায় অসুস্থ হলে walibazar.com কখনোও দায়ী থাকবে না।

খ) অন্যান্য জেলা শহরে  বিক্রয় : দেশের অন্যাণ্য জেলা শহরের ক্ষেত্রে আপনার পার্শ্ববর্তী দোকান হতে খাদ্য ও গ্রোসারী আইটেম আপনার বাসায় সরবরাহ করা হবে । আর অন্যান্য পন্য কুরিয়ার বা পরিবহনে পাঠানো হবে। আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো ডিজিটাল নিত্তিতে মেপে আপনার কাছে নির্দিষ্ট দিন ও সময়ের মধ্যে বুঝিয়ে দেয়ার পর আপনি চালানে স্বাক্ষর করলে উক্ত দোকানদারকে আমরা মূল্য পরিশোধ করবো। অন্যান্য জেলা শহরের ঢাকা হতে কুরিয়ারে পণ্য পেতে সম্পূর্ণ বিল ব্যাংক/কার্ড/বিকাশের মাধ্যমে অগ্রীম প্রদান করতে হবে। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয় । কুরিয়ারে ডেলিভারী খরচ  প্রতি কেজিতে ৮০ টাকা হারে পন্যের মূল্যের সাথে 01975030501 এ নম্বরে অগ্রীম বিকাশ করতে হয়। এবং বেশি পন্য পাইকারী বিক্রয়ে ট্রাকে বা পরিবহনে শিপিং হলে,  ডেলিভারী খরচ  প্রতি ২ কেজি হতে ২০ কেজিতে ১০০ টাকা হারে পন্যের মূল্যের সাথে 01975030501 এ নম্বরে অগ্রীম বিকাশ করতে হয়।

প্রশ্নঃ যোগাযোগ  বা অর্ডার করার ঠিকানা ?

উত্তরঃ আপনি www.walibazar.com এ  ফোন কল করে যোগাযোগ করতে পারেন । ফোন : 02-9142889 মোবাইল নম্বর :- 01752078097-9  এবং মেইল করুন info@walibazar.com  ।

প্রশ্নঃ বাজারটি যে পৌঁছেনো তথ্য অর্ডারকারী কিভাবে জানবে ?

উত্তরঃ আমাদের ওয়ালী বাজার প্রতিনিধি সরবরাহের সময় আপনাকে ফোন দিয়ে  ডেলিভারি  সম্পর্কে নিশ্চিত হবে। এবং ডেলিভারীর পর আপনি আপনার পরিবার বা ঠিকানা হতে খরব নিতে পারবেন।

প্রশ্নঃ পণ্যের মূল্য কম/বেশি হলে সমাধানে উপায় কি ?

উত্তর : আমারা যে কোন সুপার শপ হতে ৫%-২৫% মূল্য কম রাখার কথা বলেছি । যদি কোন পন্য বা বাজারের খুচরা মূল্য উক্ত প্রডাক্ট এর গায়ে লিখিত মূল্য হতে বেশি হয় অথবা আপনার নিকটতম দোকান হতে বেশি হয় তবে আমাদের ওয়ালী বাজার প্রতিনিধিকে 01752078099 নাম্বারে কল করে জানালে মূল্য সংশোধন করে পন্য ডেলিভারী করবে ।

প্রশ্নঃ মূল্য পরিশোধ করার উপায় কি? কখন ডেলিভারী পাবো?

উত্তরঃ ঢাকা সিটিতে ডেলিভারির সময় পণ্য হাতে বুঝে পাওয়ার পর  মূল্য (নগদ) পরিশোধ করতে পারবেন। এছাড়া আমাদের ব্যাংক একাউন্টে বা অনলাইনে রকেট অথবা বিকাশের মাধ্যমেও মূল্য অগ্রীম পরিশোধ করতে পারবেন। এছাড়া প্রবাসীরা ব্যাংক একাউন্টের মাধ্যমে দেশের বাহির থেকে ঢাকার স্থায়ী আপনজনের হয়ে মূল্য পরিশোধ করতে পারবে। অন্যান্য জেলা শহরের পাইকারী অর্ডারের ক্ষেত্রে পরিবহন ট্রান্সপোর্ট বা কুরিয়ার খরচসহ সম্পূর্ণ বিল ক্যাশ বা পে অর্ডার বা ডিডি বা টিটি অথবা ব্যাংক ট্রান্সফারের অগ্রীম প্রদান করতে হবে। আপাতত পশ্চিম ঢাকা সিটিতে ডেলিভারী খরচ= ৫০/- টাকা মাত্র। তাছাড়া ৫০০ টাকার বেশি অর্ডারে,  ডেলিভারী খরচ সম্পূর্ণ ফ্রি !

ডেলিভারীর সময় = সকাল ১০-১২ টা এবং বিকাল ৪-৬ টা।প্রতিদিনের অর্ডার ১/২ ঘন্টায় ফ্রি ডেলিভারী হচ্ছে।

 

প্রশ্নঃ আমার প্রয়োজনীয় একটি পণ্য সাইট খুঁজে পাচ্ছি না, এখন আমি কি করবো?

উত্তরঃ যদি আপনার কোন পণ্য বা সদাই কেটাগরীতে বা সার্চ দিয়েও যদি  খুঁজে না পান, সেই ক্ষেত্রে আপনি আমাদেরকে পণ্যটির তথ্যাদি দিয়ে +8801752078097-9 নাম্বারে কল করে জানাতে পারেন অথবা মেইল করুন info@walibazar.com  । আমরা আপনার জন্য পণ্যটি স্টকে আনার চেষ্টা করব অথবা বাহির হতে সংগ্রহ করে সরবরাহ করার চেষ্টা করবো। আপনার বাজারের লিস্ট এর ছবি তুলে ফেসবুকের www.facebook.com/walibazar পেইজের ইনবক্সে মেসেজ করে বা info@walibazar.com  ইমেইলে পাঠালে ২-৪ ঘন্টার মধ্যে আমরা কল করে অর্ডার নিশ্চিত করবো ।

প্রশ্নঃ আমার অর্ডারকৃত বাজারে  কিছু সমস্যা দেখা দিয়েছে, কি করবো ?

উত্তরঃ আপনি যে কোনো ধরনের সমস্যার জন্য +8801752078097-9  এই দুই নাম্বারে কল করে অথবা  info@walibazar.com ইমেইল করে আমাদের জানালে আপনার সমস্যার সমধানের চেষ্টা করা হবে। যদি আপনার সমস্যার সমাধান না পান তবে  admin@walibazar.com এই ই-মেইলে নালিশ করতে পারবেন ।

প্রশ্নঃ ছুটির দিন  অথবা ধর্মঘট বা হরতালে কি ডেলিভারি হয়?

উত্তরঃ জি হাঁ, ঢাকা সিটিতে এবং বিভিন্ন জেলা শহর গুলোতে ছুটির দিন  অথবা ধর্মঘট বা হরতালেও ডেলিভারী হয়আমাদের লক্ষই হল আপনাদের বাজারের সকল দুশ্চিন্তা দূর করা। তবে হরতালের কারণে পাইকারী ডেলিভারী বিলম্ব হতে পারে ।

প্রশ্নঃ সুপার শপ বা দোকান বাদ দিয়ে আপনাদের থেকে নিব কেন?

উত্তরঃ শহরের অন্যান্য সুপার স্টোর গুলোর চেয়ে আমাদের পণ্যের দাম শতকরা ১%-২৫% কম এবং আপনার বাসার পাশের মুদি দোকানের চেয়ে বেশি পণ্য আমাদের কাছ থেকে পাবেন ।তাছাড়া আমাদের সাইটে অর্ডার করলে সকল পন্যই পাবেন। আজ হতে আপনাকে আর কষ্ট করে এই দোকান ..আর ঐ দোকান ঘুরে আপনার মূল্যবান সময় নষ্ট হবে না । সময় বাঁচান, আপনার অবসর সময়ের মূল্য আমরা বুঝি। সময়টি যাতে আপনি আপনার পরিবার-পরিজনের সাথে ব্যয় করতে পারেন সেই সুযোগ করে দেওয়াই আমাদের লক্ষ্য। তাছাড়া নির্দিষ্ট সময়ে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো হ্যান্ড নিত্তিতে মেপে আপনার কাছে বুঝিয়ে দিয়ে মূল্য নিবে । পছন্দ না হলে কিছু পণ্য ফেরতও দিতে পারবেন । এছাড়াও আপনার নাম ও অর্ডার নাম্বারের ছবিসহ জীবন্ত প্রানী যেমন মাছ বা মুরগী বা খাশির জবেহ বা প্রসেসিং এর মোবাইল ভিডিও দেখে নিতে পারবেন।নিয়মিত বাজারে পাবেন বিভিন্ন উপহার ও পাইকারী দরে ক্রয়ের নানা সুযোগ-সুবিধা ।

প্রশ্নঃ সুপার শপ হতে দ্রব্যমূল্য কত কম ?

উত্তরঃ  অন্যান্য সুপার স্টোর গুলোর চেয়ে আমাদের পণ্যের দাম শতকরা ১%-২৫% কম । কারণ আমাদের অফিস ও কর্মচারী খরচও কম । অতিরিক্ত কোন টাকাও পে করতে হবে না।

প্রশ্নঃ নিকটবর্তী ও দূরবর্তী এলাকায় আপনারা কিভাবে ডেলিভারি করে থাকেন?

উত্তরঃ আমাদের বিক্রয় প্রতিনিধিরা  ওয়ালী বাজারের শীল মোহরকৃত এপ্রোন পোষাকদারী হবে  এবং প্রত্যেকের কাছে আইডি কার্ড থাকবে । কাছের ডেলিভারী জন্য সাইকেল বা বেকারী ভ্যান গাড়ির ব্যবস্থা আছে এবং দূরের ডেলিভারীর জন্য মটর সাইকেল ও মটর পরিবহনের নিজস্ব ব্যবস্থা রয়েছে।আমাদের ডেলিভারি প্রতিনিধিরা যেকোনো উপায় আপনার বাজার আপনার নিকট পৌঁছে দেওয়ার প্রশিক্ষণপ্রাপ্ত। তাছাড়া পাইকারী বিক্রয়ের ক্ষেত্রে ১০০% নির্ভরযোগ্য পরিবহন সার্ভিসের মাধ্যমে পিকআপ ও কাভারভ্যান/ট্রাকে মাল পৌছানো হয় ।

 প্রশ্নঃ ত্রূটি যুক্ত বা ত্রুটি মুক্ত- যে কোন পণ্য ফেরতের কোন সুযোগ আছে কি?

উত্তরঃ কাঁচা বাজার শাকসবজি,মাছ-মাংস, দুধ ইত্যাদির  ক্ষেত্রে কেবল কোন ত্রুটি থাকলে তাৎক্ষনিকভাবে অথবা ঐ দিনেই কল করলে ফেরত নেয়া হবে ।তাছাড়া অন্যাণ্য পেকেট ও টিনজাত পণ্য আমরা ৩ দিনের মাঝে জানালে  ফেরত নিয়ে থাকি যদি তা নষ্ট অথবা খোলা না হয়ে থাকে।তাছাড়া ভুলে অর্ডার দিয়ে কিনে যদি আপনি ত্রুটি মুক্ত পণ্যও ফেরত দিতে চান তবে ৩ দিনের মধ্যে +8801752078097-9  নাম্বারে কল করে অথবা  info@walibazar.com ইমেইল করে জানালে ফেরত বা পরিবর্তন করে অন্য পণ্য ডেলিভারী নিতে পারবেন। উল্লেখ্য যে, বিভিন্ন জেলা শহরে পাইকারী বাজারের ডেলিভারীর ক্ষেত্রে উল্লেখযোগ্য কোন ত্রুটি থাকলে আলোচনার মাধ্যমে ফেরত বা পরিবর্তন অথবা অন্য কোন ভাবে ক্রেতার সাথে আলোচনা সাপেক্ষে সমস্যার সমাধান করা হয়।

প্রশ্নঃ আপনাদের বিশেষ ছাড় বা ডিস্কাউন্টিং পলিসিটি কি ধরনে, জানতে পারি?

উত্তরঃ আমরা ঢাকা শহরের অন্যান্য সুপার স্টোর গুলোর চেয়ে আমাদের পণ্যের দাম শতকরা ১%-২৫% কম রাখার চেষ্টা করি।যেমনঃ যদি একটি পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য = ১০০ টাকা হয় এবং আমাদের ছাড়কৃত তালিকা মূল্য ৯৮ টাকা হয় – তবে পণ্যটি ইতিমধ্যে ২% ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে। এরপর বিভিন্ন কাঁচা বাজারের ক্ষেত্রে কুপন কোড নাম্বার ব্যবহার করলে আরও শতকরা ১০% পর্যন্ত ছাড়ের ব্যবস্থা আছে । মোট কথা আমর গ্রাহকগণের মাঝে সবচেয়ে সেরা ডিলটি দেওয়ার আপ্রান চেষ্টা করি ।সারা দেশের জেলা শহরগুলোতে পাইকারী বাজারের ক্ষেত্রেও আপনাদের পাইকারী বা কর্পোরেট দরে (সামান্য কম/বেশি) আপনার ঘরে বা দোকানে অর্ডারকৃত মাল হোলসেল সরবরাহ করা হয় । মৌসুমী অফার এবং প্রতি শুক্রবার কিছু পন্যে ৫০% পর্যন্ত ছাড়ের ব্যবস্থা আছে ।

প্রশ্নঃ ফোন এ কল করে কি অর্ডার করা যায়?  অথবা অভিযোগ কার কাছে করবো?

উত্তরঃ অবশ্যই, ওয়েব সাইটের অর্ডার ব্যতিত আপনি ফোন এ +8801752078097-9 এই নাম্বার সমূহে কল করে বা মেসেজ পাঠিয়ে অর্ডার করতে  পারেন । আপনার বাজারের লিস্ট এর ছবি তুলে ফেসবুকের www.facebook.com/walibazar পেইজের ইনবক্সে মেসেজ করে বা info@walibazar.com  ইমেইলে পাঠালে ২-৪ ঘন্টার মধ্যে আমরা কল করে অর্ডার নিশ্চিত করবো ।বিশেষ প্রয়োজনে  ফিডব্যাক বা অভিযোগ করতে +8801975030501 নাম্বারের  WHATSAPP এ মেসেজ বা কল করে জানাতে পারবেন।

প্রশ্নঃ পন্যের গুনগত মান কেমন?

উত্তরঃ আমরা আমাদের সকল পণ্য হয় সরাসরি উৎপাদনকারীদের থেকে সংগ্রহ করা হয়, অথবা অত্যন্ত বিশ্বস্ত জায়গা থেকে সংগ্রহীত হয়। তবু যদি আমরা সন্তুষ্ট করতে ব্যর্থ হয়ে থাকি, তাহলে যেকোনো পণ্য ৩ দিনের মাঝে অবশ্যই ফেরতযোগ্য। তাছাড়া মোরকজাত বা পেকেটজাত পণ্যের ক্ষেত্রে উৎপাদনকারী কোম্পানী আইনগতভাবে দায়বদ্ধ, এক্ষেত্রে www.walibazar.com  এর করার কিছু নেই ।

প্রশ্নঃ ডেলিভারি প্রতিনিধিকে কি কোন বকশিশ দিতে হবে?

উত্তরঃ বকশিশ দেওয়া আবশ্যক নয়। তবে আমাদের ডেলিভারি প্রতিনিধিরা তাদের পরিশ্রমের স্বীকৃতি পেলে উৎসাহিত হয়। এবং বকশিশ এর পুরো পরিমাণটি তারাই উপভোগ করে থাকে।

বিক্রেতা, কোম্পানী ও ইম্পোর্টারের কিছু প্রশ্ন ও তার উত্তরঃ

১) প্রশ্নঃ কিভাবে আমার ফেক্টরীর পণ্য www.walibazar.com এ তালিকাভুক্ত করতে পারবো?

প্রথমে আমাদের ওয়েব সাইটে সাইন ইন করতে হবে।তারপর FACTORY AD এ ক্লিক করে ফরম পূরণ করতে হবে । এরপর আপনি আপনার কারখানায় উত্পাদিত অথবা বাহির হতে ইমপোর্টকৃত পণ্যের ছবিসহ পূর্ণ বিবরন info@walibazar.com ইমেইলে পাঠিয়ে +8801752078099 নাম্বারে কল করে জানাতে   হবে।অতঃপর www.walibazar.com  এর প্রতিনিধি আপনার ফেক্টরীর বা গোডাউন পরিদর্শন করে আপনার পণ্য পাইকারী বাজারে প্রচার করে দ্রুত বিক্রির চেষ্টা করবে।

২) প্রশ্নঃ পাইকারী বিক্রেতা কখন বিক্রিত মালের ক্যাশব্যাক পাবে ?

 প্রথমে নীচের  Add Your Factory ফরম পূরণ করে পাঠাতে হবে ।  www.walibazar.com  এর প্রতিনিধি আপনার ফেক্টরীর গুদাম হতে মাল নেয়ার সময় চেক প্রদান করবেন । এবং মাল আপনার বা আপনার নির্ভরযোগ্য পরিবহনে ক্রেতার কাছে পাঠানোর পর ক্রেতা মেপে নমুনা অনুযায়ী মাল বুঝে পাওয়ার পর www.walibazar.com কল করে নিশ্চিত হওয়ার পর ২৪ ঘন্টার মধ্যে আপনার চেক ক্যাশ করে দিবে।পণ্যের পাইকারী মূল্য, কমিশন ও পরিবহন খরচ বিক্রি সাপেক্ষে আলোচনা করে ঠিক করা হবে ।

৩) প্রশ্নঃ আমি বগুরা জেলা শহরে থাকি। আমিআমার দোকানকে কিভাবে তালিকাভুক্ত করবো?

 প্রথমে নীচের  ADD YOUR SHOP ফরম পূরণ করে পাঠাতে হবে । এরপর আপনার দোকানের আশে-পাশে কোন অর্ডার আসলে আপনাকে কল করে বিল বা অর্ডার শীটটি মেসেজ বা ইমেইল করে পাঠানো হবে।আপনি তা প্রিন্ট দিয়ে নিজ কর্মচারী দিয়ে নির্দিষ্ট বিলের ঠিকানায় কাস্টমারের কাছে পণ্য সমূহ ডেলিভারী করে, কাস্টমার হতে নগদ টাকা আদায় করবেন। চুক্তিতে পণ্যের মান এবং বাজারমূল্য ঠিক রাখতে হবে ।পণ্যের সাথে উক্ত কোম্পানীর ছাড় ও ফ্রি উপহার সমূহ দিতে ভুলবেন না। পন্যের বিলের সাথে ৫% ভ্যাট সংযুক্ত থাকবে, যা আপনি পাবেন। তবে বিক্রয় কমিশন বাবদ মোট বিলের ৫% আমাদের www.walibazar.com এর 01975030501 (পারসোনাল) নম্বরে বিকাশ করে পাঠাতে হবে। কাস্টমারের ত্রুটি পূর্ণ এবং কোন ত্রুটি ছাড়াও মাল ফেরত বা পরিবর্তন করায় রাজি থাকতে হবে ।উল্লেখ্য যে প্রতি জেলা ও থানা শহরের একটি এলাকা বা মহল্লায় মাত্র একটি দোকানকেই তালিকাভুক্ত করা হবে। দোকানদারের মাল না থাকা বা চুক্তি ভঙ্গ অথবা অনিবার্য কারণ ব্যতিতই www.walibazar.com যে কোন সময় চুক্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে ।

 

blank
Select the fields to be shown. Others will be hidden. Drag and drop to rearrange the order.
  • Image
  • SKU
  • Rating
  • Price
  • Stock
  • Availability
  • Add to cart
  • Description
  • Content
  • Weight
  • Dimensions
  • Additional information
  • Attributes
  • Custom attributes
  • Custom fields
Compare
Wishlist 0
Open wishlist page Continue shopping