EARN FOR SHOPPING

EARN FOR SHOPPING  ( ফ্রি আয় দিয়ে ক্রয় )

আপনার প্রতিবেশী ও বন্ধুকে আমন্ত্রন করে তাদের দোকান হতেও ১%-৫% কমে ক্রয়ের সু-সংবাদ দিন ।

আপনার প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন। আপনি যাকেই আমন্ত্রন করবেন তাকে ৫% ডিসকাউন্ট কুপন কোডটি মেসেজ করে দিন । তার প্রথম অর্ডার ডেলিভারি হবার পর উনি পাবেন প্রদর্শিত মূল্য হতেও ৫% ডিসকাউন্ট । আর আপনি পাচ্ছের সর্বনিম্ন ১,০০০/- টাকার বাজারের অর্ডারে অতিরিক্ত সর্বোচ্চ – ১০০ টাকা ছাড়। সুতরাং প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন পরিচয় করিয়ে বিশেষ উপকার করুন এবং আপনিও সাথে সাথে ১০% ছাড়ে ১০০০/- টাকার বাজার করে ফেলুন। EARN FOR SHOPPING এর পাতায় সোসাল মিডিয়ার কিছু লিংক দেয়া আছে, “আমার কাছে ৫% ছাড়ের কুপন কোড আছে” এই কথা লিখে শেয়ার করার মাধ্যমে আপনি “ওয়ালী বাজারের” সৎ ও হালাল সেবাকে প্রচার করতে পারেন। অত:পর যে যে ৫% ছাড়ের কুপন কোডটি চাইবে, তাদের অর্ডার করার অনুরোধ করুন । খবর নিন, যদি অর্ডার করে থাকে, তবে ঐদিনই আমাদের Contact Us এর মাধ্যমে বা 01752078099 বা info@walibazar.com ই-মেইলৈ তার নাম ও বিবরন পাঠিয়ে দিন ।এভাবে আপনার মাধ্যমে যদি ১ জনও নতুন ও ১ম অর্ডারের জন্য আসে, তবে আপনিও পাচ্ছেন ১০০/- টাকা, যা আপনার বাজার হতে উপরোক্ত নিয়মে ১,০০০/-টাকার নিত্য বাজারে উক্ত ১০০/- টাকা কম দিয়ে আপনিও লাভবান হতে পারেন । প্রতিদিন নতুন বন্ধুকে ইনভাইট করে নিজে ১০% ছাড়ে বাজার করার মজাই আলাদা ।

COUPON CODE

খুচরা অর্ডার বা ক্রয়ের ক্ষেত্রে ওয়ালী বাজার.কম এর বিভিন্ন ক্রয়-ধাপ ও প্রকারের কুপন কোড থাকে ।  যেহেতু আমাদের ডায়ালগ “যে কোন সুপার স্টোরে বা বাজার থেকে ১% -৫% কমে হোম ডেলিভারী করা”, তাই খুচরা বিক্রির ক্ষেত্রে উক্ত পণ্যে প্রদর্শিত মূল্য হতেও কুপন কোডের মাধ্যমে আরও ১% -৫% ছাড় প্রদান করা হয় ।ধরুন : আলুর প্রতি কেজি বাজার মূল্য ২৫ টাকা, আমাদের প্রডাক্ট লিস্টে ৪% ছাড়ে তা ২৪ টাকা দেখানো হল । এখন আপনি অন লাইনে ক্রয়ের সময় ৫% ছাড়ের কুপন কোড ব্যবহার করলে মোট ৯% ছাড় পাবেন । তখন আপনাকে প্রতি কেজি আলুর মূল্য মাত্র ২৩/- টাকা পরিশোধ করতে হবে। আশা করি বুঝতে পেরেছেন। উল্লেখ্য শুধু মাত্র অনলাইনে কুপন কোড ব্যবহার করলে উক্ত কুপনের ছাড় প্রদান করা হয় । মোবাইল বা ই-মেইল বা মেসেজের মাধ্যমে অর্ডার করলে কোন কুপন ব্যবহার করা হয় না বিধায় কুপন ছাড়ও প্রদান করা হয় না।

পাইকারী অর্ডার বা ক্রয়ের ক্ষেত্রে ওয়ালী বাজার.কম এর বিভিন্ন ক্রয়-ধাপ ও প্রকারের কুপন কোড থাকে ।  যেহেতু আমাদের ডায়ালগ “পাইকারী অর্ডারে যে কোন সুপার স্টোরে বা বাজার থেকে ১% -১০% কমে হোম ডেলিভারী করা” । তাই বিভিন্ন পন্যের ক্ষেত্রে যথাসম্ভব পাইকারী মূল্য ধরে প্রদর্শিত মূল্য হতেও বিভিন্ন কুপন কোডের মাধ্যমে সবোর্চ্চ ১০% ছাড় প্রদান করা হবে ।পাইকারী অর্ডার বলতে -পণ্যটির ৫০-১০০ গুন অথবা পণ্যটির অর্ডার সর্বনিম্ন ১০,০০০/- টাকার বেশি হলে কুপন পাঠানো হয় ।এছাড়াও কিছু কিছু বাজারের ক্ষেত্রে পাইকারী মুল্য আলোচনা সাপেক্ষে ঠিক করা হবে ।কুপন কোডের জন্য Contact Us ফরম পূরনের মাধ্যমে আবেদন করতে হবে । অত:পর ২৪ ঘন্টার মধ্যে ই-মেইল বা মোবাইল মেসেজের মাধ্যমে কুপন কোড পাঠানো হবে ।উল্লেখ্য যে, যে সকল পন্য পাইকারী সরবরাহ করা সম্ভব তার বিবরনসহ মেনু বারের Whole Sale কেটাগরীতে উল্লেখ করা থাকবে ।