Online Shopping

Call at 9am to 5pm +8801752078099

Cart

Your Cart is Empty

Back To Shop

Online Shopping

Cart

Your Cart is Empty

Back To Shop

ADD YOUR SHOP

ADD YOUR SHOP

 প্রশ্নঃ আমি ঢাকা শহরের …থানার …মহল্লায় থাকি। আমিআমার দোকানকে কিভাবে তালিকাভুক্ত করবো?

উত্তরঃ প্রথমে ( https://www.walibazar.com/add-your-shop/ এই লিংকে ক্লিক করে) নীচের ফরম পূরণ করে পাঠাতে হবে । অতঃপর আমাদের লোক গিয়ে পেকেজিংসহ যাবতীয় ডেলিভারীর স্টেশনারীসহ আপনার সাথে কথা বলে দিয়ে আসবে।

 ওয়ালীবাজার.কম এ আপনার দোকানকে এড করে নিজ এলাকায় হোম ডেলিভারী করার নিয়োমাবলীঃ 

ওয়ালীবাজার.কম এ  আপনার দোকানের আশে-পাশে কোন অর্ডার আসলে,  আপনাকে কল করে সেই বিল বা অর্ডার শীটটি মেসেজ বা ইমেইল করে পাঠানো হবে।আপনি তা পার্শ্ববর্তী কম্পিউটারের দোকান হতে প্রিন্ট দিয়ে নিজ কর্মচারী দিয়ে, উক্ত বিলের আপনার এলাকার নির্দিষ্ট ঠিকানার কাস্টমারের ঘরে অর্ডারকৃত পণ্য সমূহ ডেলিভারী করে, উক্ত কাস্টমার হতে নগদ টাকা আদায় করবেন। চুক্তিতে পণ্যের মান এবং বাজারমূল্য ঠিক রাখতে হবে ।পণ্যের সাথে উক্ত কোম্পানীর ছাড় ও ফ্রি উপহার সমূহ দিতে ভুলবেন না। তবে বিক্রয় কমিশন বাবদ মোট বিলের ৫% আমাদের www.walibazar.com এর 01975030501 (পারসোনাল) নম্বরে বিকাশ করে পাঠাতে হবে। এতে আপনার দোকানের বিক্রয় বৃদ্ধি হবে। চুক্তিতে আপনাকে পণ্যের মান এবং বাজারমূল্য ঠিক রাখতে হবে ।পণ্যের সাথে উক্ত কোম্পানীর ছাড় ও ফ্রি উপহার সমূহ থাকলে, তা দিতে ভুলবেন না। কাস্টমারের ত্রুটি পূর্ণ এবং কোন ত্রুটি ছাড়াও মাল রিটার্ন নিয়ে টাকা ফেরত এবং পরিবর্তন করায় রাজি থাকতে হবে । উল্লেখ্য যে ঢাকা শহরের একটি এলাকা বা মহল্লায় মাত্র একটি ক্যাটাগরীর ১টি দোকানকেই তালিকাভুক্ত করা হবে। দোকানদারের মাল না থাকা বা নিম্ন মানের পন্য দিলে বা মাপে কম দিলে বা চুক্তির শর্ত ভঙ্গ অথবা অনিবার্য কারণ ব্যতিতই www.walibazar.com যে কোন সময় চুক্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে ।উল্লেখ্য যে, আপাতত ঢাকা সিটি ব্যতিত ঢাকা জিলাসহ অন্যান্য বিভাগ, জেলা বা থানা শহরের দোকানকে এড করা হচ্ছে না। তবে আশারাখি পরবর্তী বছরে ইনশাল্লাহ দেশব্যাপী সকল শহরের দোকানকে এড করে তাদের বিক্রি বৃদ্ধিতে সহায়তা করা হবে।

প্রশ্নঃ আমার দোকানকে ওয়ালী বাজারের সাথে সংযুক্ত করে ব্যবসা করলে, কি কি সুবিধা পাবো?

উত্তরঃ

ক)   আপনার প্রয়োজনে ওয়ালী বাজারের লোগোসহ আপনার দোকানের নামের এড ফেস্টুন-স্টিকার ইত্যাদি তৈরী করে ফ্রি পৌছানো হয়। যা দোকানে শো করবে ।

খ)   যে সকল পন্য আপনি দোকানে বসে পাচ্ছেন না, সে সব পন্যগেুলো ক্রয় করতে আপনাকে দূরে যেতে হবে না। লিস্ট তৈরী করে লিস্টের ছবি এই লিংকে পাঠালেই বা ০১৭৫২০৭৮০৯৭ নম্বরে কল করে জানালে,  সে সব পন্যগেুলো পাইকারী দরে  www.walibazar.com হতে নগদ মূল্যে ৩৬ ঘন্টায় আপনার দোকানে  পৌছে দেয়া হয়। পাইকারী পন্য ক্রয়ে ভাড়া বা ডেলিভারী খরচ দিতে হয়।

গ) পরবর্তীতে নতুন উদ্যোক্তাগনকে ষ্টোরের এডভান্স ও ডেকোরেশনের জন্য চুক্তি সাপেক্ষে বিনিয়োগ দেয়া যেতে পারে। তবে লভাংশের হার নিয়মিত পেমেন্ট করতে হবে।

ঘ) অধিক বিক্রি ও দোকানের পন্য ডেলিভারী করতে দোকানের মালিক ও কর্মচারীদের ২ ঘন্টার ফ্রি টেনিং দেয়া হবে। যাতে দোকানটিকে লাভজনক করে তুলতে পারেন।

ঙ) সব বিক্রিতে ৫% কাটা হবে না, শুধুমাত্র  দোকানের মহল্লা হতে অনলাইন অর্ডারের  মোট বিলের ৫% ডেলিভারীর পর www.walibazar.com কে বিকাশ করতে হবে।

চ) অবশ্যই দোকানের ফল, মাছ ও সবজি পন্য ফরমালিনমুক্ত থাকতে হবে।পন্যের দায়-দায়িত্ব ও মান নিয়ন্ত্রনসহ সকল ভ্যাট-ট্যাক্স ও ব্যয় দোকান মালিককে বহন করতে হবে।

ছ) দোকানের পন্যের সাথে স্ব স্ব ব্র্যান্ড ও কোম্পানীর যে গিফট বা  ছাড় দেয়া থাকে, তা পন্যের সাথে অবশ্যই সময়মত কাস্টমারের দুয়ারে পৌছে দিতে হবে।

জ) দোকানের মহল্লা হতে অনলাইন অর্ডারের যে বিলটি পাঠানো হবে।তাতে কাস্টমারের নিরাপত্তার জন্য মোবাইল ও ইমেইল নম্বর থাকবে না, শুধু ঠিকানা থাকবে। www.walibazar.com এর কাস্টমার সেবা দিনের ১২ ঘন্টা ও রাতে ৪ ঘন্টা কল বা মেসেঞ্জারে প্রতিটি দোকানের সাথে যোগাযোগ রক্ষা করবে।
ঝ) দোকানের মহল্লা হতে www.walibazar.com এ অনলাইন অর্ডার পেয়ে, সে সব পন্য দোকানমালিক, একজন কর্মচারী দিয়ে নিজ মহল্লায় হোম ডেলিভারী করাবেন।
ঞ) ২০২০ সালে ইনশাল্লাহ শুধু ঢাকা সিটির বিভিন্ন ওয়ার্ডের প্রতিটি  ৭/৮টি মহল্লায় www.walibazar.com এর সকল ক্যাটাগরীর ষ্টোরকে এড করা হচ্ছে। অন্য জিলা নয়।
ট) নীচের ফরম ফিলাপ করে পাঠালে, www.walibazar.com , ক্যাটাগরী ভিত্তিক ষ্টোর এড করে নিবে। ঢাকা জিলার কোন থানার ষ্টোর আপাতত এড হবে না।

ঠ) দোকান বা স্টোরের ইউনিক পন্য সমূহের বিবরনসহ ২/৩টি ভাল ছবি পাঠালে, তা www.walibazar.com এর ডিসপ্লে করা হবে, এতে ফ্রি প্রচার করাতে পারবেন।

 নীচের ফরম পূরণ করে পাঠালে কল করে দোকান মালিকের সাথে কথা বলে, তার শপ এড করা হবে । অফিসে না আসলেও চলবে।

[gravityform id=”7″ title=”true” description=”true”]

ওয়ালী বাজার.কমে –আপনার দোকান এড করবেন কেন? 

১) ইনশাল্লাহ, অনলাইনে অর্ডার আমরা নিব, আপনার এলাকায় হোম ডেলিভারী আপনি নিজে বা লোক দিয়ে করাবেন।এতে ক্রমান্বয়ে আপনার ষ্টোরের বিক্রি বৃদ্ধি হবে। ঢাকা সিটিতে আমাদের লোক ডেলিভারী করবে।

২) বিদেশী ইম্পোর্ট করা বা ফেক্টরীর পন্য ঢাকা হতে অপেক্ষাকৃত কমমূল্যে পাইকারী ক্রয় করতে পারবেন। এতে আপনার দোকানের ক্রয় খরচও ক্রমান্বয়ে কমতে থাকবে।

৩) ওয়ালী বাজার.কমে – আপনার শপ এড করতে কোন ফি বা অর্থ লাগবে না। তবে আপনার পন্য বিক্রয় হলে ওয়ালী বাজার মোট মূল্যের ৩% টাকা  এবং ডেলিভারীর জন্য ২% টাকা কেটে রেখে বাকী টাকা আপনাকে পেমেন্ট করবে। ঢাকা সিটির বাহিরে আপনি ডেলিভারী করলে শুধূ মাত্র ৩% টাকা রাখা হবে।

৪) আপনার থানা শহরে বা গ্রামে কিছু পন্য পাওয়া অসম্ভব, এই দুষ্প্রাপ্য পন্য কুরিয়ারে পাঠানো হয়।অতএব আপনার ছোট ষ্টোরে বিশ্বের সব পন্য বিক্রির অর্ডার নিতে পারবেন । 

৫) আপনার শহর বা গ্রামের সবচেয়ে জনপ্রিয় বা সস্তার পন্য আমাদের মাধ্যমে দেশের সবত্র বিক্রি ও ডেলিভারী করতে পারবেন।

৬) বিভিন্ন জেলা শহরের ক্ষেত্রে – প্রথমে আমাদের ওয়েব সাইটে সাইন ইন করতে হবে।এরপর আপনার দোকানের আশে-পাশে কোন অর্ডার আসলে আপনাকে কল করে বিল বা অর্ডার শীটটি মেসেজ বা ইমেইল করে পাঠানো হবে।আপনি তা প্রিন্ট দিয়ে নিজ কর্মচারী দিয়ে নির্দিষ্ট বিলের ঠিকানায় কাস্টমারের কাছে পণ্য সমূহ ডেলিভারী করে, কাস্টমার হতে নগদ টাকা আদায় করবেন। চুক্তিতে পণ্যের মান এবং বাজারমূল্য ঠিক রাখতে হবে ।পণ্যের সাথে উক্ত কোম্পানীর ছাড় ও ফ্রি উপহার সমূহ দিতে ভুলবেন না। বিক্রয় কমিশন বাবদ মোট বিলের ৩% আমাদের  01975030501 (পারসোনাল) নম্বরে বিকাশ করে পাঠাতে হবে। কাস্টমারের ত্রুটি পূর্ণ এবং কোন ত্রুটি ছাড়াও মাল ফেরত বা পরিবর্তন করায় রাজি থাকতে হবে ।উল্লেখ্য যে প্রতি জেলা ও থানা শহরের একটি এলাকা বা মহল্লায় মাত্র একটি দোকানকেই তালিকাভুক্ত করা হবে। দোকানদারের মাল না থাকা বা চুক্তি ভঙ্গ অথবা অনিবার্য কারণ ব্যতিতই www.walibazar.com যে কোন সময় চুক্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে ।

আপনি শুধু নীচের ফরম পূরণ করে আপনার দোকানকে এড করে নিন।

[gravityform id=”2″ title=”true” description=”true” ajax=”true”]

FaceBook ID: https://www.facebook.com/walibazar
Mobil Number: +8801752078097-9
WALIBAZAR.COM IS A PROJECT OF WALI MUHAMMAD FOUNDATION LIMITED. MOHAMMADPUR, DHAKA-1207

 

Coming Soon - Dismiss

Cart

Your Cart is Empty

Back To Shop