C-P-A Marketing for walibazar.com

C-P-A Marketing for walibazar.com:

 ঘরে বসে মোবাইল দিয়ে দৈনিক ১ ঘন্টা প্রচার কাজ করে মাসে হাজার+ টাকা আয় করতে পারবেন।

প্রতি মাসের ১, ৮, ১৫, ২৩ তারিখে ইনশাল্লাহ, ডেসবোর্ড রিপোর্ট +বিকাশ পেমেন্ট দেয়া হচ্ছে।আর উক্ত তারিখ সমূহের ২/১ আগে বা পরে এড করে (লিংক +বিবরন+ছবি) দেয়া হবে । এ পেইজের নীচে ২০০+ গ্রুপ লিংক আছে, তাতে জয়েন হয়ে নিন বা সার্চ করে ২০০+ ব্যবসায়ী গ্রুপে জয়েন হয়ে আমাকে https://www.facebook.com/WaliMuhammadGroup/ এ আইডিতে মেসেজ দিয়ে, আপনার প্রকৃত  নাম, বর্তমান  ও স্থায়ী পূর্ণ ঠিকানা ও মোবাইল নম্বর  দিন। মেয়ে বা ছেলেরা প্রফাইলে মেয়েদের ছবি রাখা যাবে না। বেবী, ফুলের ছবি রাখতে পারেন। এতে সবার গুনাহ হবে।

কি কি কাজ করতে হবে?

১) ৫০০+ পোস্টঃ  তারপর সিরিয়াল নং দিয়ে সিপিএ গ্রুপে এড করে, সিপিএ লিংকসহ বিবরন ও পন্যের বা পেইজের ছবি দিব। আমাকে ট্যাগসহ ১০০ বড় ব্যবসায়ী রিলেটেড গ্রুপে ডিসকাশনে ক্লিক করে ৫০০+ পোস্ট করলে = ১০০ টাকা। কমপক্ষে ৪০০ পোস্ট পাবলিশ করতেই হবে, নচেৎ  পোস্ট ও ভিজিটরের পেমেন্ট বঞ্চিত হয়। পোষ্ট করার ৪টি শর্তঃ ১) গ্রুপ হতে আমাকে ইনভাইট করতে হবে।বা গ্রুপগুলোর লিংক মেসেজ করে দিলে আমি জয়েন হইবো। ২) পোস্ট পাবলিশ হতে হবে ৩) যে আইডি দিয়ে পোস্ট করবেন সে আইডি হতে আমাকে https://www.facebook.com/WaliMuhammadGroup/ এ আইডিকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে হবে।৪) ওয়ালী মুহাম্মাদ কে ট্যাগ করে পোস্ট করতে হবে। তবেই আমার কাছে নটিফিকেশন আসবে। পোস্টের নটিফিকেশনের ভিডিও রিপোর্ট অনুযায়ী পেমেন্ট দেয়া হয়।
২) রিয়েল ভিজিটরে আয়ঃ ভিজিটর লিংকে ক্লিক করে ২০ সেকেন্ড থাকলে রিয়েল ভিজিটর হয়। ৫০০ পোস্ট ও সোশ্যাল মিডিয়ায় বিবরনসহ লিংকটি মেসেজ/কমেন্ট প্রচারে  ২০০+ রিয়েল ভিজিটরে ২০০ টাকা । তাছাড়া সপ্তাহে ভিজিটরে ১ম হলে ৫০০ টাকা বেশি পাবেন। মাসে ৪ সপ্তাহ লাগাতার ১ম হলে ৯৯৯ টাকা অতিরিক্ত পাবেন। 
দুইটি আরও অফার –> ১) ১২০০+ ভিজিটরের পর অতিরিক্ত ভিজিটরে ২০% দেয়া হবে, তবে ৩০০০+ ভিজিটরের পর অতিরিক্ত ভিজিটরে ২০% শুধু ১ম বিজয়ী ব্যক্তি পাবেন। সাথে ৫০০ টাকা গিফটও পাবেনই। ২) যে সপ্তাহে মোট ৭,০০০+ ভিজিটর আনতে পারবেন, তিনি অতিরিক্ত ৭০০ টাকা পুরষ্কারও পাবেন, তিনি চাইলে, পরের সপ্তাহে ২টা লিংকও পাবেন।
 

কি কি অন্যায় করলে পেমেন্ট পাবেন নাঃ

১) কোন প্রকার জালিয়াতি/ধোকা দিয়ে ভিজিটর আনলে পেমেন্ট পাবেন না। যদি কেউ নিজে ও বন্ধুদের দিয়ে এ্কই আইপি দিয়ে বার বার লিংকে ক্লিক করে ভিজিটর আনে ,তবে জালিয়াতি হয়। পুনরায় বলছি, যদি একই মোবাইল দিয়ে বার বার ২০ সেকেন্ড করে কেউ থাকে, আইপি যেটা দিবে তা ট্রাকিং করে তা দেখা যায় শুধু, কিন্তু যদি ১০০ জনের সাথে চুক্তি করে কেউ, বলে- “তোমরা আমার লিংকে ক্লিক করে ২০ সেকেন্ড করে থাকো তবে আমি তোমাদের লিংকে ক্লিক করবো। তবে ৬০০+ জাল ভিজিটর আসবে ২০ সেকেন্ড এ।” এটাও  জালিয়াতি। পুনরায় বলছি, যদি একই মোবাইল দিয়ে বার বার ২০ সেকেন্ড করে কেউ থাকে, আইপি যেটা দিবে তা ট্রাকিং করে তা দেখা যায় শুধু, কিন্তু যদি ১০০ জনের সাথে চুক্তি করে কেউ, বলে- “তোমরা আমার লিংকে ক্লিক করে ২০ সেকেন্ড করে থাকো তবে আমি তোমাদের লিংকে ক্লিক করবো। তবে ৬০০+ জাল ভিজিটর আসবে ২০ সেকেন্ড এ।” এটাও  জালিয়াতি। 
২) ধোকা দিয়ে ভিজিটর আনলেঃ  ধোকা হল – অনেকে মিথ্যা লোভনীয় কথা লিখে ভিজিটর আনে, এতে কোম্পানীর দূর্নাম হয়, যেমনঃ “ লিংকে ক্লিক করলেই চাকরি/১০০ জিবি ফ্রি/হাজার টাকা পাবেন ইত্যাদি কথা ধোকা” – পাবলিক লিংকে ক্লিক করে তা পেল না, তারপর আাপনাকে বদ-দোয়া ও কোম্পানীকে গালি দিয়ে চলে যাবে।
৩) পেইড এড দিবেন না এই  শর্ত ও চুক্তিতে নতুন লিংক +বিবরন+ছবি দেয়া হবে।  সিপিএ মেসেঞ্জার  গ্রুপে কেউ কারো বিষয়ে কথা না,বলি, নিজ নিজ কাজ করি, কারো কোন খারাপ তথ্য পেলে প্রমানসহ এডমিনকে মেসেজ করবেন। – এডমিন দেখবে সব। তবে কেউ নিজ সিপিএ বা অনলাইন আয়ের কাজ বা অন্য কোন  কোম্পানীর এড বা আয়ের কথা আলোচনা করলে, তবে সে পেমেন্ট ও লিংক পাবেন না।

৪) ফেসবুক গ্রুপে এডমিনকে ট্যাগ করে কমপক্ষে ৪০০  পোস্ট না  করলে ভিজিটর, শেয়ার, গ্রুপে মেম্বার আনার পেমেন্ট পাবেন না। সকল পেমেন্ট বঞ্চিত হবেন, এমন কি রিপোর্ট তালিকায় নাম থাকবে না। এছাড়াও রিয়েল ভিজিটর ( যে ২০ সেকেন্ড থাকবে) যদি ১০০+ না হয়, তবে পরের সপ্তাহে লিংক বা কাজ নাও পেতে পারেন।


কিভাবে রিয়েল ভিজিটর আনতে হয়?

১) ফেসবুক ফ্রেন্ডদের কাছে প্রচারঃ

আপনার নিজের ১-৫টি ফেসবুক আইডি দিয়ে ১-৫ হাজার করে কমপক্ষে ২০,০০০+ দেশি বন্ধু তৈরী করে, তাদের নিয়ে বিভিন্ন নামে মেসেঞ্জারে গ্রুপ তৈরী করে, সেই মেসেঞ্জার গ্রুপে – আপনাকে দেয়া, ছবি+ লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল-বিকাল দুইবার পোস্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে।  মেসেঞ্জার গ্রুপ এ আছে ফেসবুক বন্ধু বা আত্মীয় স্বজন। তাদের নিয়ে গ্রুপ করে উপকার করার মত পোস্ট করবেন। লিংক এ ১টা ক্লিকের ভিক্ষা ছাড়ুন। কারো কাছে কিছু চাইলে ছোট হতে হয়। শুধু দিবে। যার যা লাগবে। ওয়ালী বাজার দেশের সকল ব্যবসা ও চাকরীর সাথে প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জড়িত। আপনি জানেন না, কারণ সিপিএ পেইজটি পড়ার সময় নেই। অন্য পেইজগুলো কিভাবে পড়বেন। পড়লে জানবেন = ওয়ালী বাজার, সবার বাজার।

২) ফেসবুক গ্রুপে প্রচারঃ

বড় ব্যবসায়ী গ্রুপে ছবি+ লিংক+বিবরনসহ (walibazar টাইপ করে) walibazar কে চেকইন করে পোস্ট করতে হবে, তবে ভিজিটর আসবে। সাথে হয়াস্ট এপ ডাউন লোড করে গ্রুপ করতে ভুলবেন না। আপনদের উপকার করার মত মেসেজ দিন+সাথে লিংক।

৩) ফেসবুক পেইজের পোস্ট শেয়ারের মাধ্যমে প্রচারঃ

ঘরে বসে মোবাইল দিয়ে, ফেসবুক পেইজ হতে নতুন নতুন বড় ব্যবসায়ী গ্রুপে ট্যাগ ও বিবরনসহ এবং walibazar চেকইনসহ শেয়ার করবেন এবং তা পাবলিশ হবে, এভাবে যে কোন সময় প্রচার করতে পারবেন। https://snappa.com/app/graphic/   হতে  ছবি ফটোশপ না জানলেও বানাতে পারবেন। পিসি দিয়ে করতে হবে, সেখানে হাজারো ছবি আছে, একটি লিংক রিলেটেড ছবি নিয়ে মন মত ডিজাইন করে স্ক্রীন নিয়ে এডিট করে বা ডাউনলোডও করতে পারবেন। আমি বলতে চাচ্ছি,  নতুন নতুন সুন্দর ছবি ও মনে লাগে এমন বিবরন দিয়ে লিংকটি শেয়ার, পোস্টসহ সকল সোশ্যাল মিডিয়ায় প্রচার করুন। অনেক ভিজিটর আসবে।

৪) সকল সোশ্যাল মিডিয়ায় পোষ্ট বা কমেন্ট করে প্রচারঃ

টুইটার, সাইপি, পিন্টারেস্ট, ইউটিউবে ও লিংকদিনে সাইন করে নিজ নামে প্রফাইল খুলে রাখুন। টুইটার, সাইপি, পিন্টারেস্ট ও লিংকদিনে আপনাকে দেয়া, ছবি+ লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল ৯টায়-সন্ধ্যা দুইবার পোস্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে। এছাড়াও মিনিয়ন ভিজিটকারী ২০টি ইউটিউবের ভিডিও এর নীচে কমেন্টে ও পত্রিকাসহ বিভিন্ন বড় বড় ফেসবুক পেইজে ও গুগলের বড় বড় বাংলা ব্লগে আপনাকে দেয়া, লিংক + বিবরন, সকাল ৯টায়-সন্ধ্যা দুইবার পোস্ট ও কমেন্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে। তবে যে কোন সময় প্রচার করতে পরবেন।

৫) গুগল প্লে-ষ্টোর হতে এপ ডাউন লোড করে প্রচারঃ

এছাড়াও LinkedIn, Twitter, YouTube, Google+, WhatsApp, Imo, Vibar, and Skype, স্নাপ চ্যাট, টিকটক, বিং ও পপুলার-ইনস্টিগ্রামে সাইন আপ এবং মোবাইলে এপ ডাউনলোড করে বড় বড় গ্রুপে জয়েন হয়ে আপনাকে দেয়া লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল-রাতে দুইবার পোস্ট বা কমেন্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে।

৬) কিছু উপদেশ মুলক কথা, যা আপনার উপযুক্ত ভিজিটর বাড়াতে সাহায্য করবেঃ

1. পোস্ট বা কমেন্ট করার আগে ভাবতে হবে, সে গ্রুপের নাম ও কাজের সাথে আপনার লিংকে মিল আছে কিনা? চাহিদা আছে কিনা? উপযুক্ত বয়সের বা বিত্তের লোক সে গ্রুপে আছে কিনা? বাজার কারা করেন? সেই মহিলাদের টার্গেট করে প্রচার করুন। অল্প বয়সের লোক বাজার করে না। মধ্য বয়সীদের টার্গেট করুন।

2. মানুয়ের চাহিদা মোতাবেক ৩০টি গ্রুপে পোস্ট করে দেখুন ৩০০ ভিজিটর পাবেন। উপযুক্ত না হলে ৩০টা পোস্ট করলে ১জন ৩০ সেকেন্ড সাইটে থাকবে এমন উপযুক্ত ভিজিটর পাবেন না। তাই বিবরনে মানুষ ছাড়ে তত বিশ্বাসী নয়। গুনাবলীতে যত মানুয়ের চাহিদা থাকে, তা অন্য কোন পোস্টে থাকে না।

3. কথার ভঙ্গিমা বা ধরন এমন আকর্ষন সৃষ্টিকারী করুন , যাতে কিছু বাকী থাকে.. বাকীটা দেখার জন্য , জানার জন্য মানূষ লিংকে ক্লিক করবে। এগুলো আমার উপদেশ নয়, যারা ফলো করবেন না, তারা কোন কোম্পানীতে ভিজিটর আনতে পারবেন না। ভারতের বিবেক বিন্দ্রা , চানক্য নীতিসহ বিশ্বের ও বাংলার জিনিয়াস মানুয়ের ব্যবসায়িক কথার সারমর্ম আপনাদের বলেছি। যাতে সারা জীবনে উপরের ৩ টি কথা এমন মনে থাকবে, সাথে আমার নামও মনে রাখবেন। 

৭) কিভাবে ১০০০+ সদস্যের বড় বড় ব্যবসায়ী ফেসবুক গ্রুপে জয়েন্ হবেন ?

উত্তরঃ ১০০০+ সদস্যের ব্যবসায়ী গ্রুপে জয়েন্ হতে ফেসবুক পেইজে সার্চ বক্সে, একটি শব্দ লিখে ফেসবুকে সার্চ দিন তার গ্রুপ সিলেক্ট করুন – এবার অনেক গ্রুপের নাম ও প্রতিদিন কত পোস্ট হয়, মেম্বার কত? তা শো করবে, যেটায় ১০০০+ মেম্বার আছে তাতে জয়েন রিকুয়েস্ট পাঠান। শব্দগুলো হল: Buy Sale, sell, Business, job, bd job, online, marketing. আসেন, আহেন, ব্যবসা, ব্যবসা করি, প্রতিদিনের খরব, চাকরী, বিজনেস, ক্রয়, বিক্রয়, পাইকারী, অনলাইন শপিং ইত্যাদি দিয়ে সার্চ দিন। তাছাড়া আমাদের প্রাইভেট গ্রুপ facebook.com/groups/CPA2020/ এ গ্রুপে জয়েন হলে, ১ম পোস্টে ১৫০টির বেশি গ্রুপের লিংক পাবেন, পরে আরও বড় বড় গ্রুপের লিংক উপরের গ্রুপে পোস্ট করা হবে। এ পেইজের নীচে কিছু গ্রুপের লিংক দেয়া আছে।

৮) আপনাদের ৫ দিনে ৫০জন রিয়েল ভিজিটর না হওয়ার ৫টি কারনঃ ১) ছোট গ্রুপে পোস্ট করেছেন ২) সংম্লিষ্ট গ্রুপে ১১-১২জনকে ট্যাগসহ পোস্ট করেন নি। ৩) বড় ফেসবুক পোস্ট, লাইভ ভিডিওতে, সেরা নিউজ পোস্টে ১টি করে প্রতিদিনমোট ১০টি কমেন্ট করেননি। ৪) বড় ইউটিউব বাংলা ভিডিওতে কিছু লিখে ১টি করে প্রতিদিন মোট ১০টি কমেন্ট করেননি। ৫) ব্লগে, মেসেঞ্জার গ্রুপে, ইনস্টিগ্রামে, ইমো গ্রুপে, হয়াস্ট এপ গ্রুপে, গুগল হতে ৫০টি করে ইমেইল করেন নি। হাজার টাকা আয় করতে চাইলে ৫টি কথা মনে রাখবেন। ১ম হতে হলে ৩০০ টাকার পেইড এড বা বড় ইউটিউবারকে অনুরোধ করে লিংক তার ডিসক্রিপশনে দিতে হবে। তবে লিংক ভাইরাল হবে। ই-মেইল সংগ্রহ করে কমা দিয়ে দিয়ে ৫০টি করে নোট করে রাখুন। যেমন: wmfl@yamial.com, wmflbd@gmail.com, admin@walibazar.com, ………………..50ta copy Gmail dia send korun Photo + Detail. http://bangladeshyellowpages.com/search/results.html?what=&where=Dhaka হতে ক্লিক করে করে ৫০টি করে ইমেইল কমা দিয়ে দিয়ে একটি ফাইলে রেখে দিন সারা জীবন ইমেইল করতে পারবেন।

৯)  অনেক সময় একই পোস্ট বার বার শেয়ার করলে, গ্রুপের এডমিন ভাল দৃষ্টিতে দেখে না। শেয়ার কারীরও প্রতিদিন একই পোস্ট শেয়ার করতে বোরিং মনে হয়।  তাই বিবরন ও ছবি নতুন তৈরী করেও দিতে পারেন। তবে তা আমাদের সাইটের অফার পেইজে থাকতে হবে। মন মত কিছু অপ্রাসঙ্গিক কথা বিবরনে দেয়া যাবে না।  আপনার ১টি লিংক ব্লক হলে ২য় লিংক চাইলে, তা পেইজে পূর্বের মত পোষ্ট করে দেয়া হবে। তবে পূর্ব লিংকে ১০০+ ভিজিটর থাকতে হবে। ২টি লিংকে যত ভিজিটর আসবে ও ২০ সেকেন্ড থাকবে, ঐ সপ্তাহের সব ভিজিটর আাপনার লিংকের নামে আমাদের সাইটের ডেসবোর্ডে কাউন্ট হবে। পেমেন্টের সময় ডেসবোর্ডে স্ক্রীন রিপোর্ট ফেসবুক গ্রুপে দেয়া হবে। উল্লেখ্য যে, সাপ্তাহিক  মেয়াদের পর যত ভিজিটর আসবে তা কোম্পানীর লাভ।তাতে কেউ পেমেন্ট পাবেন না।

১০) একজন ইউটিউবারের অনেক ভক্ত থাকে, তাদের বললে সিপিএ, এফিলিয়েট ও রাইডারের কাজের জন্য লিংক ক্লিক করবে। তবে আপনাকে জিমেইল দিয়ে চ্যানেল খুলে যা জানেন তা বলে ইউটিউবার হতে হবে? তাও না পরলে কাউকে দিয়ে লিংকটি প্রচার করাতে পারেন। প্রতিদিন ৪/৫টি পপুলার ভিডিওতে কমেন্ট করতে পারেন।

১১) মানুষ বেশি ব্যবহার করে ইস্টিগ্রাম আজই একটি এপ মোবাইলে ডাউনলোড করে, ফেসবুক দিয়ে একটি প্রফাইল খুলে, পোস্ট করা শুরু করুন যা মানুষের উপকার হয়। তারপর প্রফাইলের বিবরনে লিংকসহ বিবরন দিয়ে রাখুন। নিজের ও ওয়ালী বাজারের উপকারের কথা মাথা হতে ঝেড়ে ফেলে দিন। তবেই বেশি ভিজিটর পাবেন।

১২)  বড় বড় ওয়েব সাইটের ও ঢাকার হাজার  হাজার ই-মেইল সংগ্রহ করে, তাদের কাছে ১টি ক্লিকে ১০,০০০ জনকে বিবরন+ লিংক+ছবিসহ  ইমেইল পাঠাতে পারেন। নীচে একটি লিংক দিলাম ক্লিক করে কাজটি শিখে নিন, শত শত ভিজিটর পাবেন। লিংক হলঃ https://youtu.be/_hSsGcfA_Qo   এতে বুঝে না আসলে ইউটিউবে সার্চ দিলে এরকম ভাল ভাল ই-মেইল মার্কেটিং এর ভিডিও পাবেন।

১৩) নীচের অফার প্রচার করে লিংক মার্কেটিং করতে পারেনঃ

১)  কুপনে বিকাশ ৫% ছাড় ও ২৫% ক্যাশব্যক সকল পন্য-সামগ্রীতে ১১ বছর। ২) বন্ধুকে ইনভাইট করে, ফ্রি শপিং অফার ৩) নানান ডিসকাউন্ট অফার ৪) প্রডাক্ট ডিসকাউন্ট ৫) অধিক বাজারে ফ্রি ডেলিভারীর অফার ৬) ১ম ও পুরাতন কাস্টমাদের জন্য কুপন কোড অফার ৭) সিপিএ ও রাইডার জব অফারসহ বছরের সেরা তিনটি ওয়াও অফার ৮) এফিলিয়েট জব ও রি-সেলার নিয়োগ অফার ৯) সব পন্য পাইকারী  ড্রপ শিপিং এর অফার ১০) মৌসুমী ৫০% ছাড়ের অফার ইত্যাদির প্রচারনা করা।


ফেসবুক গ্রুপ সমূহঃ

1/
https://www.facebook.com/groups/522384074760409/
2/
https://www.facebook.com/groups/smallmoneybusiness/
3/
https://www.facebook.com/groups/asenbebsakori/
4/
https://www.facebook.com/groups/619725841405548/
5/
https://www.facebook.com/groups/AhanS/
6/
https://www.facebook.com/groups/AhanS/
7/
https://www.facebook.com/groups/644575372377952/
8/
https://www.facebook.com/groups/710753849058757/
9/
https://www.facebook.com/groups/876477692479794/
10/
https://www.facebook.com/groups/1025569257609795/
11/
https://www.facebook.com/groups/internet4455/
12/
https://www.facebook.com/groups/1424430101036155/
13/
https://www.facebook.com/groups/1452695594772042/
14/
https://www.facebook.com/groups/1538175709824570/
15/
https://www.facebook.com/groups/modhukor/
16/
https://www.facebook.com/groups/BuySellBograbangladesh/
17/
https://www.facebook.com/groups/1655173057879510/
18/
https://www.facebook.com/groups/trustedadminbd/
19/
https://www.facebook.com/groups/288787178309873
20/
https://www.facebook.com/groups/pertimejob/
21/
https://www.facebook.com/groups/1758819060828790/
22/
https://www.facebook.com/groups/1789221191380927/
23/
https://www.facebook.com/groups/1816596845017203/

24/
https://www.facebook.com/groups/1903523759894665/
25/
https://www.facebook.com/groups/ahenbebshakoribd/
26/
https://www.facebook.com/groups/1958922754376762/
27/
https://www.facebook.com/groups/2010122742623874/
28/
https://www.facebook.com/groups/ahenbebosakori/
29/https://www.facebook.com/groups/48602607005/
30/
https://www.facebook.com/groups/133556703938080/
31/
https://www.facebook.com/groups/143775303099486/
32/
https://www.facebook.com/groups/151638668806115/
33/
https://www.facebook.com/groups/169503123174285/
34/
https://www.facebook.com/groups/bebsabanijjo/
35/
https://www.facebook.com/groups/202811246848374/
36/
https://www.facebook.com/groups/WaliBazarCom/
37/
https://www.facebook.com/groups/253420848346403/
38/
https://www.facebook.com/groups/sani4455/
39/
https://www.facebook.com/groups/288787178309873/
40/
https://www.facebook.com/groups/344997155673726/
42/
https://www.facebook.com/groups/353234621840326/
43/
https://www.facebook.com/groups/365372204114976/
44/
https://www.facebook.com/groups/386957125080521/
45/
https://www.facebook.com/groups/412518926243164/
46/
https://www.facebook.com/groups/419949481759230/
47/
https://www.facebook.com/groups/FabricHouse/
48/
https://www.facebook.com/groups/475162022627846/
49/
https://www.facebook.com/groups/SellBazarInDhaka/
50/
https://www.facebook.com/groups/522384074760409/
51/
https://www.facebook.com/groups/bdsell
52/
https://www.facebook.com/groups/302420097316156
53/
https://www.facebook.com/groups/872867279725081
54/
https://www.facebook.com/groups/homebusinessbd
55/
https://www.facebook.com/groups/homebusinessbd
56/
https://www.facebook.com/groups/homebusinessbd
57/
https://www.facebook.com/groups/618726148238949
58/
https://www.facebook.com/groups/babshaikbazar
59/
https://www.facebook.com/groups/asenbebsakori
60/
https://www.facebook.com/groups/asenbebsakori
61/
https://www.facebook.com/groups/561185140729260
62/
https://www.facebook.com/groups/CtgBuyAndSell24
63/
https://www.facebook.com/groups/buysellexchangeintactswatched
64/
https://www.facebook.com/groups/302420097316156
65/
https://www.facebook.com/groups/babshaikporibar
66/
https://www.facebook.com/groups/bdsell
67/
https://www.facebook.com/groups/230107064370034
68/
https://www.facebook.com/groups/2958006054293921
69/
https://www.facebook.com/groups/1966509380343728
70/
https://www.facebook.com/groups/AsenBabsaKor

https://www.facebook.com/groups/1903523759894665/

https://www.facebook.com/groups/373984526075302/

https://www.facebook.com/groups/buycell59/

https://www.facebook.com/groups/809308165867629/

https://www.facebook.com/groups/227602623920451/

https://www.facebook.com/groups/1643406495937942/

https://www.facebook.com/groups/268646290310284/

https://www.facebook.com/groups/sodiyanicrafts/

https://www.facebook.com/groups/685385314965461/

https://www.facebook.com/groups/619725841405548/

https://www.facebook.com/groups/BangladeshiHotModel/

https://www.facebook.com/groups/buyingnselltrusted/

https://www.facebook.com/groups/809308165867629/

https://www.facebook.com/groups/293275781056909/

https://www.facebook.com/groups/1802584763288872

https://www.facebook.com/groups/buysellexbd/

https://www.facebook.com/groups/1465960043725391/

https://www.facebook.com/groups/Sellexchange

https://www.facebook.com/groups/PBWholesaleMarket/

https://www.facebook.com/groups/169503123174285/

https://m.facebook.com/groups/492232847629125

https://m.facebook.com/groups/1582505278728312

https://m.facebook.com/groups/680917998955581

https://m.facebook.com/groups/1599818863669154

https://www.facebook.com/groups/191735071164737

https://www.facebook.com/groups/1582505278728312

https://m.facebook.com/groups/322121254820414

https://m.facebook.com/groups/1796478627276186

https://m.facebook.com/groups/1716622441912130

https://m.facebook.com/groups/1910074335928879

https://m.facebook.com/groups/945899068837292

https://m.facebook.com/groups/584773741613744

https://m.facebook.com/groups/1517025448624715

https://m.facebook.com/groups/1847751105540677

https://m.facebook.com/groups/1954243668134466

https://m.facebook.com/groups/2029246123975032

https://m.facebook.com/groups/1617876048424418

https://m.facebook.com/groups/1758819060828790

https://m.facebook.com/groups/661074390758550

https://m.facebook.com/groups/1165803950118709

https://www.facebook.com/groups/246851835525310/

https://www.facebook.com/groups/asenbebsakori9200/

https://www.facebook.com/groups/asenbebsakori9200/

https://www.facebook.com/groups/sundorali/

https://www.facebook.com/groups/809308165867629/

https://www.facebook.com/groups/online.sylhet/

https://www.facebook.com/groups/269849583367847/

https://www.facebook.com/groups/169503123174285/

https://www.facebook.com/groups/1903523759894665/

https://www.facebook.com/groups/1030793353707487/

https://www.facebook.com/groups/kenabacha/

https://www.facebook.com/groups/1694233077572390/

https://www.facebook.com/groups/2049803788574510/

https://www.facebook.com/groups/buycell59/

https://www.facebook.com/groups/180695072430351/

https://www.facebook.com/groups/business123456789/

https://www.facebook.com/groups/344997155673726/

https://www.facebook.com/groups/1713653335557456/

https://www.facebook.com/groups/738266269685110/

https://www.facebook.com/groups/227602623920451/

https://www.facebook.com/groups/1643406495937942/

https://www.facebook.com/groups/asenbebsakori9200/

https://www.facebook.com/groups/231931824240527/

https://www.facebook.com/groups/SellBazarInDhaka/

https://www.facebook.com/groups/309895582501172/

https://www.facebook.com/groups/1745469072369227/

https://www.facebook.com/groups/997630797068429/

https://www.facebook.com/groups/508649859162997/

https://www.facebook.com/groups/1903523759894665/

https://www.facebook.com/groups/269849583367847/

https://www.facebook.com/groups/508649859162997/

https://www.facebook.com/groups/292324521160425/

https://www.facebook.com/groups/227602623920451/

https://www.facebook.com/groups/Wholesalemarketbangladesh/

https://www.facebook.com/groups/1643406495937942/

https://www.facebook.com/groups/2287897931248982/
https://www.facebook.com/groups/493000388122600/
https://www.facebook.com/groups/walibazarbd/
https://www.facebook.com/groups/200971297186190/
https://www.facebook.com/groups/301008193905117/
https://www.facebook.com/groups/Dawater.Member.Jamat/
https://www.facebook.com/groups/islamicquizbd/
https://www.facebook.com/groups/walibazar/
https://www.facebook.com/groups/wali2018/
https://www.facebook.com/groups/CPA2020/
https://www.facebook.com/groups/AgencyWaliBazar/
https://www.facebook.com/groups/Affiliate2020/
https://www.facebook.com/groups/walibazar.com1/
https://www.facebook.com/groups/buysalebd2018/
https://www.facebook.com/groups/pertimejob/
https://www.facebook.com/groups/1043821955790593/
https://www.facebook.com/groups/tabligdhaka/
https://www.facebook.com/groups/sowary/
https://www.facebook.com/groups/IslamiSSS/
https://www.facebook.com/groups/IslamySSS/
https://www.facebook.com/groups/MuhammadNagor/
https://www.facebook.com/groups/wmflbd/
https://www.facebook.com/groups/WaliBazarCom/
https://www.facebook.com/groups/wmfl2018/
https://www.facebook.com/groups/abasonmela/
https://www.facebook.com/groups/WaliBazar1/
https://www.facebook.com/groups/buy.walibazarcom/
https://www.facebook.com/groups/WaliBazarDhaka/
https://www.facebook.com/groups/658152578318137/
https://www.facebook.com/groups/1680970451926410/

নীচে কিছু ব্যবসায়ী গ্রুপের লিংক দেয়া হলঃ

তাতে ক্লিক করে বা সার্চ করে ২০০+ বড় গ্রুপ গুলোতে জয়েন হয়ে নিনঃ

  1. Original Products buy & sell in Munshigonj and all over bangladesh
  2. Sell bazar
  3. অনলাইন বাজার
  4. Ⓑⓤⓨ Ⓢⓔⓛⓛ & Ⓔⓧⓒⓗⓐⓝⓖⓔ (Bᵃᶰᵍˡᵃᵈᵉˢʰ)
  5. Cox’sBazar Buy & Sell
  6. আহেন ব্যবসা করি – জীবন গড়ি
  7. Buying n sell trusted grp ( All kinds of items )
  8. Start Buy/Sell Your Products in Online
  9. Buy, Sell or Exchange – BD
  10. Online Shopping All Over In Bangladesh (Sell & Buy) blank
  11. Buy, sell or exchange ( Pro Update )
  12. Buy Sell Exchange (ক্রয়-বিক্রয়-এক্সচেঞ্জ)

  13. অনলাইন বাজার

  14. অনলাইন বাজার

  15. আহেন ব্যবসা করি ☑️

  16. (ক্রয় / বিক্রয়) sell buy xchange bd

  17. Buy Sell Exchange

  18. Buy Sell And Exchange

  19. Spice market

  20. আহেন ব্যবসা করি। 

  21. ব্যবসা করতে চাই ( আত্মকর্মসংস্থান )

  22. Deshi24

  23. Dhaka Sell Bazar || Sell & Buy In Dhaka

  24. Buy SeLL & ExchAngE aLL

  25. OnlineBazar BD (Buying,Selling & Exchange Group)

  26. sell,buy,Exchange center || BIG Bazar in BD [Specialy Dhaka] স্বাগতম

  27. buy & sell bangladesh
  28. Buy and sale🌹 (ঘরে বসে কেনা বেচা)🌹
  29. আসেন ব্যবসা-বাণিজ্য ও পাইকারি বেচাকেনা করি

  30. আসেন অল্প টাকায় ব্যবসা করি ☑️

  31. আসেন ব্যবসা করি 

  32. উদ্যোক্তা ও ব্যাবসা বাজার

  33. অল্প টাকায় ব্যবসা, পরামর্শ

  34. চলেন ব্যবসা করি

  35. ব্যাবসায়িক আইডিয়া


অনলাইন ও অফলাইনের কন্টাকের বিভিন্ন কাজ পৃথকভাবে চুক্তি করে দেয়া হচ্ছেঃ

১) আর্টিকেল লিখার কাজঃ ইংরেজী ১০০০ শব্দের ১০০% নিজের লেখা নতুন ও ইউকি আর্টিকেল বা রচনা নীচের নিয়মে লেখা ।

 ২) স্লাইডার ভিডিও তৈরীর কাজঃ  নির্দিষ্ট ক্যাটাগরীর ১০টি পন্যের ছবি ডিজাইন করে তা দিয়ে স্লাইডার ভিডিও তৈরী করা।

৩) বিভিন্ন দোকান বা ষ্টোর হতে পন্যের  ছবি তোলা ও ছবির নীচে বিবরন লিখে পাঠানোর কাজঃ

৪) রিভিউ-কমেন্ট ও শেয়ারের কাজঃ ২০০০ পন্যের ৫ স্টার + কমেন্ট করে ফেসবুক ও টুইটারের  শেয়ার করতে হবে।


১) আর্টিকেল লিখার কাজঃ ইংরেজী ১০০০ শব্দের ১০০% নিজের লেখা নতুন ও ইউকি আর্টিকেল বা রচনা নীচের নিয়মে লেখা ।

ইংরেজী ১০০০ শব্দের ১০০% নিজের লেখা নতুন ও ইউকি আর্টিকেল বা রচনা আমাদের নিয়মানুযায়ী লিখে দিলে প্রতিটি ইউনিক ইংরেজী  রচনার জন্য ১০০/- টাকা করে পাবেন। বিষয় বা হেড লাইন এডমিন দিবে। ৫টি আর্টিকেল লেখার পর   cpa@walibazar.com  ইমেইলে পাঠালে = ৫০০ টাকা পেমেন্ট দেয়া হয়।মেয়াদ = ৫-৭দিন ,

কন্টেন লিখার কিছু নিয়ম আছে, যা সবাই জানে না, ১ম প্যারাগ্রাফে কন্টেন্টের সারমর্ম দিবেন। যাকে ভুমিকা বলে। ১) অবস্থান বা কোথায় পাওয়া যায় তার ঠিকানা ও লিংক দিবেন ২/৩টি। ২) গুনাবলী বা সুবিধাগুলো দিবেন ৩) বিবরন দিবেন ৪) বিষয়ের সাথে কি কি বিষয় জড়িত তা দিবেন। ৫) বিবরনে কবিতা বা ডায়ালগ দিবেন। ৬) বৈশিষ্ট্য বা চিনার উপায় ছবিসহ দিলে ভাল হয়। ৭) বিষয়টি কি বি কারনে বা কার কার জন্য ক্ষতিকারক, তা দিবেন। ৮) বিষয়টি গুগলে সার্চ দিয়ে ব্লক পড়ে ভাল ভাল তথ্যের আইডি নিয়ে, এতে যোগ করবেন। ৯) উইকিপিডিয়ায় সার্চ দিয়ে তথ্য নিয়ে নিজে গুছিয়ে লিখে দিবেন এবং সাথে সসিং লিংক দিবেন ১০) বিষয়টির সাথে ওয়ালী বাজারের সম্পর্ক কি? কি কি পন্য আছে, তার ক্যাটাগরী বা ৩/৪টি পন্যের লিংক দিবেন। ১১) বিষয়টি কত ভাগ ও কি কি? তার উদাহরনসহ বিবরন দিবেন। ১২) উপসংহারে সে বিষয় সংশ্লিষ্ট ওয়ালী বাজারে পন্য কেন ক্রয় করবেন? তার বিবরন ও লিংক দিবেন। শেষে ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেল, টুইটার ও ইস্টিগ্রাম আইডির লিংক ও ই-মেইল ও ফোন নম্বর দিবেন। সব শেয়ে পাঠকের উদ্দেশে কিছু উপদেশবানী দিবেন। ১৩) মনে রাখতে হবে, নিজে টাইপ করে নিজের সহজ ভাষায় লিখবেন, কপি করে বা বই দেখে লিখবেন না। আর প্রতিটি রচনার বিষয়টির নাম ১০ বার ও walibazar.com ৫ বার লিখে বাক্য মিলিয়ে ১০০০+ শব্দের রচনাটি লিখে কোথাও মেসেজ ও পোস্ট করবেন না, তা Ms Work File করে wmflbd@gmail.com ইমেইল করুন। প্রতি রচনার একই নিয়ম জরুরী নয় তবে বুদ্ধি খাটি লিখবেন যাতে গুগলের সব ব্লগের মধ্যে নতুন ও সেরা হয় । পেমেন্ট বড় কথা নয়। সারা বিশ্বের মানুষ পড়ে উপকার পাবে ও তথ্য ও সফ্টয়ারের খোজ পাবে। এটা বড়ই মহৎ ও নেকীর কাজ, এ নিয়তে করবেন। আর্টিকেল লেখার মেয়াদ নেই।আমার দেয়া বিষয়ের উপর – যত ইউনিক ইংরেজী রচনা লিখে ফাইল ইমেইল করবেন। উপরের নিয়মানুসারে প্রতি সপ্তাহে ৫  টি রচনা লিখে ৫০০ টাকা করে পাবেন।


 ২) স্লাইডার ভিডিও তৈরীর কাজঃ  নির্দিষ্ট ক্যাটাগরীর ১০টি পন্যের ছবি ডিজাইন করে তা দিয়ে স্লাইডার ভিডিও তৈরী করা।

 একটি ক্যাটাগরী দেয়া হবে, তা হতে ছবি, মূল্য ও বিবরন কপি করে নিয়ে ছবি ফটোশপ বা https://snappa.com/ সাইট হতে সহজেই ১ঃ১ সাইজের সুন্দর ১০টি ছবি ডিজাইন করে, তাতে মূল্য ও লোগো দিয়ে ১টি স্বপ্ন সুপার শপের মত স্লােইডার ভিডিও বানাতে হবে। প্রতিটি স্লাইডারের জন্য ৫০ টাকা করে ১০টি স্লাইডারের পেমেন্ট একসাথে =৫০০ টাকা দেয়া হয়। মেয়াদঃ ৫-৭ দিন। 


৩) বিভিন্ন দোকান বা ষ্টোর হতে পন্যের  ছবি তোলা ও ছবির নীচে বিবরন লিখে পাঠানোর কাজঃ

ওয়ালী বাজার.কমে যে সব পন্য নেই, বড় ষ্টোর বা সুপার শপে গিয়ে ম্যানেজারের সাথে কথা বলে পন্য যেমন- শেম্প এর নীচে সাদা কাগজ রেখে, বড় ছবি মোবাইল দিয়ে তুলে, তার নীচে সাদা অংশে এডিট করে লিখতে হবে-> (তার পরিমান, ব্র্যান্ড, কোয়ালিটি, বিক্রি মূল্য) এই বিবরনসহ ছবিটি পাঠাতে পারবেন? এভাবে ৫০০ পন্য ১০০০ টাকা করে পাবেন। কিভাবে বুঝবেন, তা ওয়ালী বাজারে নেই, সেখান হতে walibazar.com পেইজে গিয়ে সার্চ দিবেন। যদি থাকে তবে ছবি তুলার দরকার নেই। সহজ উপায় হল প্রথমেই walibazar.com পেইজের সকল পন্য একবার দেখে নিবেন, তারপর নতুন পন্যের ছবি তুলে বিবরনসহ মোবাইলে সেভ করে রাখবেন। পরে একসাথে গুগল ড্রাইভে পাঠাবেন। আশা করি বুঝেছেন। ১) ষ্টোর মুদি বা সুপারশপ, ২) কসমেটিকস ৩) লাইব্রেরী ও স্টেশনারী ৪) ক্রোকারিজ ৫) ব্যান্ডের ইলেকট্ট্রিক আইটেম ৬) হার্ডওয়ার দোকান এই ৬ টি দোকানের ৬০০০ নতুন পন্যের উপরোক্ত নিয়মে বিবরনসহ ছবি প্রতি মাসে লাগবে।

 


৪) রিভিউ-কমেন্ট ও শেয়ারের কাজঃ ২০০০ পন্যের ৫ স্টার + কমেন্ট করে ফেসবুক ও টুইটারের  শেয়ার করতে হবে।

এটা পানির মত সহজ কিন্তু সময় একটু বেশি লাগবে। আমাদের https://www.walibazar.com/ সাইটে ইংরেজি ও বাংলা মোট ২০০০+টি পন্যের প্রতিটিতে রিমার্কসে – ৫ স্টার + কমেন্ট করে ফেসবুক  বিবরন + এডমিনসহ নতুন নতুন ৫-৬জনকে  ট্যাগ + walibazar  কে চেকইনসহ শেয়ার করতে হবে। ফেসবুক পেইজে আপনাকে এডভাইজার রিকুয়েস্ট পাঠালে, তা একসেপ্ট করে, এডভাইজার হলে পেইজে শেয়ার করতে পারবেন।  টুইটারের আপনার নিজ আইডিতে বিবরনসহ শেয়ার করলেই চলবে। উল্লেখ্য যে, ৫ স্টার রিমার্কস ও ভাল ( যা এডমিন দিবে) কমেন্ট করতে হলে,  প্রথমেই ১২ টি পন্য করে এক সাথে (এমনিতে ফ্যাক) অর্ডার করতে হবে। তারপার ১২টি পন্যের প্রতিটিতে রিমার্কসে – ৫ স্টার + কমেন্টটা কপি করে পেস্ট করে, ফেসবুক পেইজে কমেন্টের বিবরনটি পেস্ট করে + এডমিনসহ নতুন নতুন ৫-৬জনকে ট্যাগ + walibazar কে চেকইনসহ শেয়ার করতে হবে। টুইটারের আপনার নিজ আইডিতে বিবরনসহ শেয়ার করলেই চলবে।

 

Leave a Reply