C-P-A Marketing for walibazar.com

C-P-A Marketing for walibazar.com:

C-P-A Marketing for walibazar.com:

C-P-A Marketing এ জয়েন হবেন কিভাবে?

এডমিনের ফেসবুক আইডিতে – https://www.facebook.com/WaliMuhammadGroup এ Friend Request পাঠিয়ে, আপনার  Real Name, Mobil no, District & Thana এর এডমিনের উক্ত ফেসবুক আইডিতে  মেসেজ করে দিন, তবে ফেসবুক মেসেঞ্জারের CPA Group এ এড করা হবে। তারপর কাজ দেয়া হবে।


CPA= Cost Per Action (Visitors)

সোশ্যাল মিডিয়ায় প্রচার করে যত ‘রিয়েল ভিজিটর’ সাইটে এসে ২০ সেকেন্ড থাকবে, তত টাকা পাবেন।

 “রিয়েল ভিজিটর” বলতে কি বুঝায়? 

“রিয়েল ভিজিটর” মানে walibazar.com সাইটে ডেসবোর্ড রিপোর্ট অনুয়ায়ী  যত রিয়েল ভিজিটর এসে ২০ সেকেন্ড থাকবে, তত টাকা পাবেন। লিংকের মেয়াদ ৭/৮ দিন থাকবে। উক্ত ৭/৮ দিনের মেয়াদে facebook.com/walibazar পেইজ হতে ৫০টি “সফল শেয়ার” এবং নতুন নতুন বড় ব্যবসায়ী ৫০টি “সফল  পোষ্ট” করে নিশ্চিত ১০০ টাকা বোনাস পাবেন। এর দ্বারা যে  রিয়েল ভিজিটর আসবে, তত টাকাও আপনি পাবেন। সফল শেয়ার ও পোষ্টের বিবরন নীচে দেয়া আছে। ১০০টি বেশি শেয়ার ও পোস্ট করতে পারবেন, তাতে ভিজিটর আসবে কিন্তু শেয়ার ও পোস্ট প্রতি কোন টাকা দেয়া হবে না।৫০টি সফল শেয়ার ও ৫০টি সফল পোষ্টে করা বাধ্যতা মূলক নয়। যে করবে না, সে ১০০ টাকা পাবে না। একজন একাধিক আইডি দিয়ে মন মত যেখানে-যেভাবে ও যত ইচ্ছা শেয়ার, পোষ্ট, কমেন্ট, মেসেজ করতে পারবেন। তবে জালিয়াতি বা পাবলিককে ধোকা দিয়ে ভিজিটর আনতে পারবেন না। নীচে তার বিবরন দেয়া আছে।  

আপনার কাজ মাত্র ৩ টিঃ

১) আমরা লিংক+বিবরনসহ ছবি মেসেজ করে দিব, আপনি, ফেসবুকের নতুন নতুন বড় ৫০টি ব্যবসায়ী গ্রুপে “সফল  পোষ্ট” করবেন। অতঃপর মেসেঞ্জারে প্রতিটির স্ক্রীন ছবি, এডমিনকে সাথে সাথে মেসেজ করে দিন। ট্যাগ করতে হবে না।

২) তারপর পেইজে আমরা পোস্ট করে দিব, আপনি ৩/৪ জনকে ট্যাগ ও বিবরননেহ  facebook.com/walibazar পেইজ হতে ৫০টি “সফল শেয়ার” করবেন। ১০০ টাকা নিশ্চিত আয় হয়ে গেল। স্ত্রীন মেসেজ করতে হবে না।

৩) অতপর সকল সোশ্যাল মিডিয়ায় লিংকের প্রচার করতে হবে, বাকী দিন গুলোতে, যাতে রিয়েল ভিজিটর আসে। “রিয়েল ভিজিটর” মানে, আপনার লিক্নে ক্লিক করে যেন, যত ভিজিটর  walibazar.com সাইটে এসে ২০ সেকেন্ড থাকবে, তত টাকা পাবেন। প্রচারের সময় ও সাইটের কোন বিধি নিষেধ নেই।

রিপোর্ট ও পেমেন্ট দেয়ার সময় ও তারিখঃ 

১-৮-১৫-২৩ তারিখ রাত ৯-১১টায় রিপোর্ট প্রকাশ এবং বিকাশে পেমেন্ট দেয়া হয়। তবে সফল শেয়ার +পোষ্ট ও ভিজিটরের মাধ্যমে সর্বোচ্চ ১০০ টাকা আয় করতে না পারলে পেমেন্ট দেয়া হবে না। সাপ্তাহিক রিপোর্ট ও পেমেন্ট বিকাশ করার পর – পরের সপ্তাহের প্রচারের জন্য নতুন ছবি+বিবরন ও  লিংকসহ  facebook.com/walibazar পেইজ এ অগ্রীম পোস্ট করে দেয়া হবে। এবং উক্ত পোষ্টের ছবি+বিবরন+ লিংকগুলি প্রত্যেককে পৃথকভাবে মেসেজ করেও দেয়া হবে । ১০০টি শেয়ার ও পোষ্ট করার পর ভিজিটরের ডেসবোর্ড রিপোর্ট দেখানো হবে, ১/২ দিন পর পর।


কিভাবে সিপিএ কাজ করবেন?  তার ভিডিও দেখুনঃ


কিভাবে সোশ্যাল মিডিয়ায় প্রচারের মাধ্যামে আপনার সিপিএ লিংকের আনতে হবে?

১) ফেসবুক ফ্রেন্ডদের কাছে প্রচারঃ

আপনার নিজের ১-৫টি ফেসবুক আইডি দিয়ে ১-৫ হাজার করে কমপক্ষে ২০,০০০+ দেশি বন্ধু তৈরী করে, তাদের নিয়ে বিভিন্ন নামে মেসেঞ্জারে গ্রুপ তৈরী করে, সেই মেসেঞ্জার গ্রুপে – আপনাকে দেয়া, ছবি+ লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল-বিকাল দুইবার পোস্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে।

২) ফেসবুক গ্রুপে প্রচারঃ

বড় ব্যবসায়ী গ্রুপে ছবি+ লিংক+বিবরনসহ (walibazar টাইপ করে) walibazar কে চেকইন করে পোস্ট করতে হবে, যত গুলো পাবলিশ হবে, তার মোবাইল স্ক্রীন ছবি  সাথে সাথেই এডমিনকে ফেসবুকে মেসেজ করে দিতে হবে। তবে “সফল পোষ্ট” হবে। ভাবে ৫০টি সফল পোস্ট করে মেসেজ করা বাধ্যতামূলক। এজন্য ৫০ টাকা বোনাস থাকবে। 

৩) ফেসবুক পেইজের পোস্ট শেয়ারের মাধ্যমে প্রচারঃ

ঘরে বসে মোবাইল দিয়ে, ফেসবুক পেইজ হতে নতুন নতুন বড় ব্যবসায়ী গ্রুপে ট্যাগ ও বিবরনসহ এবং walibazar চেকইনসহ শেয়ার করবেন এবং তা পাবলিশ হবে,  এটাকেই “সফল শেয়ার” বলা হয়। কোন  স্ক্রীন মেসেজ করতে হবে না। এভাবে ৫০টি সফল শেয়ার করা বাধ্যতামূলক। এজন্য ৫০ টাকা বোনাস থাকবে। শেয়ার ও পোষ্ট করার সময় আগে নিদিষ্টি ছিল ১০টার পর ও সন্ধার পর। এখন যে কোন সময় প্রচার করতে পারবেন।

৪) সকল সোশ্যাল মিডিয়ায় পোষ্ট বা কমেন্ট করে প্রচারঃ

টুইটার, সাইপি, পিন্টারেস্ট, ইউটিউবে ও লিংকদিনে সাইন করে নিজ নামে প্রফাইল খুলে রাখুন। টুইটার, সাইপি, পিন্টারেস্ট ও লিংকদিনে আপনাকে দেয়া, ছবি+ লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল ৯টায়-সন্ধ্যা দুইবার পোস্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে। এছাড়াও মিনিয়ন ভিজিটকারী ২০টি ইউটিউবের ভিডিও এর নীচে কমেন্টে ও পত্রিকাসহ বিভিন্ন বড় বড় ফেসবুক পেইজে ও গুগলের বড় বড় বাংলা ব্লগে আপনাকে দেয়া, লিংক + বিবরন, সকাল ৯টায়-সন্ধ্যা দুইবার পোস্ট ও কমেন্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে।

৫) গুগল প্লে-ষ্টোর হতে এপ ডাউন লোড করে প্রচারঃ

এছাড়াও LinkedIn, Twitter, YouTube, Google+, WhatsApp, Imo, Vibar, and Skype, স্নাপ চ্যাট, টিকটক, বিং ও পপুলার-ইনস্টিগ্রামে সাইন আপ এবং মোবাইলে এপ ডাউনলোড করে বড় বড় গ্রুপে জয়েন হয়ে আপনাকে দেয়া লেখাসহ আপনার নামের এফিলিয়েট লিংকটি সকাল-রাতে দুইবার পোস্ট বা কমেন্ট করলে, ইনশাল্লাহ, প্রতিদিন ভিজিটর অটো আসতে থাকবে।

৬) কিছু উপদেশ মুলক কথা, যা আপনার উপযুক্ত ভিজিটর বাড়াতে সাহায্য করবেঃ

1.পোস্ট বা কমেন্ট করার আগে ভাবতে হবে, সে গ্রুপের নাম ও কাজের সাথে আপনার লিংকে মিল আছে কিনা? চাহিদা আছে কিনা? উপযুক্ত বয়সের বা বিত্তের লোক সে গ্রুপে আছে কিনা?

2. মানুয়ের চাহিদা মোতাবেক ৩টি গ্রুপে পোস্ট করে দেখুন ৩০০ ভিজিটর পাবেন। উপযুক্ত না হলে ৩০টা পোস্ট করলে ১জন ৩০ সেকেন্ড সাইটে থাকবে এমন উপযুক্ত ভিজিটর পাবেন না।

3. কথার ভঙ্গিমা বা ধরন এমন আকর্ষন সৃষ্টিকারী করুন , যাতে কিছু বাকী থাকে.. বাকীটা দেখার জন্য , জানার জন্য মানূষ লিংকে ক্লিক করবে। এগুলো আমার উপদেশ নয়, যারা ফলো করবেন না, তারা কোন কোম্পানীতে ভিজিটর আনতে পারবেন না। ভারতের বিবেক বিন্দ্রা , চানক্য নীতিসহ বিশ্বের ও বাংলার জিনিয়াস মানুয়ের ব্যবসায়িক কথার সারমর্ম আপনাদের বলেছি। যাতে সারা জীবনে উপরের ৩ টি কথা এমন মনে থাকবে, সাথে আমার নামও মনে রাখবেন। 

4. কোন প্রকার জালিয়াতি/ধোকা দিয়ে ভিজিটর আনলে পেমেন্ট  ২৫% দেয়া হবে।মানে ১০০০ ভিজিটর আসলে ২৫০ টকা পাবেন। যদি এ্কই আইপি দিয়ে বার বার লিংকে ক্লিক করে ২০ সেকেন্ড থাকা হয়। তবে এটা জালিয়াতিধোকা হল – অনেকে লিখে “ লিংকে ক্লিক করলেই চাকরি পাবেন” – পাবলিক লিংকে ক্লিক করে ২০ সেকেন্ড চাকরী খুজে না পেয়ে, আাপনাকে ও কোম্পানীর মাকে নিয়ে গালি দিয়ে চলে গেল।

৭) কিভাবে ১০০০+ সদস্যের বড় বড় ব্যবসায়ী ফেসবুক গ্রুপে জয়েন্ হবেন ?

উত্তরঃ ১০০০+ সদস্যের ব্যবসায়ী গ্রুপে জয়েন্ হতে ফেসবুক পেইজে সার্চ বক্সে, একটি শব্দ লিখে ফেসবুকে সার্চ দিন তার গ্রুপ সিলেক্ট করুন – এবার অনেক গ্রুপের নাম ও প্রতিদিন কত পোস্ট হয়, মেম্বার কত? তা শো করবে, যেটায় ১০০০+ মেম্বার আছে তাতে জয়েন রিকুয়েস্ট পাঠান। শব্দগুলো হল: Buy Sale, sell, Business, job, bd job, online, marketing. আসেন, আহেন, ব্যবসা, ব্যবসা করি, প্রতিদিনের খরব, চাকরী, বিজনেস, ক্রয়, বিক্রয়, পাইকারী, অনলাইন শপিং ইত্যাদি দিয়ে সার্চ দিন। তাছাড়া আমাদের প্রাইভেট গ্রুপ facebook.com/groups/CPA2020/ এ গ্রুপে জয়েন হলে, ১ম পোস্টে ১৫০টির বেশি গ্রুপের লিংক পাবেন, পরে আরও বড় বড় গ্রুপের লিংক উপরের গ্রুপে পোস্ট করা হবে। এ পেইজের নীচে কিছু গ্রুপের লিংক দেয়া আছে।

৮) নীচে কিছু টিপস ও ট্রিট দেয়া হলঃ

১) ১টি লিংকে শেয়ার কাজ করার জন্য একাধিক লিংকসহ পোস্ট নিনঃ অনেক সময় একই পোস্ট বার বার শেয়ার করলে, গ্রুপের এডমিন ভাল দৃষ্টিতে দেখে না। শেয়ার কারীরও প্রতিদিন একই পোস্ট শেয়ার করতে বোরিং মনে হয়।  তবে ১টি লিংক ব্লক হলে ২য় লিংক চাইলে পেইজে পোষ্ট করে দেয়া হবে। ২টি লিংকে যত ভিজিটর আসবে, সব ঐ সপ্তাহে কাউন্ট হবে। মেয়াদের পর যত ভিজিটর আসবে তা কোম্পানীর লাভ।তাতে কেউ পেমেন্ট পাবেন না।

২) শেয়ার কাজ করার জন্য একাধিক ট্যাগ করলে চেকিং এর সময় ১জনকে পাওয়া যাবেঃ অনেক সময় একজন কে ট্যাগ করে পোস্ট বার বার শেয়ার করলে, সে ট্যাগ এক্সেপ্ট বা গ্রহন না করলে, আপনার শেয়ারে কোন ট্যাগই শো করবে না, তখন তা কাউন্ট হবে না। তাই প্রতি শেয়ারের সময় ৪/৫ জনকে ট্যাগ করে রাখলে ভাল হয়। ১-৮-১৫-২৩ তারিখ চেকিং এর সময় যাতে ১টি ট্যাগ থাকে। আর নিজের আইডিকে বা কাউকে বার বার ট্যাগ করলে জালিয়াতি হবে।

৩) শেয়ার কাজ করার জন্য নীচে ১০০+ গ্রুপের লিংক দেয়া হল, তাতে জয়েন হউনঃ একই পোস্ট বার বার নতুন নতুন গ্রুপে শেয়ার করার চেষ্টা করবেন। একই গ্রুপে বার বার শেয়ার করলে এডমিন কাউন্ট করবে না।

“সফল শেয়ার” করার নিয়ম জানতে নীচের ভিডিও দেখুন – 


৪র্থ সপ্তাহ এপ্রিল ২০২০ রিপোর্ট ও পেমেন্ট এর বিবরনঃ 

Humaun Kabir =  1,486  are Total visitor = paid 

 Md Alim Hasan =  308  Total visitor = paid

Md. Mahfuj Mredha =  442  Total visitor = paid

আমজাদ হোসেন=  774  Total visitor = paid

MD Suhal Mia =  572  Total visitor = paid

Sazzad Hossain Shompod =  292  Total visitor = paid

১ম সপ্তাহ মে- ২০২০ রিপোর্ট ও পেমেন্ট এর বিবরনঃ 

১ম = 1stm58 =Md. Abdul Moeid           =796 জন ভিজিটর পেয়েছেন। = by Paid-Ad   = Paid

২য়= 1stw08   = Md. Mahfuj Mredha    =151 জন ভিজিটর পেয়েছেন। = Gift= 100Tk =  Paid

৩য় =1stm-33 = MD Mehedi Hasan      =104 জন ভিজিটর পেয়েছেন। = Gift =   50Tk =  Paid


২য় সপ্তাহ = মে- ২০২০ রিপোর্ট ও পেমেন্ট এর বিবরনঃ 

 No    Name   May-2020   = Total Share of   =                                                    2nd week                          
CPA No: 001 Humaun Kabir ====== 1st+2nd+3rd post 304+3+52  share but = Publish & ok = 222+0+38  =260 taka Paid  
CPA No: 002 MD Suhal Mia   ===== 1st link 100 share but No seen permit, 2nd post = 49 share = 85+15 ok = 100 taka paid 
CPA No: 014 Sazzad Hossain Shompod =10+277 share but = ok =01+59=60+40=100 taka paid  No detail+Tag +  No publish
CPA No: 023 আমজাদ হোসেন ===============264+6=270 S but ok 100 Share = earn= 100tk Paid
CPA No: 033  MD Mehedi Hasan  = 120 share but = ok =05 but gift = 20 tk load paid  No detail+Tag + so many No publish
CPA No: 068  Jannatul Ferdous   =share 16 but ok 11= =20 tk , load paid  Some No publish+No detail+Tag 
CPA No: 083   Fu Raju,                    ===97 share but = ok =36 taka paid  No detail+Tag + some No publish
CPA No: 091 = awlad-hossen = =57+200 share but = ok =30+20=50 tk,  Paid , +No detail+Tag 

 মে/2020- মাসের ৩য় সপ্তাহের রিপোর্টঃ Payment

CPA No: 091 Awlad Hossen                                            পোস্ট করার   কাজে ৩০০ টাকা পাবেন।= পরিশোধ। ১৯/৫
CPA No: 090 Azmain Mahmud                                      পোস্ট করার   কাজে ১০০ টাকা পাবেন।= পরিশোধ। ১৯/৫ 
CPA No: 014  Sazzad Hossain Shompod                        পোস্ট করার   কাজে ৯১ টাকা পাবেন।=  পরিশোধ। ১৯/৫    
CPA No: 068  Jannatul Ferdous (Sofikur Khanam)        পোস্ট করার   কাজে ৭৯ টাকা পাবেন।= পরিশোধ। ১৯/৫
CPA No: 024  Nur Mohammad Habibullah                    পোস্ট করার   কাজে ২৭ টাকা পাবেন।=  পরিশোধ। ১৯/৫
CPA No: 033  MD Mehedi Hasan =                                পোস্ট করার   কাজে ৪০ টাকা পাবেন।=  পরিশোধ। ১৯/৫
CPA No: 098  Md Risadul Haque Mridha                      পোস্ট করার   কাজে ৩০ টাকা পাবেন।= পরিশোধ। ১৯/৫
CPA No: 078  Asif Hasan                                                পোস্ট করার   কাজে ৪২ টাকা পাবেন।= পরিশোধ। ১৯/৫

.


নীচে কিছু ব্যবসায়ী গ্রুপের লিংক দেয়া হলঃ

তাতে ক্লিক করে বা সার্চ করে ২০০+ বড় গ্রুপ গুলোতে জয়েন হয়ে নিনঃ

  1. Original Products buy & sell in Munshigonj and all over bangladesh
  2. Sell bazar
  3. অনলাইন বাজার
  4. Ⓑⓤⓨ Ⓢⓔⓛⓛ & Ⓔⓧⓒⓗⓐⓝⓖⓔ (Bᵃᶰᵍˡᵃᵈᵉˢʰ)
  5. Cox’sBazar Buy & Sell
  6. আহেন ব্যবসা করি – জীবন গড়ি
  7. Buying n sell trusted grp ( All kinds of items )
  8. Start Buy/Sell Your Products in Online
  9. Buy, Sell or Exchange – BD
  10. Online Shopping All Over In Bangladesh (Sell & Buy) 
  11. Buy, sell or exchange ( Pro Update )
  12. Buy Sell Exchange (ক্রয়-বিক্রয়-এক্সচেঞ্জ)

  13. অনলাইন বাজার

  14. অনলাইন বাজার

  15. আহেন ব্যবসা করি ☑️

  16. (ক্রয় / বিক্রয়) sell buy xchange bd

  17. Buy Sell Exchange

  18. Buy Sell And Exchange

  19. Spice market

  20. আহেন ব্যবসা করি। 

  21. ব্যবসা করতে চাই ( আত্মকর্মসংস্থান )

  22. Deshi24

  23. Dhaka Sell Bazar || Sell & Buy In Dhaka

  24. Buy SeLL & ExchAngE aLL

  25. OnlineBazar BD (Buying,Selling & Exchange Group)

  26. sell,buy,Exchange center || BIG Bazar in BD [Specialy Dhaka] স্বাগতম

  27. buy & sell bangladesh
  28. Buy and sale🌹 (ঘরে বসে কেনা বেচা)🌹
  29. আসেন ব্যবসা-বাণিজ্য ও পাইকারি বেচাকেনা করি

  30. আসেন অল্প টাকায় ব্যবসা করি ☑️

  31. আসেন ব্যবসা করি 

  32. উদ্যোক্তা ও ব্যাবসা বাজার

  33. অল্প টাকায় ব্যবসা, পরামর্শ

  34. চলেন ব্যবসা করি

  35. ব্যাবসায়িক আইডিয়া

More Facebook Business Group: 

https://www.facebook.com/groups/1903523759894665/

https://www.facebook.com/groups/373984526075302/

https://www.facebook.com/groups/buycell59/

https://www.facebook.com/groups/809308165867629/

https://www.facebook.com/groups/227602623920451/

https://www.facebook.com/groups/1643406495937942/

https://www.facebook.com/groups/268646290310284/

https://www.facebook.com/groups/sodiyanicrafts/permalink/

https://www.facebook.com/groups/685385314965461/

https://www.facebook.com/groups/619725841405548/

https://www.facebook.com/groups/BangladeshiHotModel/

https://www.facebook.com/groups/buyingnselltrusted/

https://www.facebook.com/groups/809308165867629/

https://www.facebook.com/groups/293275781056909/

https://www.facebook.com/groups/1802584763288872

https://www.facebook.com/groups/buysellexbd/

https://www.facebook.com/groups/1465960043725391/

https://www.facebook.com/groups/Sellexchange

https://www.facebook.com/groups/PBWholesaleMarket/

https://www.facebook.com/groups/169503123174285/

https://m.facebook.com/groups/492232847629125

https://m.facebook.com/groups/1582505278728312

https://m.facebook.com/groups/680917998955581

https://m.facebook.com/groups/1599818863669154

https://www.facebook.com/groups/191735071164737

https://www.facebook.com/groups/1582505278728312

https://m.facebook.com/groups/322121254820414

https://m.facebook.com/groups/1796478627276186

https://m.facebook.com/groups/1716622441912130

https://m.facebook.com/groups/1910074335928879

https://m.facebook.com/groups/945899068837292

https://m.facebook.com/groups/584773741613744

https://m.facebook.com/groups/1517025448624715

https://m.facebook.com/groups/1847751105540677

https://m.facebook.com/groups/1954243668134466

https://m.facebook.com/groups/2029246123975032

https://m.facebook.com/groups/1617876048424418

https://m.facebook.com/groups/1758819060828790

https://m.facebook.com/groups/661074390758550

https://m.facebook.com/groups/1165803950118709

https://www.facebook.com/groups/246851835525310/
https://www.facebook.com/groups/asenbebsakori9200/
https://www.facebook.com/groups/asenbebsakori9200/
https://www.facebook.com/groups/sundorali/
https://www.facebook.com/groups/809308165867629/
https://www.facebook.com/groups/online.sylhet/
https://www.facebook.com/groups/269849583367847/
https://www.facebook.com/groups/169503123174285/
https://www.facebook.com/groups/1903523759894665/
https://www.facebook.com/groups/1030793353707487/
https://www.facebook.com/groups/kenabacha/
https://www.facebook.com/groups/1694233077572390/
https://www.facebook.com/groups/2049803788574510/
https://www.facebook.com/groups/buycell59/
https://www.facebook.com/groups/180695072430351/
https://www.facebook.com/groups/business123456789/
https://www.facebook.com/groups/344997155673726/
https://www.facebook.com/groups/1713653335557456/
https://www.facebook.com/groups/738266269685110/
https://www.facebook.com/groups/227602623920451/
https://www.facebook.com/groups/1643406495937942/
https://www.facebook.com/groups/asenbebsakori9200/
https://www.facebook.com/groups/231931824240527/
https://www.facebook.com/groups/SellBazarInDhaka/
https://www.facebook.com/groups/309895582501172/
https://www.facebook.com/groups/1745469072369227/
https://www.facebook.com/groups/997630797068429/
https://www.facebook.com/groups/508649859162997/
https://www.facebook.com/groups/1903523759894665/
https://www.facebook.com/groups/269849583367847/
https://www.facebook.com/groups/508649859162997/
https://www.facebook.com/groups/292324521160425/
https://www.facebook.com/groups/227602623920451/
https://www.facebook.com/groups/Wholesalemarketbangladesh/
https://www.facebook.com/groups/1643406495937942/

WhatsApp chat
google pagerank checker by smallseotools.com