More Order, More Point

More Order, More Point

More Order, More Point

বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্টে  walibazar.com এ যত কেনাকাটা করবেন, তত পয়েন্ট পাবেন ।

More Order, More Point
More Order, More Point

ক) কিভাবে বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্টে অর্ডার করবেন ?    আমাদের সাইট www.walibazar.com এ যান, সেখানে মেনু বার হতে আপনার পছন্দের পণ্য সমূহ বাছাই করুন অথবা  সার্চ বা অনুসন্ধান বার এ আপনার প্রয়োজনীয় পণ্যটির নাম লিখে তা আপনার শপিং ব্যাগ বা কার্টে এ এড করতে পারবেন – আপনার প্রয়োজনীয় সকল পণ্য আপনার ব্যাগ এ নেওয়া শেষ হলে, স্ক্রীনের ডানে আপনার ঝুড়ি বা কার্টের ক্লিক করার পর চেকআউটে ক্লিক করে আপনার নাম, ফোন, ই-মেইল, জিলা ও ঠিকানা এবং একদিন পরের  ডেলিভারির তারিখ ঠিক করে নির্দিষ্ট সময়টি অবশ্যই লিখতে হবে । অত:পর বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্ট সিলেক্ট করে নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই  আপনার অর্ডারটি আমাদের নিকট পৌঁছে যাবে এবং আপনি একটি অর্ডার আইডি নম্বর এবং বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্ট করার অপশন পাবেন । অত:পর বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্ট সিস্টেম ফলো করে পেমেন্ট অগ্রীম করতে হবে।  নতুন ক্রেতার ক্ষেত্রে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনাকে কল বা মেসেজ বা ইমেইল করে অর্ডারটি নিশ্চিত করবে। তারপর পরের দিন, ইনশাল্লাহ, নির্দিষ্ট সময়ের ১ ঘন্টার মধ্যে আমাদের ডেলিভারি ম্যান পণ্যগুলো আপনার বাসায় পৌছে দিয়ে আসবে।

খ) “যত টাকার অর্ডার, তত পয়েন্ট” কিভাবে পাবেন ? বিকাশ/রকেট/ব্যাংক পেমেন্ট সিস্টেম ফলো করে পেমেন্ট দিয়ে যত টাকার অর্ডার করবেন, তত পয়েন্ট পাবেন । ১০০ পয়েন্ট = ১(এক) টাকা । যেমন : আপনি সারা মাসে ১০,০০০/- টাকার বাজার করলে ১০,০০০ পয়েন্ট পাবেন, যার মূল্য = ১০০/- টাকা । আপনি  My Account এর My orders  এ ক্লিক করে মাসে কত টাকার বাজার করলেন, তা আপনি দেখতে পারবেন। তাছাড়া আমাদের কাস্টমার কেয়ার মাস শেষে আপনাকে মেসেজ করে জানাবে। পরবর্তী মাসের ১ম অর্ডার আপনার ঐ ১০০/- টাকা কম রাখা হবে। সেয়ারী ও প্রোপার্টি ব্যতিত সকল ক্যাটাগরীর জন্য এই অফারটি প্রযোজ্য ।

গ) ঢাকা সিটিতে ডেলিভারী খরচ ও টাইম :  ঢাকার সিটির বিভিন্ন এলাকার জন্য ১ দিন পরের অর্ডার তারিখ ও সময় নির্দিষ্ট করে অর্ডার করলে ভাল হয়। ৫০+ টাকার অর্ডার বা বাজারে  ডেলিভারী খরচ ফ্রি ।

ঘ) সারা দেশে ডেলিভারীর সময় ও খরচ : ঢাকার বাহিরের জেলা ও শহরে জন্য  কুরিয়ার সার্ভিসে পাঠানো হয় বিধায় ২/৩  দিন পরের তারিখ ও সময় নির্দিষ্ট অর্ডার করলে ভাল হয়। বিভিন্ন জেলা শহরে  “খুচরা বাজার” এর ক্ষেত্রে কুরিয়ার খরচ ৭০০ গ্রাম =১০০ টাকা। ১৫০০ গ্রাম = ১৩০/- টাকাসহ মূল্য অগ্রীম ব্যাংক বা বিকাশে পাঠাতে হবে। তবে দেশের বিভিন্ন শহরে “পাইকারী বাজার” এর ক্ষেত্রে পরিবহন খরচ সংশ্লিষ্ট জেলার পরিবহন ট্রান্সপোর্ট খরচ মূল্যের সাথে অগ্রীম প্রদান প্রযোজ্য । যা ফোনে আলোচনা সাপেক্ষ। বিকাশে পেমেন্ট করতে হলে ২% বিকাশ চার্জ দিতে হয় ।BKASH

ঙ) পন্য ফেরত/ক্যাশব্যাক প্রদান : অর্ডারকৃত পন্যের বিবরন ও শর্তের সাথে না মিললে ডেলিভারীকৃত পন্য, ফেরত পাঠাতে পারবেন অথবা ডেলিভারীর পর যদি কোন ত্রূটি ধরা পরে তবে কাস্টমার কেয়ারে ইমেইল info@walibazar.com অথবা 01752078099 নম্বরে কল করলে ৭২ ঘন্টার মধ্যে পরিবর্তন করে দেয়া হয়। অথব মূল্য ফেরত প্রদান করা হয় ।

বিকাশ পেমেন্ট করলে ৫% ছাড় ও ক্যাশব্যাক কিভাবে পাবেন :

সকল গ্রোসারী বা ষ্টোর পন্য ক্রয়ে অর্ডার করার সময় Bkash5% এই কুপন ব্যবহার করলে পাবেন ৫% ছাড় !উল্লেখ্য যে,  বিকাশ খরচ বাবদ আপনাকে ২% পেমেন্ট করতে হবে।  এছাড়াও পন্যের সাথে ১% হতে ২৫% পর্যন্ত ছাড়সহ অন্যান্য উপহার ও ছাড় সমূহ তো পাচ্ছেনই।

বিকাশে অর্ডার করার নিয়মাবলী :

প্রথমে হোম পেইজের একদম নীচে গুগল এন্ড্রয়েড হতে ওয়ালী বাজারের এপটি ডাউনলোড করুন, তারপর আপনার মোবাইলের গুগল প্লে ষ্টের হতে বিকাশ এপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করুন। পূর্বে বিকাশ রেজিষ্ট্রেশন করা থাকলে ভাল।  মোবাইল হতে  নীম্নে বিকাশ করার নিয়ম দেখানো হলো :