Online Shopping

Call at 9am to 5pm +8801752078099

Cart

Your Cart is Empty

Back To Shop

Online Shopping

Cart

Your Cart is Empty

Back To Shop
Call at 9am to 5pm +8801752078099

How to make new order?

আপনি জানেন কি? অনলাইন অর্ডার করতে কোন লগইন বা সাইন আপ করার প্রয়োজন নেই। 

 

ওয়ালী বাজার, সেরা অনলাইন বাজার কেন?
১) ১ম ছাড়ঃ ১০০০+ টাকার ১ম অনলাইন অর্ডারে সকল বাজার-পন্যে-খাদ্য-দ্রব্য-পথ্যে ৫% ছাড় পেতে bkash5% কুপন দিয়ে অনলাইনে Cash on Delivery অর্ডার করুন। ১০০০+ টাকার অনলাইন অর্ডারে ঢাকা সিটিতে ডেলিভারী ফ্রি!!
২) পরের মাসের জন্য ২৫% ডিপোজিটঃ

পরের মাসের জন্য ২৫% ডিপোজিটঃ অনলাইন বিকাশ অর্ডারে সর্বোচ্চ ২৫% ছাড় ছাড়াও সকল বিকাশে অগ্রীম অর্ডারে মোট বিলের আরো ২৫% টাকা ডিপোজিট বা সঞ্চয় করুন আপনারই জমিতে। প্রতি মাসে ২৫% টাকা দিয়ে কিছু কিছু জমা করে এবং সাথে কিছু টাকা যোগ করে ঢাকাস্থ “আহমাদ নগর” প্রকল্পে ১/২/৩/৪ শতাংশের জমির কিস্তি পরিশোধ করুন। সম্পূর্ণ মূল্য পরিশোধের পর রেজিষ্ট্রেশন ও হস্তান্তর করা হয়।
উল্লেখ্য যে, জমি বা প্লট বুকিং না দিলেও

১০০০+ টাকার অনলাইন Cash on Delivery অর্ডারে ২৫% ডিপোজিট বা সঞ্চয় বা জমা হয়, সাথে ডেলিভারী ফ্রি! ১০টি সফল অনলাইন অর্ডারের পরের মাস হতে ২৫% ডিপোজিটের টাকা তুলতে ঢাকা সিটিতে মাছ-মাংস-সবজি-ফলে এবং সারা দেশে ইলেকট্রনিক্স পন্যে ৫% ছাড়ের কুপন দেয়া হয়। তবে ডিপোজিটের কুপন ব্যবহারে সর্বোচ্চ ৯৫০ টাকার প্রতিটি অর্ডার এ ২৫% ডিপোজিটের টাকা তুলতে পারবেন।

৩) রিটার্ন পলিসিঃ ডেলিভারীর সময় পছন্দ না হলে তখনই পন্যগুলো শুধুমাত্র তাৎক্ষনিকভাবে ফেরত বা রিটার্ন দিতে পারবেন।আপনার সময় ও টাকা দু-দিকেই সাশ্রয় হবে। অতএব আমরা দেশে সর্বোচ্চ সেরা দীর্ঘ মেয়াদী অফারকারী এক মাত্র প্রতিষ্ঠান বা ওয়েব সাইট, যারা ঢাকা সিটিতে ২৪ ঘন্টায় রিটার্ন ও টাকা বিকাশে রিফান্ড দেয় এবং সারা দেশে ৩-৭ দিনে কুরিয়ারে ডেলিভারী হয়, অন্যথায় ৭২ ঘন্টায় রিফান্ড করা হয়।

৪) বিশুদ্ধতা ও পরিমাপকঃ বাসি মাংস বা বাজার বিক্রি হয় না, কাস্টমারের প্রয়োজনে অর্ডার শীটসহ মাছ-মাংস কাটার প্রসেসিং ভিডিও ক্লিপ ডেলিভারী ম্যান দেখাবে ও ডিজিটাল ঝুলন্ত নিত্তি দিবে, মেপে বুঝে নিবেন। সবজি-ফল ও কাঁচা বাজার ফরমালিনমুক্ত করে, পেকেটজাত করে ডেলিভারী হয়।

৫) কল বা মেসেজ অর্ডারঃ হয়াস্ট এপে বা সরাসরি 01752078099 নাম্বারে কল করে বা লিস্ট লিখে, তার ছবি তুলে সাইটের লিস্ট ওয়েব সাইটের লিস্টে বা হয়াস্ট এপে বা ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও ফোনসহ অর্ডার পাঠিয়ে দিলেও হবে।

৬) পন্যের সাথে ছাড়ঃ বিভিন্ন ব্যান্ডেড কোম্পানীর পন্যে ১টি ক্রয়ে ১টি ফ্রি এবং পন্যের সাথে উপহার সমূহ নিশ্চিতভাবে কাস্টমারগণই বুজে পেয়ে মূল্য দিন। এছাড়া পন্য ঝুলন্ত নিত্তি দিয়ে মেপে ও বুঝে পেয়ে মূল্য দিবেন।

Cart

Your Cart is Empty

Back To Shop