How to make new order ?

অনলাইনে বা মোবাইল দিয়ে  কিভাবে পন্য অর্ডার করবেন ?

 

১ম ধাপ : কার্টে পণ্য যোগ : হোম পেইজের মেনু বারের কেটাগরী সমূহ হতে প্রথমে আপনার পছন্দনীয় প্রডাক্ট বা পণ্য কার্টে যোগ করতে থাকুন ।

 

২য় ধাপ : কার্ট আপডেট : কার্টের পন্য সমূহের পরিমান বা সংখ্যা কম-বেশি অথবা কিছু অপ্রয়োজনীয় পণ্য মুছে ফেলতে পারবেন । তারপর কার্ট আপডেট করুন । এবার  কুপন নম্বর জানা থাকলে কুপন নম্বর যোগ করে  এপ্লাই কুপনে ক্লিক করুন । পুনরায় কার্ট আপডেট করে চেকআউটে ক্লিক করুন ।

 

 

৩য় ধাপ : চেকঅাউট এ গিয়ে আপনার নাম, মোবাইল ও ইমেইল এবং পন্য যে ঠিকানায় ডেলিভারী হবে তার পূর্ণ বিবরন লিখুন। এবার অর্ডার নোটে “ডেলিভারীর দিন ও তারিখ ” লিখে অর্ডার করলে আরও স্বচ্ছ হয় । এরপর নীচের অর্ডার প্লেস এ ক্লিক করলেই অর্ডার চলে যাবে ।

 

 

৪র্থ ধাপ : অর্ডার প্লেস : নতুন ও প্রথম অর্ডারের ক্ষেত্রে — অর্ডার করার কিছুক্ষন পরেই ইমেইল বা মোবাইল কল করে আপনার অর্ডারটি কনফার্ম বা নিশ্চিত করা হতে পারে । নিশ্চিত হওয়ার পর  নির্দিষ্ট সময়ের ১ ঘন্টার মধ্যে বিলসহ অর্ডারকৃত পন্যগুলো পৌছে যাবে আপনার ঘরের দুয়ারে । অত:পর অর্ডারকৃত পন্যগুলো বুঝে পেয়ে তাৎক্ষনিকভাবে মূল্য নগদ পরিশোধ করতে হবে । ভাংতি টাকা দিলে ভাল হয় ।

 

 এছাড়াও অফ-লাইনেও বিভিন্নভাবে অর্ডার করতে পারবেন :

১) 01752078099 নাম্বারে কল, মেসেজ , EMO, VIBER, WHATSAPP, Your Requirement বা Contact Us এর ফরম পূরন করেও অর্ডার করতে পারবেন।

২) বাজারের লিস্টের ছবি তুলে 01752078099 নাম্বারে ইমোতে বা ফেসবুকের www.facebook.com/walibazar পেইজের ইনবক্সে পাঠালেও পন্য ডেলিভারী করা হয় ।

৩) যে কোন মোবাইল নোট-বুকে  লিখে তার স্ক্রীন প্রিন্ট   www.facebook.com/WaliBazarBD আইডির মেসেঞ্জারে বা মেসেজ করেও অর্ডার পাঠাতে পারেন ।