Save Time & Taka

How to make new order?

আপনি জানেন কি? অনলাইন অর্ডার করতে কোন লগইন বা সাইন আপ করার প্রয়োজন নেই। শুধু প্রডাক্ট ক্যাটাগরীতে গিয়ে প্রডাক্ট এ ক্লিক করুন, বেশি লাগলে বার বার ক্লিক করুন, তার ডানের কার্টে গিয়ে চেকআউট এ ক্লিক করে নাম-ঠিকানা-ফোন নম্বর দিন। মনে রাখবেন ঢাকা জেলা সিলেক্ট করলেই – ক্যাশ অন ডেলিভারীর অপশন আসবে। তাতে ক্লিক করুন। সেই সাথে চেকআউট পেইজের নীচে নির্দিষ্ট দিন ও সময় ঠিক সিলেক্ট করে, নীচে অর্ডার প্লেস এ ক্লিক করলেই অর্ডার চলে যাবে। ঢাকা সিটিতে ১ দিন পরে এবং ঢাকার বাহিরে ৩/৪ দিন পরের তারিখ সিলেক্ট বা বাচাই করে অর্ডার করুন।  উল্লেখ্য যে, সাইন আপ করে লগইন করলে – কুপন ব্যবহার করে ছাড় পাবেন ও বিবরন বার বার লিখতে হবে না। মাত্র ৩/৪ টি ক্লিকে অর্ডার প্লেস হবে। 

 

কিভাবে অর্ডার করবেন?

ক) অনলাইনে অর্ডার না জানলে, বাজারের লিস্টের ছবি তুলে LIST এ পাঠান।

খ) আগের দিন সময় উল্লেখ করে অর্ডার করলে পরদিন সকালেই বাজার পৌছে যায়।

গ) গ্রসারী খাদ্য-পথ্যসহ  অন্যান্য পন্য আপাতত  ঢাকা সিটিতে হোম ডেলিভারী হচ্ছে।

ঘ) আপনি বাহিরে থাকলে 01752078097-9 নম্বরে কল করলেও বাজার যাবে ঘরে।

অনলাইনে অর্ডার করতে লগইন করতে হয় না। তাছাড়া বাজারের লিস্টটি Send List or FaceBook Page or Info@walibazar.com ইমেইলে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে সকল বাজার ক্যাশ অন ডেলিভারী করা হচ্ছে। অপরাগতায় আপনি সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত  01752078097-9 নম্বরে মেসেজ বা কল করে অর্ডার করতে পারবেন।

Leave a Reply
আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998