WALI FOUNDATION SCHOOL

WALI FOUNDATION SCHOOL

WALI FOUNDATION SCHOOL

WALI FOUNDATION SCHOOL ইসলামীক স্কুলের জন্য ভাইস প্রিন্সিপাল পদে ঢাকার প্রতিটি ওয়ার্ডে ১ জন করে শিক্ষিত ও মূলধারার মুবাল্লিগ আবশ্যক। প্রতি স্কুলে শিক্ষার্থীদের নামাজ ও টুপিসহ মক্তব ও নাজেরা ক্লাস বাধ্যতামূলক থাকবে। বেতনের সাথে মোট লাভের ২৫% কমিশন পাবেন। সকালে স্কুল শুরু হতে আসর পর্যন্ত। নিজ নিজ এলাকায় নতুন স্কুলের জন্য বাসা ভাড়া করাসহ যাবতীয় পরিচালনার দায়িত্ব নিতে আগ্রহীগনই (নাম-মোবাইল-ঠিকানা) ইনবক্সে মেসেজ করুন। সার্বিক পরিচালনায় থাকবে -১০ বছর স্কুল পরিচালনায় দক্ষ ও প্রিন্সিপাল- জনাব ওয়ালী মুহাম্মাদ সাহেব। ব্যবস্থাপনায় – ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশন লিঃ  Detail: https://www.walibazar.com/wali-foundation-school/ E-mail- school@walibazar.com (Please No Call)

শিক্ষাগত যোগ্যতা: সর্বনিম্ন গ্রাজুয়েট। তবে কম্পিউটার অপারেটিং জানা থাকতে হবে।

বয়স : ২৫-৩৫ বছর। ডিজিটাল ভোটার আইডি কার্ড থাকতে হবে।

ধর্ম: ইসলাম ( তাবলীগের তিন চিল্লার মূল ধারার সাথী হতে হবে)

যোগ্যতা: এক বছর কোন কোচিং বা স্কুলে পড়ানোর যোগ্যতা থাকতে হবে।

সময়: সকাল- ৭টা হতে আসরের আজান। তবে দুপুরে ১ ঘন্টা নামাজ ও লাঞ্চের ছুটি পাবেন। তাবলীগ বা কোন বিশেষ কারণে বা ছুটিতে অনুপস্থিত থাকলে. অন্য শিক্ষককে পরিচালনার দায়িত্ব দিতে হবে।

প্রধান কাজ: ক্লাস নেয়া, স্কুল ও কুরিয়ার সার্ভিসের সার্বিক পরিচালনার দায়িত্ব আন্তরিক ও সততার সাথে করা।

পদ: ভাইস প্রিন্সিপাল। স্কুলের সকল ব্যবস্থাপনা ও পরিচালনার দায়িত্ব থাকবে।

বেতন+ভাতা: মাসিক বেতন: ৫০০০/- টাকা + কমিশন =WALI FOUNDATION SCHOOL স্কুল এবং ওয়ালী বাজারসহ অন্যান্য  কুরিয়ার সার্ভিস ব্যবসায় (সব খরচ বাদে) লাভের ২৫% পাবেন। দুই ঈদ বোনাস ও সরকারী ছুটি সমূহ পাবেন।

সেমিনার: ঢাকায় প্রতি ছয় মাস পর ১দিন “WALI FOUNDATION SCHOOL এসোসিয়েশন” সেমিনারে উপস্থিত থেকে স্কুল পরিচালনা ও ব্যবস্থাপনার আলোচনায় অংশ গ্রহন করা, ভাইস প্রিন্সিপালের জন্য বাধ্যতামূক।

১) WALI FOUNDATION SCHOOL এর কাজ সমূহ:

১) একটি স্কুলের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনার দায়িত্ব গ্রহন করতে হবে। যেমন: ডেকরেশন, প্রচারনা-প্রকাশনা, বিভিন্ন অনুষ্ঠান ও শিক্ষক পরিচালনা, ঘরে ঘরে গিয়ে ছাত্র-ছাত্রী আনা এবং ভর্তি ফি ও বেতন কমবেশি করা বা ছাড় দেয়া।

২) ১০০% পর্দা রক্ষা করে  ছাত্রদের টুপি ও ছাত্রীদের বড় স্কার্ফ ব্যবহার বাধ্যতামূলক থাকবে।

৩) শিক্ষক দিয়ে শিক্ষাদান করতে হবে। মহিলা/শিক্ষিকা নিয়োগ দেয়া যাবে না।

৪) পঞ্চম শ্রেনীর বেশি কোন ক্লাশ বাড়ানো যাবে না। এবং দুই শিফটে ক্লাশ হবে।

৫) ১২ বছরের বেশি বয়সের মেয়েদের ভর্তি করা বা রাখা যাবে না। শিক্ষাথীরা ক্লাসে মোবাইল ব্যবহার, ভালবাসা বা বেপর্দা বা নেশা দ্রব্য গ্রহন/রাখা অথবা কোন শরীয়া বিরুধী কাজ করলে প্রথমে অভিভাবককে শতর্ক নোটিশ দিতে হবে, ২য় বার করলে টিসি দিয়ে স্কুল হতে বের করে দেয়া বাধ্যতা মূলক।

৬) সরকারী শিক্ষা বোর্ড ব্যতিত অন্য কোন এসোসিয়েশনে যোগ দেয়া যাবে না।

৭) শিক্ষার্থীদের আমাদের নিজস্ব এসোসিয়েশনের বই-খাতা-কাপড় ও সিলেবাস অনুসরন বাধ্যতামূলক থাকবে।

৮) স্কুলের সর্বস্বত্ত্বাধিকার ওয়ালী মুহাম্মাদের নামেই স্কুলের জন্য বাড়ি ভাড়ার চুক্তি সম্পন্ন করতে হবে।

৯) খেলা-ধুলা, শিক্ষা সফর, বিনোদনে পর্দা লঙ্ঘনসহ ইসলামী শরীয়ার বাহিরে কিছু করা যাবে না। এজন্য মাসআলা জেনে সব কাজ করতে হবে।

১০) স্কুলের তিন মাসে জন্য ৩/৪ রূমের ভাড়া, আপনি ভাইস প্রিন্সিপালসহ সকল শিক্ষকগনের বেতন, ফার্নিচার, চেয়ার-টেবিল এবং প্রয়োজনীয় স্টেশনারীর জন্য কোম্পানী পর্র্যায়ক্রমে সর্বোচ্চ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা বিনিয়োগ করবে। বাকী টাকা শিক্ষার্থীদের ভর্তি, সেশন ফি, পরীক্ষা ফি, মাসিক বেতন এবং বিবিধ ফি আদায় করে, তা দিয়ে খরচের ব্যবস্থা করতে ভাইস প্রিন্সিপাল সাহেবকে আস্থাশীল থাকতে হবে। এবং অন্যায় ব্যতিত স্কুল হতে লাভ করার আপ্রান চেষ্টা করতে হবে।

১০) প্রতি তিন মাসের যে কোন দিন, স্কুল কালেক্টর অফিসার পরিদর্শনে যাবেন, উনাকে কে সকল আয়-ব্যয়ের হিসাব দেখাতে হবে। সকল প্রকার বিবরনী ডাটা পূরন করা, শীট সমূহ তাৎক্ষনিকভাবে প্রদান করতে হবে।

১১) স্কুলের প্রসপেকটাস ও লিফলেট-পোস্টার, রসিদ, ফরম, রেজাল্ট কার্ড, বেতন আদায় কার্ড, রেজিস্টার খাতা, শিক্ষার্থীর বই-খাতা-সিলেবাস ইত্যাদি ঢাকাস্থ অফিস হতে ক্রয় করে নিতে হবে, তা উপযুক্ত সময় ও স্থানে বিক্রয় ও প্রচার করতে হবে।

১২) কোম্পানীর মোবাইল ফোন ব্যবহার করতে হবে। স্কুলে ব্যক্তিগত মোবাইল ব্যবহার করা যাবে না। এমনকি স্কুলে ব্যক্তিগত কোন ব্যবসা/কোচিং করানো যাবে না।

১৩) যে কোন কারন দর্শানো ব্যতিতই একমাসে নোটিসে চাকুরী হতে বিদায় নিতে রাজি থাকতে হবে। অপরদিকে কাজের সাফল্যে বেতন ও কমিশন বৃদ্ধি করা যেতে পারে।

১৪) প্রতি শিফটে একটি ফ্রি ক্লাশ নেয়া, যাতে পবিত্র কুরআন তেলাওয়াত ও জরুরী মাসআলা, দোয়া-দরুদ ও সহীহ আকিদাসহ আদব-আখলাক শিক্ষা দেয়া বাধ্যতামূলক। এ জন্য কোন টাকা শিক্ষার্থী হতে আদায় করা যাবে না।

১৫) মহিলা অভিভাবকগনকে পর্দা রক্ষা করে স্কুলে শিক্ষার্থী আনা-নেয়া করতে বাধ্য করা। স্কুল ভ্যানের জরুরী হলে তারও ব্যবস্থা আগ্রহী শিক্ষার্থী হতে অর্থ নিয়ে ব্যবস্থা করা।

১৬) WALI FOUNDATION SCHOOL স্কুলে বা শিক্ষার্থীদের স্কুলের পক্ষ হতে কোন  বিপদ বা ক্ষতি হলে অথবা অবৈধ কাজ সম্পাদন হলে তার জন্য কর্তব্যরত ভাইস প্রিন্সিপাল সাহেব এবং দোষী শিক্ষক/কর্মচারীগণ আইনগত দায়ী থাকবেন।

১৭) প্রতি তিন মাস পর পর আয়-ব্যয়ের হিসাব করে, লাভ হলে, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব ওয়ালী মুহাম্মাদের এর ব্যাংক একাউন্টে গড় লাভের টাকা জমা করতে হবে। এবং তার রসিদের ফটোকপি কালেক্টর অফিসারের কাছে দিতে হবে।

২) “পরিবেশক পার্টনার” হয়ে ওয়ালী বাজারসহ কুরিয়ার সার্ভিসের কাজ:

ঢাকা সিটির প্রতিটি থানায় এবং অন্যান্য জেলা  শহরে “পরিবেশক পার্টনার” হয়ে ওয়ালী বাজারসহ অন্যান্য কোম্পানীর পন্য ডেলিভারী করতে হবে অথবা কোন শিক্ষক বা কর্মচারী দিয়ে করাতে হবে।

ওয়ালী বাজারসহ অন্যান্য কোম্পানীর পন্য ডেলিভারী কিভাবে করাবেন?

অন লাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার স্কুলের পাশের এলাকায় । আপনার এলাকায় খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, পোষাক, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি নির্দিষ্ট সময়ের ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার বা  কর্মচারীর পক্ষে আশা করি সম্ভব । ওয়ালী বাজার বা অন্যান্য ই-কমার্স ব্যবসায়ীরা অর্ডার নিয়ে তা, আপনাকে  ইমেইল করে পাঠাবেন। ওয়ালী বাজার হতে ২৫% লাভ আপনি পাবেন। অন্যান্য ই-কমার্স ব্যবসায়ী নির্দিষ্টি টাকা আপনি আমরা পাবো, তার ২৫% লাভ আপনি পাবেন। ওয়ালী বাজার বা অন্যান্য ই-কমার্স ব্যবসায়ীদের সাথে আপনি সর্বদা স্মার্ট মোবাইলে অনলাইনে যোগাযোগ করবেন । ইমেইলে অর্ডার পাওয়ার পর, আপনি বা আপনার প্রতিনিধি উক্ত অর্ডার মোতাবেক দোকানের পন্য (আপনার এলাকার) দোকান হতে ডেলিভারী করবেন । আর কিছু বিদেশী পন্য বা দূলভ পন্য কুরিয়ারে আপনার ঠিকানায় পাঠাবো, আপনি তা গ্রাহকের কাছে পৌছে দেয়ার ব্যবস্থা করবেন। লেনদেন ব্যাংক, বিকাশ, রকেট ও নগদে এপে করা হবে।এছাড়াও স্কুলের সেমিনারে আসলে ফ্রি লাঞ্চ আপ্যায়ন করা হবে এবং সেই সাথে, “পরিবেশক পার্টনার” তথা পন্য গ্রহন ও ডেলিভারীর সকল নিয়মাবলী এবং পাইকারী ও খুচরা ক্রয়-বিক্রয়ের আলোচনা  হবে ।

অতএব আপনি উপরোক্ত চাকরী নিজ এলাকায় করতে আগ্রহী হলে নীচের ফরম যথাযথ পূরন করুন, ফরমে ২০ শব্দের বিবরনে “স্কুল জব ও কুরিয়ার চাকরীর” কথা উল্লেখ করতে ভুলবেন না। তারপর ফরমটি সাবমিট করুন, এবং  01975030501 নাম্বারে মেসেজ করে আমাকে জানান। তারপর ৭২ ঘন্টার মধ্যে আমরা, ইনশাল্লাহ, আপনাকে কল করবো ।

FORM FOR JOB

  • Application form for any JOB
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
    You can upload of Chairman or Councilor or Birth certificate .
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

One thought on “WALI FOUNDATION SCHOOL

    WALI FOUNDATION SCHOOL is good for your child.

Leave a Reply
আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998