Posted on

Newsbd24.live

Newsbd24.live

Newsbd24.live


 

 


 

চলছে পন্মা সেতুর কাজ। বিস্তারিত দেখুন নিচের ভিডিও তে 

 

 

 


ওয়ালী বাজার.কমে একজন এজেন্ট কিভাবে কাজ করবেন?  এজেন্টের কি কি লাভ হবে?

উত্তরঃ ১) অনলাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশে । আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্র নিক্স, গ্রোসারী পন্য, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি নিত্য দিনের খাদ্য-পন্য-পথ্য নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার পক্ষে আশা করি সম্ভব ।

২) আপনার সকাল ৯টা- সন্ধ্যা ৬টা সর্বদা স্মার্ট মোবাইলে ফেসবুক মেসেঞ্জার বা ইমেইল বা কল খোলা রাখতে হবে, যাতে আপনার ফেসবুক মেসেঞ্জার বা ইমেইলে  অর্ডার আসলেই , আপনি উক্ত অর্ডার মোতাবেক আপনারই এলাকার বাজার হতে (নিজের বাজার মনে করে) বাছাই করে ভাল খাদ্য-পন্য-পথ্য ক্রয় করে বিলের ঠিকানায় ওয়ালী বাজারের স্টিকার এটে ডেলিভারী করতে পারেন । ঘরের ভিতর নিত্তি দিয়ে দিবেন, যাতে মা-বোনদের মেপে নিতে কষ্ট না হয়। কোন ক্রমে পর্দা লঙ্ঘন বা ঘরে প্রবেশ করা যাবে না। আইডি কার্ড, এপ্রোন, লিফলেট, ঝুলন্ত নিত্তি, পেকেজিং ও স্টিকার কুরিয়ারে আগেই পাঠানো হবে। এখন প্রশ্ন থাকে দোকান মালিক বাকী দিবে কেন? হাঁ আপনি বুঝিয়ে বললে বা পরিচিত দোকান হলে আপনার কার্ড ও এপ্রোন পরা দেখলে ১ ঘন্টার জন্য বাকী দিবে। মনে রাখবেন অর্ডার ইনভয়েস বা বিলটি কোন ফটোকপির দোকান হতে ২ কপি প্রিন্ট করে নিতে হবে। কাস্টমার পন্য মেপে বুঝে পেয়ে নগদ বিল পরিশোধ করবে। একটি বিল রাখবে আর অন্যটিতে স্বাক্ষর করে আপনাকে দিবে। আপনি দোকানের বকেয়া পরিশোধ করে ৫০% লাভ আপনি রাখবেন বাকী ৫০% লাভ সাথে সাথে বিকাশ করবেন। যদি কাস্টমার আপনি আপনার এলাকা হতে সংগ্রহ করেন, তবে মোবাইল দিয়ে তার চাহিদা বা লিস্টের ছবি  তুলে (কাস্টমারের নাম-মোবাইল-ঠিকানাসহ) ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে দিলে অফিস হতে অর্ডার করে দিবে অথবা আপনিও আপনার স্মার্ট মোবাইল দিয়ে গুগলে সার্চ দিয়ে ওয়ালী বাজারে ঢুকে তার নামে জি-মেইল খুলে, তার পক্ষ হতে অর্ডার করে দিতে পারবেন। মনে রাখবেন জিমেইলটিকেই পাসওয়ার্ড দিয়ে ওয়ালী বাজারে লগইন করতে হবে। তারপর অর্ডার করতে হবে। এভাবে আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-প্রতিবেশীর কাছে গিয়ে বুঝিয়ে অর্ডার করে সফল ডেলিভারী করলে, আপনি পাবেন লাভের ৭৫%। বাকী ২৫% বিকাশে পাঠাবেন। প্রচারের জন্য লিফলেট ও স্টিকার তো আমরাই পাঠিয়ে দিব।এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি দিয়ে অর্ডার হোম ডেলিভারী করতে থাকলে, তাদের সময় ও অর্থ সাশ্রয় হবে। মাঝে মাঝে বাচ্চাদের চকলেট বা চিপস গিফট দিবেন। তবে কাস্টমারটি রেগুলার অর্ডার দিতে থাকবে, এতে আশাকরি আপনার মাসে ২,০০০ হতে ৫,০০০ টাকা আয় করতে পারবেন । না বুঝলে গুপে মেসেজ দিবেন, কি বুঝেননি? তার উত্তর মেসেঞ্জার গ্রুপেই দেয়া হবে। প্রয়োজনে অডিও-ভিডিও দিয়ে বুঝানো হবে।

 

 


 

Spread the love
Leave a Reply
আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998