Do online work, get experience & money

Online Mission BD

Online Mission BD মিশনে অংশগ্রহন করতে facebook.com/walibazar/ ফেসবুক পেইজে গিয়ে মিশন পোষ্টগুলো খুজে বের করতে হবে।

মাত্র কয়েক মিনিটে মিশন ৫-৬ বাস্তবে করে, শিঘ্রই নীচে ভিডিও ক্লিপ ছাড়া হবে ।

———–Mission – 6 ————

WaliBazar.Com এর 6 No মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, এটি এমন মিশন, যা আপনাকে অনলাইনে ইনকামের ১০০ দরজা খুলে দিবে।  ৫ জন জিতে নিন ৫০০০/- টাকার বিকাশ লোড।Details :- https://bit.ly/2pVwq2C 

১)  আমরা নীচের ১০০ টি কী ওয়ার্ড দিবো তা দিয়ে সেনটেন্স বা বাক্য তৈরী করবেন। তা হবে আপনার ইংরেজী রচনার বা আর্টীকেলের  টাইটেল বা হেড লাইন। হা এবার  সেই হেড লাইন দিয়ে সংশিষ্ট ২/৩টি ছবিসহ  ৭০০-৮০০ শব্দের ইংরেজীতে রচনা কপি করে লিখতে  হবে, তা ১০০% ইউনিক হতে হবে, যা কেউ লেখেনি, তবে কিভাবে লিখবেন ? নীচের ভিডিও দেখে শিখে নিন। WaliBazar.Com এ সাইনআপ করতে হবে – ভেন্ডর হয়ে তারপর পন্য আপলোড করে বিবরনে ছবি লিখতে হবে । যার লেখা শুদ্ধ ও ইউনিক হবে তাকে এড করা হবে ।

২) উল্লেখ্য যে, উপরোক্ত আর্টিকেল ছবিসহ লিখে  www.walibazar.com এ  সাবমিট করার পর এই ফেসবুক পোষ্টটি ৪০+ জনকে ট্যাগসহ শেয়ার করলেই মিশনের কাজ শেষ । এ মিশনে মেয়েরাও অংশ নিতে পারবেন। একজন একাধিক ফেসবুক আইডি দিয়ে একাধিক নামে অংশ নিতে পারবেন।
.
৩) যে কেউ, মেয়েদের ছবি প্রফাইলে ব্যবহার করলে, তাদের এড করা হবে না।ভিন্ন নামে বা ফ্যাক ফেসবুক আইডি হলেও অসুবিধা নেই।তবে  ভেন্ডর বা মাধ্যম হয়ে লগ-ইন করার সময় নিজের রিয়েল নাম-ঠিকানা দিয়ে www.walibazar.com – এর ভেন্ডর হিসেবে সাইন আপ করতে হবে।
.
৪) উল্লেখ্য যে, ৪০+ জনকে ট্যাগসহ শেয়ারকারীদের কনটেন্ট বা আর্টিকেল আমরা http://smallseotools.com এ চেক করে নিশ্চিত হয়ে  লাইভে লটারী করে ৫ জন বিজয়ীকে ১,০০০/- টাকা করে মোট = ৫,০০০/- টাকা পুরস্কার প্রদান করা হবে ।
.
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, বাতিল, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।

 

নোট : Frist Check your article or check plagiarism of unique content by http://smallseotools.com/plagiarism-c… You can use this article as 100% unique if your checking result show minimum 70% unique or more .. Don’t use any article or content if it plagiarism is below in 70%. Create Unique Article By Rewriter Website – https://www.linkcollider.com/page/art… Frist Sing-up this website. Next and Best famous and popular website for Article Rewriter or convert copyright article to 100% Unique Article. http://smallseotools.com/article-rewr… Hy Guy’s, at least I share a Secret Apps Name and install process which is create 100% unique content within a second from You-tube Video source. Frist Search in Google “Java Runtime” Then Download and Install your PC. After installing again search in Google “Article Buddy.jar” And Again download and install on pc. then open the software and copy a you-tube video link and paste to the software. And Get Magic … 100% Unique article within a second. If any question, feel free contact me. Thank you Boss & Enjoy…. Kanay Lal www.fb.com/kanaylal.k

Key Word Details Below :

 

———–Mission – 5 ————

Wali Bazar.Com এর মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, ৫ জন জিতে নিন ৫০০০/- টাকার বিকাশ লোড। FB page = https://www.facebook.com/walibazar/
.
ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সারা দেশের চার লক্ষ ষ্টোর বা মুদি দোকানকে অনলাইনে আওতায় এনে তাদের বিক্রি বৃদ্ধি করাই এ মিশনের মূল লক্ষ্য । সাথে যদি প্রতি মাসে আপনার-আমার কিছু পকেট মানি বা হালাল আয় হয়, তাতে ক্ষতি কি ? সেই সাথে এই ৫ নং মিশনের লাইভে লটারীর মাধ্যমে ৫ জন বিজয়ী পাবেন ১,০০০/- টাকা করে মোট = ৫,০০০/- টাকা। 

মিশন নং :- ০৫ এর নিয়মাবলী :- 

১) আপনারে এলাকার যে কোন একটি ষ্টোরের ৩/৪ টি ছবি তুলবেন, আপনার এবং দোকান মালিক/ কর্মচারীর নাম ও মোবাইল নম্বরসহ ও কিছু বিবরন — https://www.walibazar.com/join-your-shop-or-factory/ এই পেইজে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে । এতে ক) দোকানদারের লাভ কি? – তার এলাকার কেউ অনলাইনে অর্ডার করলে উক্ত দোকানদারকে আমরা জানাবো, উনি বা উনার কর্মচারী তা এক ঘন্টায় ডেলিভারী করে, নগদ আয় বুঝে নিবে । খ) আপনার লাভ হল – আপনি যদি ভেন্ডর বা মাধ্যম হয়ে পন্য পোষ্ট ও অর্ডার ঠিকমত ডেলিভারী করাতে পারেন, তবে আপনার ডেসবোর্ড বা সাব-শপে ১% হারে টাকা জমা হতে থাকবে । আপনি তা মাসে বা বছরে উঠাতে পারবেন । গ) ওয়ালী বাজার.কমের লাভ কি ? – এটা দোকান মালিকের ইচ্ছায় আলোচনা সাপেক্ষে ঠিক করা হবে। তাও মাস শেষে উনি পাঠাবেন। 


.
২) উল্লেখ্য যে, উপরোক্ত পেইজে ফরম পূরণ করে সাবমিট করার পর এই পোষ্টটি ৪০+ জনকে ট্যাগসহ শেয়ার করলেই মিশনের কাজ শেষ । এ মিশনে মেয়েরাও অংশ নিতে পারবেন। তবে মাহরাম পুরুষ কাউকে দিয়ে দোকানের ছবিগুলো এবং অন্যান্য বিবরন সংগ্রহ করে অন-লাইনে ফরম পূরন করতে হবে।
.
৩) যে কেউ, মেয়েদের ছবি প্রফাইলে ব্যবহার করলে, তাদের এড করা হবে না।ভিন্ন নামে বা ফ্যাক ফেসবুক আইডি হলেও অসুবিধা নেই।তবে পরে ভেন্ডর বা মাধ্যম হয়ে যুক্ত থেকে মাসিক আয় করতে চাইলে,নিজের রিয়েল নাম-ঠিকানা দিয়ে www.walibazar.com – এর ভেন্ডর হিসেবে সাইন আপ করতে হবে।
.
৪) উল্লেখ্য যে, ৬৪ জেলা শহরে ৬৪টি ষ্টোর এড হলেই ৪০+ জনকে ট্যাগসহ শেয়ারকারীদের নিয়ে আমরা লাইভে লটারী করে ৫ জন বিজয়ীকে ১,০০০/- টাকা করে মোট = ৫,০০০/- টাকা পুরস্কার প্রদান করা হবে ।
.
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, বাতিল, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।
   

চট্টগ্রাম কুমিল্লা শহর =                                                                                               .

 ফেনী শহর = 

ব্রাহ্মণবাড়িয়া শহর=  

রাঙ্গামাটি  শহর=

নোয়াখালী শহর= 

চাঁদপুর  শহর=

লক্ষ্মীপুর  শহর=

 চট্টগ্রাম শহর= 

কক্সবাজার শহর=

খাগড়াছড়ি শহর=

বান্দরবান শহর=

রাজশাহী সিরাজগঞ্জ শহর= 

পাবনা শহর=

বগুড়া শহর=

রাজশাহী শহর= 

নাটোর  শহর=

জয়পুরহাট  শহর=

চাঁপাইনবাবগঞ্জ  শহর=

নওগাঁ শহর=

খুলনা যশোর শহর=

 সাতক্ষীরা  শহর=

মেহেরপুর শহর=

নড়াইল শহর=

 চুয়াডাঙ্গা শহর=

কুষ্টিয়া শহর=

মাগুরা শহর=

খুলনা শহর=

বাগেরহাট শহর=

ঝিনাইদহ শহর=

বরিশাল ঝালকাঠি শহর=

পটুয়াখালী শহর=

পিরোজপুর শহর=

বরিশাল শহর=

ভোলা শহর=

বরগুনা শহর=

সিলেট সিলেট শহর=

মৌলভীবাজার শহর= 

হবিগঞ্জ শহর=

সুনামগঞ্জ শহর=

ঢাকা নরসিংদী শহর=

গাজীপুর  শহর=

শরীয়তপুর শহর=

নারায়ণগঞ্জ শহর=

টাঙ্গাইল শহর=

কিশোরগঞ্জ শহর=

মানিকগঞ্জ শহর=

ঢাকা শহর=

মুন্সিগঞ্জ শহর=

রাজবাড়ী শহর=

মাদারীপুর শহর=

গোপালগঞ্জ শহর=

ফরিদপুর শহর=

রংপুর পঞ্চগড় শহর= 

দিনাজপুর শহর=

লালমনিরহাট শহর=

নীলফামারী শহর=

গাইবান্ধা শহর=

ঠাকুরগাঁও শহর=

রংপুর শহর=

কুড়িগ্রাম শহর=

ময়মনসিংহ শেরপুর শহর=

ময়মনসিংহ শহর=

জামালপুর শহর=

নেত্রকোণা শহর=

 

———–Mission – 4 ————

প্রতিদিনই Wali Bazar.Com এর মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, জিতে নিন ৫০০ টাকা করে ১০ জন = ৫০০০/- টাকা উপহার । যে বিষয় এড করা হয়েছে- ১) ফেসবুক ২) ফল ৩)…..হতে শেষ বিষয়টি- কমেন্টে দেখুন।
.
ছবি – মিশন নং :- ০৪ এর নিয়মাবলী :-
১) ভুমিকা-ইতিহাস-গুনাগুন-বিবরন-উপসংহার এ ৫টি বিষয়ে নীচের যে কোন একটি নামের উপর ৫০০ শব্দের রচনা লিখে ইনবক্সে পাঠাতে হবে । অার উক্ত বিষয় বা নামসহ এই পোস্টটি ৫০ জনকে ট্যাগ করে শেয়ার করলেই আপনার মিশন শেষ। এক বিষয়ে দুইজন রচনা লিখতে পারবেন না। রচনা মান সম্মত না হলে ইনবক্সে জানানো হবে , ঠিক করে না দিলে বাতিল হবেন।

২) ইনশাল্লাহ, সকল বিষয়ের রচনাগুলি পাওয়ার পরই “ড্র” হবে ।তাই কি বিষয়ে আপনি রচনা লিখছেন তা কমেন্টে জানাবেন, যাতে অন্য কেউ সে বিষয়ে রচনা লিখতে না পারে। লাইভে লটারীর মাধ্যমে দশজন বিজয়ীকে =৫০০/- টাকা করে বিকাশ করা হবে।লটারীর মাধ্যমে ১০ জন = ৫০০০/- টাকা উপহার পাবেন।
৩) উল্লেখ্য যে, এই পেইজে লাইক এবং এই পোষ্টে অবশ্যই আপনার লাইক + শেয়ার থাকতে হবে। এ মিশনে মেয়েরাও অংশ নিতে পারবেন। তবে
৪) যে কেউ, মেয়েদের মুখের ছবি প্রফাইলে ব্যবহার করলে, তাদের এড করা হবে না। ফ্যাক ফেসবুক আইডি হলেও অসুবিধা নেই।একজন ৫ আইডি ব্যবহার করে ৫টি রচনা লিখতে পারবেন।
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, বাতিল, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।
বি:দ্র: নকল বা ইন্টারনেট হতে কপি করলে বাদ পরবেন । বিষয়গুলো হল–
স্টোর হোম সার্ভিস
শিশুর আইটেম -Mellad Ur Rahman
শিশুর খাবার – Mohammad Omar Faruk
শিশুর এবং টডলার খাদ্য -MD Mizan
ফিডার
দুধ, জুস এবং পানীয়
বাচ্চাদের খেলনা এবং উপহার-Md Saiful Islam
বাথ ও স্কিনকারে
ডাইপারিং
ডায়পার্স
ওয়াইপস
সৌন্দর্য এবং স্বাস্থ্য
শরীরের যত্ন- Jobida Begum
স্বাস্থ্যের যত্ন
ব্যক্তিগত কেয়ার
ডোডরেন্টস
নারী যত্ন
চুলের যত্ন — Khadiza Akhter Surma
মৌখিক সৌন্দয্য
শাওয়ারের প্রয়োজনীয়তা – Surovi Chowdhury
খাবার আইটেম
নারী প্রসাধনী -Adiba Rahman
নিত্য দিনের খাবার
বেকারি খাদ্য =Md Shofik
খাদ্যগুলি বেকিং
পানীয় -জুস
পাউডার ড্রিংক
কমল পানীয় – Harun Bepary
চা ও কফি -Azizul Haque
সকালের নাস্তা
চিনি –Samieya Aktar Dipa
লবন – Sabina Khatun 
শক্তিদায়ক খাদ্য =Syed Habibur Rhman
জ্যাম এবং স্প্রেড
স্থানীয় নাস্তা
কুকিজ আইটেম
তেল ও ঘি
রান্নার উপকরণ – মোঃ মিলন মিয়া
আচার= Md Asraful Islam Javed
প্রিমিয়াম খাদ্য
রেডি মসলা
চাল-ডাল = Md Milon Mahamud Mia
salt – Sinthiya Aktar Rifa
শাক-সবজি –Khaleda Begum
সয়াবিন Bulbul Khan
ডেইরি ফুডস
বাটার এবং ক্রিম
বাংলাদেশে অনলাইন ব্যবসা
গ্রোসারী ষ্টোর ব্যবসা
দুধ এবং ক্রিম
দই-মিষ্টি
ফ্রোজেন ফুডস
ফল–Md Monirul Islam
মাংস -Md Mahi
তাজা মাছ =Mohammad Bin Musa
শুকনো মাছ = Habiba Akhter Eva
অনলাইনে ইনকাম – Suhayla Subah Hir
ফেসবুক = Farhad Hossain
ইউটিউব
সোশ্যাল মিডিয়া – Rikta Rahman Rikta
চিপস
মানুষের চাহিদা– ১)Rashed Ahmed ২) Sanjida Aktar Nipa
নুডলস এবং পাস্তা
ওয়ালী বাজারের সুবিধাসমূহ -Al Amin Hriday
ওয়ালী বাজারের অসুবিধাসমূহ
সস———————–MD Mahamud
সুপ
গৃহস্থলী সামগ্রী -Amirul Islam Liton
পোশাক এবং প্রচ্ছদ-Khadiza Begum
বৈদ্যুতিক সামগ্রী -Md Nazrul Islam
হার্ডওয়্যার -টুলস
ইন্ডোর সরঞ্জাম
টয়লেট আইটেম
হোম আর্টিকেল
আয়ার ফ্রেশনার্স
পরিষ্কার আইটেম
ডিশ ডিটারজেন্ট
রান্নাঘরের আইটেম
লন্ড্রি আইটেম
বিল্ডিং মেটারিয়ালস-Muntaha Moon
রড-সিমেন্ট
জুতা- Angel Moon 

বাচ্চাদের জুতা – Didarul Alam
বাংলাদেশে অনলাইন ব্যবসার সুফল -Sumaya Siri
টয়লেট পেপার ও ন্যাপিন্স
লাইব্রেরি ও স্টেশনারী -Mellad Rahman Ony
অনলাইন ব্যবসা মেনেজমেন্ট -Humayra Tasnim
এস ই ও -Nabila Chowdhury
বেকলিংক এর উপকারীতা

 

 

    ———–Mission – 3 ————

প্রতিদিনই Wali Bazar.Com এর মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, জিতে নিন ৫০০ টাকার বিকাশ লোড।
.
ছবি – মিশন নং :- ০৩ এর নিয়মাবলী :-
১) Buy & Sale bd or Buy & Sale dhaka অথবা এ দেশের সেরা কোন গ্রূপের নামের সাথে মিল রেখে – সেই নামে নতুন ফেসবুকের গ্রূপ খুলে আপনার কিছু (১০০+) ফ্রেন্ডদের এড করে গ্রুপের নামসহ এই পোষ্টটি শেয়ার করুন। শর্ত হল -(https://www.facebook.com/wmfl2013) Muhammad Nagor IDকে এডমিন বানাতে হবে। তবে গ্রূপটি অফেরতযোগ্য।
,
২) ইনশাল্লাহ, ৫০ টি গ্রূপ তৈরী হবার পর “ড্র” হবে ।লাইভে লটারীর মাধ্যমে একজন বিজয়ীকে = ৫০০/- টাকা বিকাশ করা হবে।
৩) উল্লেখ্য যে, এই পেইজে লাইক এবং এই পোষ্টে অবশ্যই আপনার লাইক + শেয়ার থাকতে হবে। এ মিশনে মেয়েরাও অংশ নিতে পারবে। তবে
৪) যে কেউ, মেয়েদের ছবি প্রফাইলে ব্যবহার করলে, তাদের এড করা হবে না। ফ্যাক ফেসবুক আইডি হলেও অসুবিধা নেই।
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, বাতিল, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।
বি:দ্র: মিশনটির কাজ কিভাবে করবেন,তা ইউটিউব এ সার্চ দিয়ে শিখে নিন ।https://bit.ly/2pVwq2C

 

 

  ———–Mission – 2 ————

Wali Bazar.Com is getting groceries at Wali Bazar.Com.
Published by Wali MuhammadMarch 16 at 12:27amDhaka

প্রতিদিনই Wali Bazar.Com এর মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, জিতে নিন ৫০০ টাকার বিকাশ লোড।
.
ছবি – মিশন নং :- ০২ এর নিয়মাবলী :-
১) walibazar….@gmail.com দিয়ে মেইল খুলে একটি ফেসবুক আইডি খুলতে হবে Wali Bazar Dhaka এই নামে । ….@ এই খালি ঘরে ৪টি যে কোন সংখ্যা ব্যবহার করে মেইল খুলতে হবে, নাম বা অক্ষর ব্যবহার করা যাবে না। তারপর মেইল ও ফেসবুকের ই-মেইল আর আইডি ইনবক্সে আমাদের দিতে হবে, যা অফেরতযোগ্য। আর জি-মেইলটি লিখে এই পোস্টটি শেয়ার করতে হবে।
২) ইনশাল্লাহ, ৭ দিন পর “ড্র” হবে ।লাইভে লটারীর মাধ্যমে একজন বিজয়ীকে =৫০০/- টাকা বিকাশ করা হবে।
৩) উল্লেখ্য যে, এই পেইজে লাইক এবং এ পোষ্টে অবশ্যই আপনার লাইক+কমেন্ট থাকতে হবে। এ মিশনে মেয়েরাও অংশ নিতে পারবে। তবে
৪) যে কেউ, মেয়েদের ছবি প্রফাইলে ব্যবহার করলে, তাদের এড করা হবে না। ফ্যাক ফেসবুক আইডি হলেও অসুবিধা নেই।
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, বাতিল, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।
বি:দ্র: মিশনটির কাজ কিভাবে করবেন,তা ইউটিউব এ সার্চ দিয়ে শিখে নিন ।https://bit.ly/2pVwq2C

 

  1. Khadiza Begum – walibazar2021@gmail.com is added. 
  2. Md Shofikul Islam –walibazar2003@gmail.com-is added. 
  3. Khadiza Akhter Surma -walibazar2002@gmail.com is added. 
  4. Mohammad Omar Faruk -walibazar2020@gmail.com -is added.
  5. Sumaya Siri –Walibazar3600@gmail.com  -is added.
  6. S Habibur Rhman -walibazar39@gmail.com —is added.
  7. Md Shofik -walibaza2003@gmail.com – ওপেন হয় না।-pending , inbox now.
  8. Humayra Tasnim –walibazar1998@gmail.com is added. 
  9. Md Monirul Islam — walibazar2001@gmail.com is added. 
  10. Sanjida Aktar Nipa – walibazar2233@gmail.com is approved.
  11. Suhayla Subah Hir –  walibazar0370@gmail.com is approved.
  12. Samieya Aktar Dipa –walibazar2220@mail.com is approved.
  13. Farhad Hossain – walibazar1234@gmail.com  is approved.
  14. Surovi Chowdhury –walibazar1993@gmail.com  is approved.
  15. Mohammad Bin Musa walibazar2015@gmail.com  is approved.
  16. Bulbul Khan walibazar2017@gmail.com  is approved.
  17. Nabila Chowdhury walibazar2018@gmail.com  is approved.
  18. Sinthiya Aktar Rifa – walibazar11611@gmail.com  is approved.
  19. Md Asraful Islam Javed  –  walibazar2006@gmail.com  is approved.
  20. Md Saiful Islam – walibazar7080@gmail.com is approved.
  21. Al Amin Hriday – walibazar1990@gmail.com om is approved.

———–Mission – 1 ————

প্রতিদিনই Wali Bazar.Com এর মিশনে অংশ নিন, ক্যারিয়ার গড়ুন, জিতে নিন ৫০০ টাকার বিকাশ লোড।
.
ছবি – মিশন নং :- ০১ বিজয়ী হযেছে =  Sumaya Siri=
১) walibazar.com এ রিয়েল নাম-ঠিকানা দিয়ে রেজিস্টার বা সাইন আপ করে যে কোন ৪/৫টি পন্য কার্টে যোগ করে ফরম পূরন করে অর্ডার প্লেস করতে হবে । অর্ডার প্লেস করার সাথে সাথেই (কিনতে হবে না) আপনি একটি অর্ডার নম্বর পাবেন। সেই অর্ডার নম্বরসহ এ পোস্টটি শেয়ার করতে হবে।
২) ইনশাল্লাহ, ৭ দিন পর “ড্র” হবে । বিজয়ী একজনকে ৫০০ টাকা বিকাশ করা হবে। 
৩) উল্লেখ্য যে, এই পেইজে লাইক এবং এ পোষ্টে অবশ্যই আপনার লাইক+কমেন্ট থাকতে হবে।
৪) কোন মেয়েদের ছবি প্রফাইলে ব্যবহার করলে এড করা হবে না। ফ্যাক ফেসবুক আইডি হলেও সাইনআপ রিয়েল হতে হবে।
৫) এডমিন সাহেব, এ মিশন প্রতিযোগিতা যে কোনো সময় স্থগিত, পরিমার্জন, নিয়মাবলী পরিবর্তন করার সর্বসত্ত্ব সংরক্ষণ করিবার অধিকার রাখে।https://bit.ly/2pVwq2C

 

  1. Sumaya Siri – Order no: 15626 is approved.

  2. Khadiza Begum Order number: 15608 is approved.
  3. S Habibur Rhman order number 15358 is approved.
  4. Humayra Tasnim  order number 15648 is approved.
  5.  Sanjida Aktar Nipa order number 15684 is approved.
  6. Suhayla Subah Hir order number 15668 is approved.
  7. Samieya Aktar Dipa order number 15687 is approved.
  8. Farhad Hossain order number 15678 is approved.
  9. Surovi Chowdhury order number 15646 is approved.
  10. Rashed Ahmed order number 15653 is approved.
  11. Md Monirul Islam order number 15758 is approved.
  12. Mohammad Omar Faruk order number 15777 is approved.
  13. Md Shofikul Islam order number 15759 is approved.
  14. Md Asraful Islam Javed – order number 15779 is approved.
  15. Bulbul Khan—– order number 15778 is approved.
  16. Mellad Rahman Ony order number …1313…. is approved.
  17. Adiba Rahman  order number 15685 is approved.
  18. Nabila Chowdhury order number 15766 is approved.
  19. Khadiza Akhter Surma order number 15762 is approved.
  20. Moni Aktar ————-order number 15770 is approved.
  21. MD Mizan————-order number 15869 is approved.
  22. Sinthiya Aktar Rifa—–order number 15686 is approved.
  23. Mohammad Bin Musa—order number 15775 is approved.
  24. Md Saiful Islam   –order number 15960 is approved.
  25. Al Amin Hriday   –order number 15683 is approved.
  26. সুমন আহমেদ                   –order number 15986 is approved.
  27. Md Nazrul Islam — order number 15961 is approved.
  28. Abrar Fahad—order number 15679 is approved.
  29. Sinthiya Aktar Rifa–order number 15686 is approved
  30. Rashed Kan    -order number 16038 is approved
  31. S Habibur Rhman – -order number 15358 is approved