Call Order: 01402550003

Shopping Cart

close

No products in the cart.

Return to shop

Shopping Cart

close

No products in the cart.

Return to shop
Call Order: 01402550003

RIDER FOR DELIVERY

RIDER FOR DELIVERY

RIDER FOR DELIVERY IN DHAKA AND FULL BANGLADESH

আপনি কি পরিশ্রমী যুবক,  “রাইডার-বাইকার” হতে চান?

 ঢাকা সিটিতে গর্বিত রাইডার-পার্টনার হয়ে, মাসিক বেতন, প্রতি ডেলিভারীর কমিশন আয় ছাড়াও আরও পাবেন মাসিক বোনাস। যা কেউ দিবে না। 

নিয়োগ এড ছিলঃ

ঢাকা মোঃপুরে সাইকেলসহ নামাজী ডেলিভারীর লোক দরকার, সময় – ৯টা-৭টা, মাসিক বেতন-১০,০০০ টাকা+কমিশন, লকডাউনেও (বাজার-ঔষধ) ডেলিভারী, মার্কেটিং ও অফিসের কাজ করতে হবে। মেসেজ দিন আজই। https://www.walibazar.com/rider-for-delivery/

ডেলিভারিম্যান / ফুলটাইম কালেক্টর ( জরুরী ভিত্তিতে) খালি পদ ২ জব

কনটেক্সট কর্মস্থল: হেড অফিসঃ ৪৬, কাটাসুর, মোঃপুর, ঢাকা। ডেলিভারীর এরিয়া পুরা ঢাকা সিটি যেমনঃ (মিরপুর, রামপুরা, ইসলামপুর, গুলিস্থান, লালমাটিয়া, নিউমার্কেট, উত্তরা, যাত্রাবাড়ী ) , 

কি কাজ কখন করতে হবেঃ ডিউটির সময় – ৯টা-৭টা, , লকডাউনেও (বাজার-ঔষধ) ডেলিভারী, মার্কেটিং ও বাহিরের কাজ না থাকলে, অফিসের পিসি ও পিয়নের কাজ করতে হবে।  চাকরির দায়িত্বসমূহ নিজ বাই সাইকেল বা মটর বাইক চালিয়ে পণ্য সংগ্রহ করে অফিসে আনতে হবে অথবা গ্রাহক ও দোকান বা মার্চেন্টদের ডেলিভারি করতে হবে। নিজ বাই সাইকেল বা মটর বাইকের খরচ, ট্যাক্স, জরিমানা, মেরামত ইত্যাদি ব্যয় নিজ নিজ খরচে চালকেই করতে হবে। থাকা-খাওয়ার ব্যবস্থা নিজ দায়িত্বে মোঃপুরের আসে পাশে করতে হবে। তবে সকালের নাস্তা ফ্রি। 

কি কি যোগ্যতা লাগবেঃ নামাজী হতে হবে। চাকরির ধরন ফুল টাইম শিক্ষাগত যোগ্যতা এসএসসি/ এইচএসসি অভিজ্ঞতা সর্বনিম্ন ১ বছর চাকরির আরো প্রয়োজনীয় বিষয়সমূহ বয়স ১৯ থেকে ২৮ বছর শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন ফুড ডেলিভারি / কুরিয়ার কোম্পানিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে নিজস্ব বাইসাইকেল থাকতে হবে স্মার্টফোন থাকতে হবে এবং অপারেট করাতে দক্ষ হতে হবে স্মার্টফোন এবং নিজস্ব নিজস্ব বাইসাইকেল না থাকলে আবেদনের প্রয়োজন নেই। বাংলা ও ইংরেজিতে মৌলিক জ্ঞান থাকতে হবে। উদ্যমী এবং স্মার্ট হতে হবে। এনআইডি / পাসপোর্ট থাকতে হবে। পারসোনাল বিকাশ একাউন্ট থাকতে হবে অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবে বাংলা ও ইংরেজিতে মৌলিক জ্ঞান থাকতে হবে।

মাসিক বেতনঃ. মাসিক বেতন = ১০,০০০ টাকা। অফিস স্টাফ ব্যতিত বহিরাগত প্রতি ডেলিভারীতে ১০ টাকা সাইকেল মেরামত খরচ বাবদ দেয়া হবে। রাইডারের নিজস্ব মটর সাইকেলে ডেলিভারীতে ওয়েল খরচ পার ডেলিভারীতে ৩ কিঃমিঃ এর বেশি হলে প্রতি ডেলিভারীতে এ ১০ টাকার স্থলে ২০ টাকা করে দেয়া হবে। মাসে ২ দিন ছুটি পাবেন। তিন মাস চাকুরী করার পর, নিয়োগ পত্র পেলে, অন্যান্য ১০০% ঈদ বোনাস, ভাতা,  সুবিধা-অসুবিধা, ছুটি-ফাইন ওয়ালী মুহাম্মাদ ফাউন্ডেশন লিঃ এর  সংবিধান অনুযায়ী পাবেন।১ম ৩ মাজ জব করার পর নিযোগপত্র পেলে, সততা, আন্তরিকতা, কাজের গতি অনুযায়ী বেতন বৃদ্ধি হতে পারে। 

উপরের সকল যোগ্যতায় উপযুক্ত ও আগ্রহীগন , আজই নিজ হাতে লেখা দরখাস্ত ও ছবি, সকল সার্টিফিকেটের ছবি, সিবি এর ছবি তুলে,  wmflbd@gmail.com  এই ইমেইলে পাঠাতে হবে।

WALI MUHAMMAD

CEO  and Managing Director of

walibazar.com is a project of  WALI MUHAMMAD FOUNDATION LTD . 

walibazar.com is a Member of  E-Cab.

Our FB Page: www.facebook.com/walibazar 

আইডির লিংকঃ- https://www.facebook.com/wmfl21/

1 thought on “RIDER FOR DELIVERY

  1. ঢাকা মোঃপুরে সাইকেলসহ নামাজী ডেলিভারীর লোক দরকার, সময় – ৯টা-৭টা, মাসিক বেতন-১০,০০০ টাকা+কমিশন, লকডাউনেও (বাজার-ঔষধ) ডেলিভারী, মার্কেটিং ও অফিসের কাজ করতে হবে। মেসেজ দিন আজই। https://www.walibazar.com/rider-for-delivery/

Leave a Reply

Wishlist 0
Open wishlist page Continue shopping