Agent as own Local area in Bangladesh

Agent as own Local area in Bangladesh

1. OFF-LINE WORK —> CPSA (Cost Per Shop Added) 

 প্রতিমাসে ৩০টা দোকান মালিককে ফরম পূরন করিয়ে ওয়ালীবাজার.কমের সাথে ব্যবসা করতে রাজি করাতে পারলে পাবেন ৬০০ টাকা কমিশন। এটা মাসিক টার্গেটও বটে।

নিয়মমাবলীঃ

১) বিভাগীয় সিটিতে  ২০টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ২,০০০টি দোকান এড করা যাবে।

২) জেলা শহরের ১০টি করে ১০ টি ওয়ার্ডে ১০০টি দোকান এড করা যাবে।প্রতি থানা শহরে ১০টি দোকান এড করা যাবে।

৩) চট্রগ্রাম সিটিতে ৫০ টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ৫,০০০ টি দোকান এড করা যাবে।

৪) ঢাকা সিটিতে ১০০ টি ওয়ার্ডের ১০টি মহল্লা বা এলাকায় ১০টি করে মোট= ১০,০০০টি দোকান এড করা যাবে।

৫) কিভাবে দোকান এড করাবেন?  দোকানে গিয়ে আগে পরিচিত হতে হবে। তারপর তার দোকানে হোম ডেলিভারী করার মত কর্মচারী থাকলে তাকে বেশি বিক্রয়ের জন্য ওয়ালী বাজারের ফরম পূরন করার জন্য অনুরোধ করে, নিজেই অনলাইনে ফরম পূরণ করিয়ে দিতে হবে। ডেলিভারী ফরমের Detail —  Ad your Shop 

৬) প্রতিটি মহল্লায়, কোন ১০ (দশ) টি দোকানকে এড করতে হবে? নীচে নাম দেয়া হলঃ

১) মুদি দোকান বা ডিপার্টমেন্টাল ষ্টোর (তবে সুপার শপ নয়) ২) ফার্মেসী বা ঔষধের দোকান ৩) ইলেট্রনিক্স এর দোকান ( যেখানে ছোট ছোট পন্য পাওয়া যায় যেমন- ব্লেন্ডার, আয়রন, হেয়ার মেশিন ইত্যাদি) ৪) লাইব্রেরী বা স্টেশনারীর দোকান, ৫) বাজারের বড় সবজির দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৬) বাজারের বড় মাছের দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৭) বাজারের বড় মুরগী বা মাংসের দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ৮)  বড় ক্রোকারিজ দোকান (যেখানে প্লেট-কাপসহ গুহস্থলী পরিস্কারক উপকরন আছে) ৯)  রেন্ট এ কার- দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে) ১০)  ফাস্ট ফুড, বেকারী এন্ড সুইটস এর দোকান (যেখানে দোকান মালিকের স্মার্ট মোবাইল আছে)

উল্লেখ্য যে, এই কাজের জন্য আপনাকে অবশ্যই ইমেইল+পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে, উপরের ফরম পূরণ করে সাববমিট করতে হবে। তারপর আপনার নাম কল করে এড করা হবে।


2) ওয়ালী বাজার.কমের নিত্যদিনের খাদ্য-পন্য-পথ্য নিজ এলাকায় হোম ডেলিভারী করে আয় করতে পারবেন।

প্রশ্নঃ ক) ওয়ালীবাজার.কমের “এজেন্সী” কিভাবে পাবেন?    

উত্তরঃ ক) মনে রাখবেন, প্রতি থানায় বা জেলার সিটির প্রতি ওয়ার্ডে একজনকেই এজেন্ট করা হবে। অতএব আপনি আগ্রহী হলে  নীচের ফরম পূরণ করে পাঠান। আপনি নির্বাচিত হলে , আমরা আপনাকে ৭২ ঘন্টার মধ্যে কল বা মেসেজ পাঠানো হবে । এক বছর হোম ডেলিভারীর কাজ আন্তরিকতার সাথে করতে থাকলে, এক বছর পর “আইডি কার্ড ও ক্রেস্ট” পাঠানো হবে এবং দুই বছর কাজ করে, সফলতা দেখাতে পারলে, যে কোন  একজনকে “জেলা ডিস্টিবিউটর ” বানানো হবে।

খ) ওয়ালী বাজার.কমে একজন এজেন্ট কিভাবে কাজ করবেন?  গ) এজেন্টে কি কি লাভ হবে?

উত্তরঃ ১) অনলাইনে আমরা লক্ষ লক্ষ টাকা খরচের মাধ্যমে কাস্টমার কালেকশন করছি । আর সেই কাস্টমার থাকে আপনার বাড়ির পাশে । আপনার এলাকায় । তাই খাদ্য-দ্রব্য, ক্রোকারিজ, ইলেকট্রনিক্স, গ্রোসারী পন্য, মেডিসিন, কসমেটিকস, শিশু পন্য, হোম ক্লিনিং সামগ্রী, লাইব্রেরী ও স্টেশনারী পন্য, গৃহস্থলী সামগ্রী ইত্যাদি নিত্য দিনের খাদ্য-পন্য-পথ্য নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টায় ডেলিভারী করা আপনার পক্ষে আশা করি সম্ভব ।

২) আপনার সকাল ৯টা- সন্ধ্যা ৬টা সর্বদা স্মার্ট মোবাইলে ফেসবুক মেসেঞ্জার বা ইমেইল বা কল খোলা রাখতে হবে, যাতে আপনার ফেসবুক মেসেঞ্জার বা ইমেইলে  অর্ডার আসলেই , আপনি উক্ত অর্ডার মোতাবেক আপনারই এলাকার বাজার হতে (নিজের বাজার মনে করে) বাছাই করে ভাল খাদ্য-পন্য-পথ্য ক্রয় করে বিলের ঠিকানায় ওয়ালী বাজারের স্টিকার এটে ডেলিভারী করতে পারেন । ঘরের ভিতর নিত্তি দিয়ে দিবেন, যাতে মা-বোনদের মেপে নিতে কষ্ট না হয়। কোন ক্রমে পর্দা লঙ্ঘন বা ঘরে প্রবেশ করা যাবে না। আইডি কার্ড, এপ্রোন, লিফলেট, ঝুলন্ত নিত্তি, পেকেজিং ও স্টিকার কুরিয়ারে আগেই পাঠানো হবে। এখন প্রশ্ন থাকে দোকান মালিক বাকী দিবে কেন? হাঁ আপনি বুঝিয়ে বললে বা পরিচিত দোকান হলে আপনার কার্ড ও এপ্রোন পরা দেখলে ১ ঘন্টার জন্য বাকী দিবে। মনে রাখবেন অর্ডার ইনভয়েস বা বিলটি কোন ফটোকপির দোকান হতে ২ কপি প্রিন্ট করে নিতে হবে। কাস্টমার পন্য মেপে বুঝে পেয়ে নগদ বিল পরিশোধ করবে। একটি বিল রাখবে আর অন্যটিতে স্বাক্ষর করে আপনাকে দিবে। আপনি দোকানের বকেয়া পরিশোধ করে ৫০% লাভ আপনি রাখবেন বাকী ৫০% লাভ সাথে সাথে বিকাশ করবেন। যদি কাস্টমার আপনি আপনার এলাকা হতে সংগ্রহ করেন, তবে মোবাইল দিয়ে তার চাহিদা বা লিস্টের ছবি  তুলে (কাস্টমারের নাম-মোবাইল-ঠিকানাসহ) ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে দিলে অফিস হতে অর্ডার করে দিবে অথবা আপনিও আপনার স্মার্ট মোবাইল দিয়ে গুগলে সার্চ দিয়ে ওয়ালী বাজারে ঢুকে তার নামে জি-মেইল খুলে, তার পক্ষ হতে অর্ডার করে দিতে পারবেন। মনে রাখবেন জিমেইলটিকেই পাসওয়ার্ড দিয়ে ওয়ালী বাজারে লগইন করতে হবে। তারপর অর্ডার করতে হবে। এভাবে আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-প্রতিবেশীর কাছে গিয়ে বুঝিয়ে অর্ডার করে সফল ডেলিভারী করলে, আপনি পাবেন লাভের ৭৫%। বাকী ২৫% বিকাশে পাঠাবেন। প্রচারের জন্য লিফলেট ও স্টিকার তো আমরাই পাঠিয়ে দিব।এভাবে মাসে আপনি বা আপনার প্রতিনিধি দিয়ে অর্ডার হোম ডেলিভারী করতে থাকলে, তাদের সময় ও অর্থ সাশ্রয় হবে। মাঝে মাঝে বাচ্চাদের চকলেট বা চিপস গিফট দিবেন। তবে কাস্টমারটি রেগুলার অর্ডার দিতে থাকবে, এতে আশাকরি আপনার মাসে ২,০০০ হতে ৫,০০০ টাকা আয় করতে পারবেন । না বুঝলে গুপে মেসেজ দিবেন, কি বুঝেননি? তার উত্তর মেসেঞ্জার গ্রুপেই দেয়া হবে। প্রয়োজনে অডিও-ভিডিও দিয়ে বুঝানো হবে।

3) বৈধ পন্য পাইকারী ও কুরিয়ার ডেলিভারী সারা দেশে পন্য-খাদ্য পাঠিয়ে আয় করতে পারেন। 

প্রশ্নঃ ক) “কুরিয়ার সার্ভিস এজেন্সী” কিভাবে পাবেন?    

উত্তরঃ ক) মনে রাখবেন, প্রতি থানায় বা জেলার সিটির প্রতি ওয়ার্ডে একজনকেই এজেন্ট করা হবে। অতএব আপনি আগ্রহী হলে  নীচের ফরম পূরণ করে পাঠান। আপনি নির্বাচিত হলে , আমরা আপনাকে ৭২ ঘন্টার মধ্যে কল বা মেসেজ পাঠানো হবে । 

খ) ওয়ালী বাজার.কমে একজন এজেন্ট কিভাবে কাজ করবেন?  গ) এজেন্টে কি কি লাভ হবে?

উত্তরঃ ১) রপ্তানিঃ আপনার বাড়ির পাশে তাকিয়ে দেখুন অনেক খাদ্র-শস্য-পন্য অনেক কম মূলে উৎপন্ন ও ফেক্টরীতে উৎপাদিত হচ্ছে।সেগুলো গুনাগুন ও পাইকারী দরদাম করুন, রিপোর্ট তৈরী করে ওয়ালী বাজারকে জানান, আমরা উহার মূল্য ও গুনাগুন যাচাই করে অর্ডার করবো অথবা আমাদের কাস্টমারের জন্য পাইকারী অর্ডার করাবো। আপনি শুধু মধ্যস্থতা করে পাইকারী ক্রয়-বিক্রয় সম্পন্ন করে দিবেন। এজন্য ঢাকা বা অন্য কোন জেলায় যেতে হবে না। কোন বিনিয়োগ করতে হবে না। মাসে ৪/৫ টা সাপ্লাই করতে পারলে আপনি ১৬,০০০ টাকা হতে ২০,০০০ টাকা আয় করতে পারবেন।

২) আমদানীঃ আপনি লক্ষ্য করলে দেখবেন অনেক ডিলার, ডিসটিবিউটর বা পরিবেশকগণ  ঢাকার ফেক্টরী বা চায়না বা বিদেশ হতে অনেক পন্য ট্রাকে করে আপনার শহরে আসছে। এগুলোর বাজারে তা পাইকারী কত দরে বিক্রয় হয়, তার রিপোর্ট তৈরী করুন। শীট তৈরী করে ওয়ালী বাজারে মেইল করে পাঠান। আমরা আপনার রিপোর্ট তদন্ত করে এর চেয়ে কমে আপনার থানার কৃষকদের কাছে সার, কীটনাশক, কৃষি যন্ত্রপাতিসহ সকল বিদেশী খাদ্য=পন্য-পথ্য তাদের চেয়ে কম খরচে পাঠাবো আপনারই মাধ্যমে। আপনি শুধু হাসি মুখে তাদের কাছে উপস্থাপন করবেন এবং এই পাইকারী আমদানীর কাজ পরিচালনা করবেন। মাসে ৪/৫ টা সাপ্লাই করতে পারলে আপনি ১৬,০০০ টাকা হতে ২০,০০০ টাকা আয় করতে পারবেন। আমার নামও ফোন = Wali Muhammad  ফোন = 01975939501 (WhatsApp)   এবং ই-মেইল= admin@walibazar.com

 এজেন্টগনের জন্য প্রধান শর্ত সমূহঃ

১) যথাযথ ফরম পূরণের পর, উপরের ৪ টির এজেন্সির কাজের কোনটি আপনি করতে আগ্রহী, তা নীচের ফরমের বিবরনে জানাবেন। 

২) আপনাকে কোন দিন এড ফি বা টাকা দিতে হবে না। তবে মানুষের মাঝে ও সোশ্যাল মিডিয়ায় কাজ করতে যা সামান্য খরচ হয়, তা এজেন্টকে বহন করতে  হবে। এ কাজের জন্য নির্দিষ্ট কোন সময় নেই। কারন এটা কন্টাক বেসিস পার্টটাইম এজেন্সি জব।

৩) আপনার স্মার্ট মোবাইলে বিকাশ কোন স্মার্ট মোবাইলে  চালু রাখতে হবে। আমাদের কল রিসিভ করতে হবে।

নীচের ফরম পূরন করে সাবমিট এ ক্লিক করুন: মনোনিত হলে ৭ দিনের মধ্যে কল করা হবে।

Agent Form

After Submit the Form You become an Agent of Walibazar.Com
  • Please Fill up this Application form and Submit. We call to you in 72 hours. If you are accepted then you got an Agency Card and some Papers & Tools. Our Email - info@walibazar.com Call for help: 01752078098 (Saddam Vai)
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

Our 2nd Project: আবাসন মেলা.কম এর এজেন্সির কাজের নিয়মাবলীঃ

আবাসন মেলা একটি অনলাইনের দেশের সকলের জন্য প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়া দেয়ার সাইট। এতে কিছু আয়ের উৎস আছে। আর সেই আয়গুলো কনফার্ম বা সম্পন্ন করা এজেন্টের কাজ। যেমনঃ

  1. ছাড়কৃত প্রপার্টির জন্য- মেলা শপ। এতে এজেন্ট এর কাজঃ আমাদের নিজস্ব কিছু প্রপার্টি আছে তার প্রচার করে বিক্রয় করার চেষ্টা করা।
  2. BUY NOW এ নিরাপদ ক্রয় করুন, এতে এজেন্ট এর কাজঃ ক্রেতার প্রয়োজন পূরন করা। সে কি ক্রয় বা ভাড়া নিতে চায়, তা সম্পন্ন করা। এতে ডিলের যে কমিশন আয় বা লাভ হবে। তার লাভের  ৫০% আপনিও পাবেন।
  3. ক্লাসিফাইড এড দেয়াঃ আপনি দৈনিক পত্রিকার প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়ার ক্লাসিফাইড এড গুলো পোস্ট করতে হবে। যতটি পোস্ট করবেন তত টাকা আয় করতে পারবেন। তবে  এজেন্ট হিসেবে লগইন করে স্ক্রীন  প্রীন্ট দিতে হবে।
  4. Q-SALE এর মাধ্যমে দ্রুত বিক্রয়ঃ এতে এজেন্ট এর কাজঃ পেইড এড দেয়ার জন্য সকল মেম্বার ও সোশ্যাল মিডিয়ায় এড দিয়ে পেইড এড এনে দিতে পারলে, ঐ এড হতে আবাসন মেলার আয়ের ৫০% কমিশন এজেন্ট পাবেন।
  5. আপনিও প্রিমিয়াম মেম্বার হউনঃ একই ভাবে, ইমেলইল   ও সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং করে প্রিমিয়াম মেম্বার এড করতে পারলে, ঐ এড ফি হতে ৫০% কমিশন এজেন্ট পাবেন।
  6. স্পন্সর-কো-স্পন্সর কোম্পানীঃ একই ভাবে, ইমেলইল   ও সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং করে বিভিন্ন মেম্বার বা কোম্পানীকে স্পন্সর-কো-স্পন্সর  হিসেবে এড করতে পারলে, ঐ এড ফি হতে ৫০% কমিশন এজেন্ট পাবেন।
  7. RAPA-এর সদস্য কোম্পানীঃ আপনার জেলা শহরের  বিভিন্ন মেম্বার বা কোম্পানীকে  “রাপা” এসোসিয়েশনের সদস্য করে ফেয়ার বা মেলা করতে পারলে, মেলার স্টল বিক্রিসহ মোট আয়ের ৫০% এজেন্ট পাবেন।

You Can Trust 100% to us for Any Affiliate Payment by Bkash or Bank Transfer.

Website:-  ওয়ালী বাজার     আবাসন মেলা     সোয়ারী
Company: WALI MUHAMMAD FOUNDATION LTD
Address: 1st floor, House-46, Road- 4, Katasur, Muhammadpur, Dhaka-1ডি207
MyFB ID: https://www.facebook.com/WaliMuhammadGroup
FB page:  youtube Channel:   Email: admin@walibazar.com or info@walibazar.com
Imo & WhatsApp: Number:- +8801975030501 Office Phone : 02-9142889, 01752078097-9

Leave a Reply
আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998