Rider Partner

Rider Partner

Rider Partner

আপনি কি পরিশ্রমী যুবক,  “Rider Partner” হতে চান?

UBER, FOOD PANDA,  সহজ, ও পাঠাও এর সাথে ওয়ালী বাজারের রাইডার হয়ে আপনি পার্ট টাইম ডেলিভারী সেবা কাজ করতে পারেন। ঢাকা সিটিতে গর্বিত রাইডার-পার্টনার হয়ে প্রতি ডেলিভারীর আয় ছাড়াও Rider Partner গণ লোক নিয়ে ডেলিভারী করেও মাল্টিলেভেন ব্যবসা করতে পারেন। নীচের বিবরন পড়ে মাসিক সেমিনারে যোগ দিন।Rider Partner

এবার শুধু Rider নয়, ঢাকা সিটিতে Rider পার্টনারশীপ ব্যবসা করুন। বিনাপুজিতে ঢাকা ‍সিটিতে “ডেলিভারী পার্টনার” হউন। পুজি আমরা দিব। বাইকার লোক নিয়ে আপনার নিজ এলাকায় ব্যবসা বড় করুন। আয়ও মাল্টিলেভেল বৃদ্ধি হবে।ঢিাকা সিটিতে বসবাসকারী যুবকগনকে নিয়ে আগামী ৩০শে অক্টবর জম্মাবাদ সেমিনার করে কাজ বুঝানো হবে। অর্ডার ইনভয়েস আমরা দিব। প্রতি ওয়ার্ড হতে ৩ জনকে ইনভাইটেশন কার্ড ইমেইল করা হবে। সেমিনারে অংশ নিতে পোস্টটি নিজ আইডিতে অবশ্যই শেয়ার করে, তারপর মেসেজ করে, রিয়েল নাম-বর্তমান ঠিকানা ও মোবাইল নম্বর দিলে রিপলাই ইমেইলে মো:পুর, ঢাকার পূর্ণ ঠিকানা ও সময় জানানো হবে। জুম্মাবাদ – লাঞ্চ ফ্রী পাবেন। সাইকেল/বাইক থাকা জরুরী। বয়স ১৮-৩০ বছর।

কিভাবে ফেসবুক মেসেঞ্জার ‘Rider Partner’ গ্রুপে জয়েন হবেন? উত্তরঃ “রাইডার পার্টনার” মেসেঞ্জার গ্রুপে এডমিন আইডি লিংকে মেসেজ দিন ও ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান এখনই–> https://www.facebook.com/WaliMuhammadGroup/ তবে ইনশাল্লাহ, “রাইডার পার্টনার” মেসেঞ্জার  গ্রুপে এড করা হবে।

ইভেলী ও ফুড পান্ডার পন্য নির্দিষ্ট দোকান হতে কালেকশন করতে হয়, এখানে নির্দিষ্ট থাকবে না। এতে লাভ আপনার বেশি হবে। তারা পার ডেলিভারীতে ৮০-৯০ টাকা দেয়, আর আপনি আয় করবেন আনলিমিডেড। RIDER PARTNER এর সাথে ২ টা অপশন থাকবে, পন্য ও পেসেঞ্জার – এতে দুই দিকেই লাভ হবে। সাথে ইভেলী ও ফুড পান্ডার পন্য এবং পাঠাও – উবার-পারসোনাল পেসেঞ্জার নিতেও পারবেন। এটা বাইকারদের জন্য বড় সুবিধা। মাল্টিলেভেল ব্যবসার বর্ণনা লিখে বুঝানো সম্ভব নয়। বোর্ডে অংক করে সেমিনারে এই হালাল ব্যবসার সূত্র বুঝানো হবে। এতে আপনি কাজ না করে ফোনে আয় করতে পারবেন সারা জীবন ইনশাল্লাহ। কাস্টমার কোথা হতে আসবে? আপনার মোবাইলেই ৫০+ কাস্টমারের নম্বর আছে, যে ডেলিভারীতে লাভ বেশি ও ভবিষ্যত উজ্জল সে কোম্পানীর অর্ডার ডেলিভারী করবেন। ৩৫+ বছর বয়সে আর নিজে কাজ না করলে অটো ইনকাম একাউন্টে কিভাবে যাবে? সে সূত্র সেমিনারে বর্ণনা করে হাতে কলমে বুঝিয়ে দেয়া হবে।

আমি ইউটিউবে সরাসরি বিস্তারিত বলেছি। আমাদের ইকামার্স ব্যবসা ডেলিভারী ফ্রিতে করবো। সাময়িক নয়। সব সময়। রাইডার পার্টনারগন পার অর্ডারের লাভের ৫০% পাবেন, ২৫% প্যাকেজিং ও এড-অফিসিয়াল খরচ আর কোম্পানীর লাভ ২৫% থাকবে।এই ২৫% হতে পয়েন্ট প্রাপ্তদের ফ্রি বাজার দেয়া হবে। তাতে কোম্পানীর লাভ ১০% থাকবে। উদাহরন স্বরুপ ১০০০ টাকার বাজারে ২০০ টাকা লাভ হলে, রাইডার পার্টনারগন পার অর্ডারের লাভের ৫০% হিসেবে ১০০ টাকা পাবেন। ১০,০০০ টাকা কোন পন্য বিক্রিতে ১০০০ টাকা হলে রাইডার পার্টনারগন পার অর্ডারের লাভের ৫০% হিসেবে ৫০০ টাকা পাবেন। মটর সাইকেল বা দামী পন্য ১ লাখে বিক্রি হলে ৪০০০ লাভ হলেও, রাইডার পার্টনারগন ২০০০ টাকা পাবেন। আশাকরি বুঝেছেন। আপনি বেশি অর্ডার পেলে একাধিক রাইডারকে পার ডেলিভারী হিসেবে রাখবেন, তাতে ১০ জন হতেও আপনার  মল্টিলেভেল আয় হতে থাকবে। আপনি শুধু হেড অফিসের সাথে নিয়মিত কন্টাক্ট করবেন।

শপ হতে ক্রয় করলে লাভ কম হয়?  তাই আপনার নিকটতম শপে চুক্তি করবো যাতে আপনাকে ১০% কমে ওয়ালী বাজারের পন্য দেয়। এজন্য আপনার এলাকার ২০টি ক্যাটাগরীর শপে যত টাকা অগ্রীম বা বিনিয়োগ লাগে আমরা দিব।প্রতিটি শপ কম পক্ষে ১০% কমে ব্র্যান্ডেড পন্য অথবা ১ নং পন্য ও ক্যামিক্যাল মুক্ত খাবার দিতে চুক্তিবদ্ধ থাকবে। আপনাদের কাজ হল, নতুন নতুন ডিজাইনের সুন্দর প্যাকেজিং করে, বাচ্চাদের জন্য ছোট্ট গিফ্টসহ নিয়মাবলী মেনে ১ ঘন্টায় ডেলিভারী নিশ্চিত করা। ঘর তালা বদ্ধ থাকলে, ছবি তুলে আনবেন, পন্য দোকানে ফেরত দিবেন তাতেও লাভের ৫০% আপনি পাবেনই। ইনশাল্লাহ, প্রতি সেমিনারে এর বিস্তারিত বর্ণনা করে হাতে কলমে ট্রেনিং দেয়া হয়।

একটি এপ থাকবে আপনাদের জন্য….  পুরো সিস্টেমটি পরিচালনা করবে, এই রোবট এপটি।কতটায় বিল বা ইনভয়েস পেলেন? পিকআপ ও ডেলিভারী টাইম শো করবে। আপনার মাসিক আয়- টাকা উঠানোসহ আপনার সকল বিবরন সেখানে থাকবে। পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে ঢুকতে হবে।এ এপ দিয়ে ছবি আপলোড ও ইমেইল করতে পারবেন, তাছাড়া কে কত র‌্যাংকে আছে, তাও দেখতে পারবেন।  প্রতি অর্ডারে লাভের ৫০% আপনার একাউন্টে জমা হবে, তাও দেখতে পারবেন এবং ডেলিভারীর ৭ দিন পর (রিটার্ন না হলে) তুলতে পারবেন।

প্রতি ১টি সেমিনারে ২ ঘন্টায় অনেক নতুন কিছু শিখতে পারবেন এবং হিসাব আপডেড করা হয়। সেমিনারে যোগ দিতে নিচের ফরম পূরন করুন, তবে ইনশাল্লাহ, আপনাকে প্রতি মাসের শেষ শুক্রবার সেমিনারে ইনভাইটেশন মেসেজ ও ই-মেইল পাঠানো হবে।

JOB FOR PER-DELIVERY

  • আপনি কি শিক্ষিত, রাইডার বা সাইক্লিস্ট পুরুষ/ছেলে এবং Dhaka এবং জেলা সিটিতে থাকেন? তবে এ রাইডার-পার্টনারশীপ পার্টটাইম জব, আপনার জন্য প্রযোজ্য। কাস্টমারের নিরাপত্তার জন্য walibazar.com কে আপনার বর্তমান ঠিকানার প্রমানসহ (বাড়ির বিলের কপি) নীচের সকল ছবি দিতেই হবে। ভোটার আইডি না হয়ে থাকলে, সেখানে চেয়ারম্যান বা অন্য ১টি সরকারী সার্টিফিকেট দিয়ে ফরম পূরন করে সাবমিট করুন। সাবমিট না নিলে, উপরে দেখুন, কিছু ভূল আছে, তারপরও প্রয়োজনে https://www.walibazar.com/ এ সাইনআপ করে তারপর সাইটে লগ-ইন করে, পুনরায় ফরম পূরন করুন। এডমিন সব ছবি নিজে দেখেন, আপনি এড হলে ইমেইল ও মোবাইলে মেসেজ পাবেন, বাতিল হলেও ইমেইল যাবে।
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.
blank
google pagerank checker by smallseotools.com