Rider Partner

Rider Partner

Rider Partner

আপনি কি পরিশ্রমী যুবক,  “Rider Partner” হতে চান?

UBER, FOOD PANDA,  সহজ, ও পাঠাও এর সাথে ওয়ালী বাজারের রাইডার হয়ে আপনি পার্ট টাইম ডেলিভারী সেবা কাজ করতে পারেন। ঢাকা সিটিতে গর্বিত রাইডার-পার্টনার হয়ে প্রতি ডেলিভারীর মহৎ সেবা আমানতদারীর সাথে আদায় করতে পারেন।আগ্রহীগণ কাস্টমারের জীবনের নিরাপ্তার জন্য নীচের ফরম সঠিক ভাবে পূরন করে ফেসবুক মেসেঞ্জার গ্রুপে জয়েন হলে এড করা হবে।

ঢাকা সিটিতে প্রতি এলাকায় ৩ জন করে রাইডার=পার্টনারগন হয়ে পেসেঞ্জার ও বাজার ডেলিভারীতে নিয়োগ চলছে।
আগ্রহীগন নীচের ফরম পূরন করুন। পেসেঞ্জারের ক্ষেত্রে রাইডার পার্টনারগন পার রাইডে ৮০% নিবেন। আর ২০% ওয়ালী বাজারকে ১ ঘন্টার মধ্যে বিকাশ করে রাইডার পার্টনারগন  পার টিপের বা আয়ের ২০% দিবেন। রাইডারের নিরাপত্তার জন্য কাস্টমার বা পেসেঞ্জারের আইডি কার্ড ও তথ্য নিয়ে অর্ডার পাঠানো হয়। অপর দিকে  কাস্টমার ও পেসেঞ্জারের নিরাপত্তার জন্য রাইডার পার্টনারগনকে সঠিকভাবে নীচের ফরম পূরন করার ২৪ ঘন্টার মধ্যে মেসেজ বা ইমেইল পাঠানো হয়। কোন এপ নয়, সরাসরি কল করে অর্ডার ও পেসেঞ্জার ইনভয়েস পাঠানো হয়। আর বাইক না থাকলেও সাইকেলে/বাসে খাদ্য-পন্য-দ্রব্য-পথ্য ডেলিভারীর চার্জ নীচে দেয়া হলঃ

ঢাকা সিটিতে রাইডার=পার্টনারগন কোন ডেলিভারীতে কত টাকা পাবেন ?

  •  ১০০-৫০০ টাকার অর্ডারে রাইডার পার্টনারগন ডেলিভারী চার্জ পাবেন  = ৫০ টাকা।
  •  ৫০১-৯৯৯ টাকার অর্ডারে রাইডার পার্টনারগন ডেলিভারী চার্জ পাবেন  = ৬০ টাকা।
  •  ১০০০-১৫০০ টাকার অর্ডারে রাইডাগন ডেলিভারী চার্জ পাবেন                = ৭০ টাকা।
  • ১৫০১-১৯৯৯ টাকার অর্ডারে রাইডাগন ডেলিভারী চার্জ পাবেন                = ৮০ টাকা।
  • ২০০০-২৫০০ টাকার অর্ডারে রাইডাগন ডেলিভারী চার্জ পাবেন                 = ৯০ টাকা।
  • ২৫০১-৩০০০ টাকার অর্ডারে রাইডাগন ডেলিভারী চার্জ পাবেন                = ১০০ টাকা।
  • ৩০০০+ টাকার ৩০+ কেজি ভারী পন্যের বাজার অর্ডারে রাইডাগন ডেলিভারী চার্জ পাবেন                = ১৫০ টাকা + রিক্সা/বাস/ভ্যান ভাড়া – কাস্টমার হতে আদায় করে নিতে হবে।

কিভাবে ফেসবুক মেসেঞ্জার ‘Rider Partner’ গ্রুপে জয়েন হবেন?

উত্তরঃ “রাইডার পার্টনার” মেসেঞ্জার গ্রুপে এডমিন আইডি লিংকে মেসেজ দিন ও ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান এখনই–> https://www.facebook.com/WaliMuhammadGroup/ তবে ইনশাল্লাহ, “রাইডার পার্টনার” মেসেঞ্জার  গ্রুপে এড করে বিভিন্ন সমস্যার উত্তর দেয়া হবে। অর্ডার বিল বা ইনভয়েস পাঠানো হবে দেশের সর্বত্র।

বাজার হতে অর্ডারকৃত ফ্রেশ খাদ্য-দ্রব্য-পন্য-পথ্য ক্রয় ও দ্রুত ডেলিভারী করার নিয়ম?  

আপনার নিকটতম এলাকার ২০টি ক্যাটাগরীর শপে মৌখিক চুক্তি করবেন, যাতে আপনাকে ৫%-১০% কমে ওয়ালী বাজারের পন্য দেয়। ১ নং পন্য ও ক্যামিক্যাল মুক্ত খাবার ক্রয় করে নতুন নতুন ডিজাইনের ওয়ালী বাজারের লোগো সমৃদ্ধ সুন্দর প্যাকেজিং করে, বাচ্চাদের জন্য ছোট্ট গিফ্টসহ নিয়মাবলী মেনে ১ ঘন্টায় ডেলিভারী নিশ্চিত করা। ঘর বা ফ্ল্যাট তালা বদ্ধ থাকলে, ছবি তুলে আনবেন, এবং পন্য দোকানে ফেরত দিবেন তাতেও দোকান মালিক রাজি থাকতে হবে। ঘর বা ফ্ল্যাট তালা বদ্ধ থাকলে, অর্ডার রিটার্ন হলে মোট বিলের ১০% টাকা হয় এবং ক্যাশ অন  টাকা আপনাকেই পরে আদায় করে  ডেলিভারী চার্জ ঠিকমত নিতে পারবেন আর অগ্রীম পেমেন্ট করে থাকলে ওয়ালী বাজার ডেলিভারী চার্জ পে করবে । ডেলিভারীর জন্য রসিদ প্রিন্ট সম্ভব না হলে আপনার মোবাইল হতেই মাছ-মাংস কাঁটার প্রসেসিং ভিডিও দেখাবেন, ভিনেগারের পানিতে সবজি ও ফল ফরমালিনমুক্তকরন ভিডিওটাও দেখাতে হবে। সেই সাথে কাস্টমারের অর্ডারের কি কি ছিল কত বিল, তা মোবাইল দিয়ে অবশ্যই দেখাবেন। তারপর পন্য বুঝে পাওয়ার স্বীকারক্তি হিসেবে যে নম্বর দিয়ে অর্ডার করেছেন, সে নম্বরে “আমি — নং অর্ডারের সকল পন্য বুঝে পেয়েছি”  01752078099 নম্বরে মেসেজ  অবশ্যই পাঠাতে হবে। কাস্টমারের এ মেসেজ পাঠাতে রাইডার-পার্টনারকেই সহায়তা করতে হবে। ৩০+ কেজির বাজার বা ভারী পন্য হলে ওয়ালী বাজারের ম্যানেজার দুই পক্ষের সাথে ফোনে কথা বলে অতিরিক্ত রিক্সা/ভ্যান ভাড়ার টাকা কাস্টমারকে প্রদান করতে রাজি করাবেন।

রাইডার=পার্টনার হতে কি কি লাগবেঃ

একটি স্মার্ট মোবাইল, ইংরেজী ও বাংলা পরতে জানা থাকা জরুরী। সাইকেল ও মোটর সাইকেল থাকলে ভাল হয়। বাজার ও পন্যের মূল্য সম্পর্কে স্বচ্ছ ধারনা থাকা এবং সৎ ও বিশ্বস্ত হওয়া জরুরী।  অর্ডারের হুবহু ১নং পন্য ১ ঘন্টায়  ডেলিভারী করায় তৈরী থাকা জরুরী। বয়স ১৮-৩০ বছর।

 নিচের ফরম পূরন করলে মেসেজ ও ই-মেইল পাঠিয়ে এড করা হয়ঃ

JOB FOR PER-DELIVERY

  • আপনি কি শিক্ষিত, রাইডার বা সাইক্লিস্ট পুরুষ/ছেলে এবং Dhaka এবং জেলা সিটিতে থাকেন? তবে এ রাইডার-পার্টনারশীপ পার্টটাইম জব, আপনার জন্য প্রযোজ্য। কাস্টমারের নিরাপত্তার জন্য walibazar.com কে আপনার বর্তমান ঠিকানার প্রমানসহ (বাড়ির বিলের কপি) নীচের সকল ছবি দিতেই হবে। ভোটার আইডি না হয়ে থাকলে, সেখানে চেয়ারম্যান বা অন্য ১টি সরকারী সার্টিফিকেট দিয়ে ফরম পূরন করে সাবমিট করুন। সাবমিট না নিলে, উপরে দেখুন, কিছু ভূল আছে, তারপরও প্রয়োজনে https://www.walibazar.com/ এ সাইনআপ করে তারপর সাইটে লগ-ইন করে, পুনরায় ফরম পূরন করুন। এডমিন সব ছবি নিজে দেখেন, আপনি এড হলে ইমেইল ও মোবাইলে মেসেজ পাবেন, বাতিল হলেও ইমেইল যাবে।
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.