EARN FOR FREE SHOPPING

Multi-Level Business for a woman

Multi-Level Business for a woman

Multi-Level Business for a woman in her own home from walibazar.com

কিভাবে ইনভাইটর হতে পরবেন?

 প্রথমে ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে হবে। তারপর প্রফাইলের ঠিকানা ও বিবরন পূরন করে ওয়ালী বাজারে ১০টি সফল অর্ডার করতে হবে। অথবা কোন পুরাতন ইনভাইটরের রেফারেন্স কোড নম্বর  admin@walibazar.com ই-মেইল করে  পাঠাতে হবে ।  আপনার ইনভাইটর কোড নম্বর কত? তা ৭২ ঘন্টার মধ্যে আপনার প্রফাইল চেক করে রিপলাই মেইলে পাঠানো হবে।

কিভাবে ইনভাইট করবেন?

আপনার প্রতিবেশী ও বন্ধুকে আমন্ত্রন বা ইনভাইট করে তাদের ২% কমে ক্রয়ের কুপন দিয়ে সু-সংবাদ দিন । আপনার ১ম অর্ডারের পর ইনশাল্লাহ ২% ছাড়ের কুপন নম্বরটি মেসেজ করে দেয়া হবে । নতুন কাস্টমারকে ইনভাইট করে ১টি অর্ডার করাতে পারলে, তার সকল অর্ডারে ১% কমিশন আপনি পাবেন। 

আপনার প্রতিবেশী, বন্ধু ও যৌথ পরিবারের অন্যান্য সদস্যদের ওয়ালী বাজারে এ অর্ডারের আমন্ত্রন করুন। EARN FOR SHOPPING এর পাতায় সোসাল মিডিয়ার কিছু লিংক দেয়া আছে, “আমার কাছে 2% ছাড়ের কুপন কোড আছে” এই কথা লিখে শেয়ার করার মাধ্যমে আপনি “ওয়ালী বাজারের” বৈধ ও হালাল সেবাকে প্রচার করতে পারেন। অত:পর যে  ২ছাড়ের কুপন কোডটি চাইবে, তাকে কুপন কোডটি দিন  । উল্লেখ্য যে, আপনার ১ম অর্ডারের পর ইনশাল্লাহ ২% ছাড়ের কুপন নম্বরটি মেসেজ করে দেয়া হবে । অবশ্যই আপনার ইনভাইটকারীর অর্ডারের পূর্বে admin@walibazar.com ই-মেইলৈ তার নাম ও ফোন পাঠাতে হবে  । তাতে আমরা প্রত্যেক কাস্টমারের আইডির সাথে ইনভাইটকারীর আইডি নং যুক্ত করে দিতে পারবো। আর তা প্রতি বছর শেষে হিসেব করে জানানো হবে আর উক্ত ১% দিয়ে পরবর্তি বছরে উক্ত আয় দিয়ে ফ্রি শপিং বা বাজার করতে পারবেন। তবে পরের বছর আপনার ইনভাইট করা বিগত কাস্টমার অর্ডার করলে, ১% কমিশন পাবেন না।আপনার ইনভাইটে যে দিন হতে ১ম অর্ডার সাকসেস হবে, সেদিন হতে এক বছর আপনি তার বাজারের ১% কমিশন পাবেন। পশ্চিম ঢাকা সিটির Facebook/Vivar/Imo/Whatsapps- group/friends গণকে ইনভাইট করলে, কল করে কথা বললে বেশি কাস্টমার আসে।তাদের নাম ও মোবাইল নং wmflbd@gmail.com ই-মেইলৈ নিয়মিত পাঠাতে থাকবেন। তবে একজন অন্যজনের ইনভাইট করা কাস্টমার পাঠালে হবে না। হিসাব আমাদের ওয়েবসাইটে স্বয়ংক্রীয়ভাবে হতে থাকবে । ২/৩ মাস পর পর আমরা তা নীচে এড করে আপনাকে ইমেইলে জানাবো।

এক বছরে আপনার আনুমানিক আয়ের উদাহরন :

আপনার অনুরোধে মাসে ৫০০০ টাকা করে ১০০ জনে যদি ৫ লাখ টাকার পন্য ৪.৯ লাখে কিনে তবে আপনার একাউন্টে ১% হিসেবে সে মাসে ৪,৯০০ টাকা জমা হবে। যা দ্বারা আপনিও ২% ছাড়ে বাজার ক্রয় করতে পারবেন। এখানে প্রত্যেক কাস্টমারের আইডির সাথে ইনভাইটকারীর আইডি নং যুক্ত থাকবে। মাস শেষে মেসেজ করে জানানো হবে। এভাবে পরের মাসে আরও ১০০ জনকে অনুরোধ করে বাজার মূল্য হতেও ২% কমে কিনার অনুরোধ করে আপনি পেতে পারেন – ৪,৯০০/-+ ৯,৮০০/-= ১৪,৭০০/- টাকা । মাসিক আয়  ৪,৯০০ করে বৃদ্ধি হলে ১২ মাস পর  ১% হিসেবে আপনার মোট আয় হতে পারে = ৩,৮২,২০০/-  টাকা । আপনাকে আগে অর্ডার করতে হবে তারপর অন্যকে বলতে পারবেন আমি শপিং করেছি, ১ম অর্ডারে ৫% ছাড় পেয়েছি, তুমিও অর্ডার করো ৫% + ২% কুপন ছাড়ও পাবে। আপনার অর্ডার ডেলিভারীর পর আপনাকে ২% ছাড়ের কুপন কোড নম্বর  যে দিন দেয়া হবে, সেদিন হবে ১২ মাস আপনার একজন ইনভাইটকারী কাস্টমার যত বাজার করবে, আপনার একাউন্টে/ইমেইলে ১% জমা হতে থাকবে। কারো নাম ও মোবাইল নম্বর প্রকাশ গোপনীয় থাকবে। শুধুমাত্র আপনার ১ম অর্ডার আইডি নম্বরই একাউন্ট নম্বর হিসেবে নীচে প্রকাশ করা হবে। তাই আপনার ১ম অর্ডার বিলটি যত্নসহকারে রাখবেন। উল্লেখ্য যে, শুধুমাত্র  গ্রসারী-ষ্টোর আইটেম বা কাঁচা বাজারের ক্ষেত্রে  উপরোক্ত অফার সমূহ প্রজোয্য।

1) ALL FOOD, 2) BABY ITEMS, 3) HOME APPLIANCE, 4) LAIBRARY & STATIONARY 5)ISLAMIC ITEMS এবং  6) BEAUTY & HEALTH

ইনভাইটকারীর মাসিক আয়ের একটা (আনুমানিক) হিসাব দেখানো হল :

মাস         ক্রেতা সংখ্যা       বাজার মূল্য          ২% ছাড়ে মোট বিক্রি            ইনভাইটকারীর ১% কমিশন

১ম              ১০০                ৫,০০,০০০                  ৪,৯০,০০০                                 ৪,৯০০

২য়              ২০০                ১০,০০,০০০                 ৯,৮০,০০০                                ৯,৮০০

৩য়            ৩০০                ১৫,০০,০০০               ১৪,৭০,০০০                                 ১৪,৭০০

৪র্থ            ৪০০                 ২০,০০,০০০               ১৯,৬০,০০০                                ১৯,৬০০

৫ম            ৫০০                 ২৫,০০,০০০               ২৪,৫০,০০০                                 ২৪,৫০০

৬ষ্ঠ            ৬০০               ৩০,০০,০০০               ২৯,৪০,০০০                                 ২৯,৪০০

৭ম            ৭০০                ৩৫,০০,০০০               ৩৪,৩০,০০০                                ৩৪,৩০০

৮ম           ৮০০                ৪০,০০,০০০               ৩৯,২০,০০০                                ৩৯,২০০

৯ম            ৯০০                ৪৫,০০,০০০               ৪৪,১০,০০০                                  ৪৪,১০০

১০ম         ১০০০               ৫০,০০,০০০                ৪৯,০০,০০০                                 ৪৯,০০০

১১তম       ১১০০               ৫৫,০০,০০০                ৫৩,৯০,০০০                                ৫৩,৯০০

১২তম       ১২০০               ৬০,০০,০০০               ৫৮,৮০,০০০                                ৫৮,৮০০

১২ মাসে  ২%  ছাড়ে   মোট  বিক্রি   = ৩,৮২,২০,০০০/- টাকা, আপনার  ১% কমিশনের মোট আয় = ৩,৮২,২০০/- টাকা দিয়ে ওয়ালী বাজার হতেই পরের ১২ মাস  ফ্রি শপিং করতে পারবেন। Please fill in the form: (Below)

Agent Form

After Submit the Form You become an Agent of Walibazar.Com
  • Please Fill up this Application form and Submit. We call to you in 72 hours. If you are accepted then you got an Agency Card and some Papers & Tools. Our Email - info@walibazar.com Call for help: 01752078098 (Saddam Vai)
  • Accepted file types: jpg, gif, png, pdf.
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

 

আপনি কি ব্যস্ত ? বাজার করার লোক বা সময় পাচ্ছেন না ? তবে এখনই অর্ডার করুন, সময় আর অর্থ বাচান, ডেলিভারী খরচ ফ্রি! অন্য কোন চার্জ নেই। ঢাকা সিটিতে নির্দিষ্ট দিন ও সময়ের ১ ঘন্টার মধ্যে ডেলিভারী হচ্ছে । For Call order - 01752078097, 01752078099, 017520780998