AD YOUR SHOP

এক লাখ টাকা পুজিতে নিজের ষ্টোর দোকান খুলে নিজেই ব্যবসা করুন

১) যাদের দোকান ও ডেকোরেশন নেই, ঢাকা সিটিতে আমরা ছোট দোকান ভাড়া ও ডেকোরেশন ৭০ হাজারে এবং পন্য ৩০ হাজারে তারই নামে করার সহায়তা করবো। উনি শুধু টাকা দিবে আর দোকানদারী করবে।

২) আমরা ওয়ালী বাজারে এড ভুক্ত লোকেশনে পেইড এড দিয়ে তারই এলাকার অনলাইন কাস্টমার বৃদ্ধি করতে সহায়তা করবো, তবে নিজ কর্মচারী দিয়ে হোম ডেলিভারী করতে হবে।

৩) দোকান মালিককে – ফোন নম্বর, দোকের ছবি ও ঠিকানা দিয়ে অনলাইনের স্মার্ট ফোন সাথে রাখতে হবে।অামরা ইমেইলে বা মেসেঞ্জারে পূর্ণ অর্ডারটির ছবি পাঠাবো, দোকানদার কাস্টামারের সাথে কথা বলে নিশ্চিত হয়ে,ফ্রি হোম ডেলিভারী করবে।

৪) পরবর্তীতে কিছু ব্রান্ড গ্রসারী পন্য পরিবেশক হতেও কমে পাইকারী দরে পিকআপ ভ্যানে দোকানে দোকানে সরবরাহ করবো, ইনশাল্লাহ, তাতে আমাদের ওয়ালী বাজারের কিছু লাভ হবে।

Merchant Shop of walibazar.com

আপনার দোকানকে ওয়ালী বাজারে তালিকাভুক্ত করে বিক্রি বৃদ্ধি করুন :

কি ভাবে আপনার দোকানকে ওয়ালী বাজার.কমে এড হবেন ?
ওয়ালী বাজারে এড হয়ে দোকান মালিকের কি কি লাভ হবে ?
ঢাকা সিটিতে আপনার দোকানের পন্য সমূূহ আপনার থানা শহরে কিভাবে বিক্রয় হবে ?

দেশের বিভিন্ন জেলা শহরে ঢাকা সিটির কোন থানা এলাকার দোকানের পন্য সমূূহ কিভাবে বিক্রয় ও ডেলিভারী হবে ?

FORM FOR SHOP

PLEASE AD UOUR SHOP WITH WALIBAZAR.COM FOR SALE.
  • Application form for join your Shop with walibazar.com
  • Drop files here or
    Accepted file types: jpg, gif, png, pdf.
  • This field is for validation purposes and should be left unchanged.

কোম্পানী ও ইম্পোর্টারের ফেক্টরীর পণ্য www.walibazar.com এ তালিকাভুক্তকরণ পদ্ধতি।

প্রথমে আমাদের ওয়েব সাইটে সাইন ইন করতে হবে।তারপর JOIN YOUR FACTORY এ ক্লিক করে ফরম পূরণ করতে হবে । এরপর আপনি আপনার কারখানায় উৎপাদিত অথবা বাহির হতে ইমপোর্টকৃত পণ্যের ছবিসহ পূর্ণ বিবরন info@walibazar.com ইমেইলে পাঠিয়ে +8801752078099 নাম্বারে কল করে জানাতে   হবে।অতঃপর www.walibazar.com  এর প্রতিনিধি আপনার ফেক্টরীর বা গোডাউন পরিদর্শন করে আপনার পণ্য পাইকারী বাজারে প্রচার করে দ্রুত বিক্রির চেষ্টা করবে।

পাইকারী বিক্রির ক্ষেত্রে বিক্রিত মালের ক্যাশব্যাক পদ্ধতি

www.walibazar.com  এর প্রতিনিধি আপনার ফেক্টরীর গুদাম হতে মাল নেয়ার সময় চেক প্রদান করবেন । এবং মাল আপনার বা আপনার নির্ভরযোগ্য পরিবহনে ক্রেতার কাছে পাঠানোর পর ক্রেতা মেপে নমুনা অনুযায়ী মাল বুঝে পাওয়ার পর www.walibazar.com কল করে নিশ্চিত হওয়ার পর ২৪ ঘন্টার মধ্যে আপনার চেক ক্যাশ করে দিবে।পণ্যের পাইকারী মূল্য, কমিশন ও পরিবহন খরচ বিক্রি সাপেক্ষে আলোচনা করে ঠিক করা হবে ।